Daily Horoscope: ২৮ মে মঙ্গলবার এই ব্যক্তিদের আগের বিনিয়োগ থেকে লাভ হতে পারে, জেনে নিন আপনার আজকের রাশিফল

Daily Horoscope of 28 May আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology) কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope)

deblina dey | Published : May 27, 2024 7:15 PM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। কর্মজীবীরা তাদের চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সুসংবাদ পাবেন। যারা চাকরি খুঁজছেন, তাদের ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাহায্যে আপনি নতুন পরিচিতি পাবেন। আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সফল হবেন। শিক্ষাক্ষেত্রে সাফল্য পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। আপনি আপনার ব্যস্ত দিনের মধ্যে নিজের জন্য কিছু সময় বের করবেন এবং সেই সময়ে আপনার পছন্দের কাজ করবেন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

আজকের দিনটি আপনার জন্য আনন্দের হতে চলেছে। আজ আপনাকে আপনার কথার মাধুর্য বজায় রাখতে হবে। একজন বন্ধু আপনার সঙ্গে দেখা করতে আসবে, যার সঙ্গে আপনার পুরানো স্মৃতি সতেজ হবে। শিক্ষার্থীদের পূর্ণ একাগ্রতার সঙ্গে পড়াশোনা করতে দেখা যাবে। যারা বাড়ি থেকে দূরে কাজ করছেন তারা তাদের পরিবারকে মিস করবেন। আপনি যদি আগে কোনও বিনিয়োগ করে থাকেন তবে আপনি তা থেকে সম্পূর্ণ সুবিধা পাবেন। শিশুরা আজ তাদের মায়ের কাছে তাদের পছন্দের খাবার চাইতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি আপনার দৈনন্দিন রুটিনে মর্নিং ওয়াককে অন্তর্ভুক্ত করবেন, যা আপনাকে বেশ উদ্যমী বোধ করবে। একজন আত্মীয় আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে, আপনি তাকে নিরাশ করবেন না। আপনি আপনার সমস্ত মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করতে সফল হবেন। বাড়ির সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা বিবেচনা করার প্রয়োজন রয়েছে। জীবনের দৌড়ে আজ আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। একটি অনুপ্রেরণামূলক বই পড়া বা একটি সিনেমা দেখা আজ মহান হবে

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। পরিবারের সকল সদস্য একসঙ্গে একটি পার্টিতে অংশ নেবেন। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করে আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। আজ শিশুরা তাদের স্কুলের কাজ শেষ করতে আপনার কাছ থেকে সাহায্য নিতে পারে। আপনার স্ত্রীর সুন্দর আচরণ আপনাকে বিশেষ অনুভব করবে। আপনার স্ত্রীর সঙ্গে মিষ্টি কথাবার্তা আপনার দিনটিকে বিশেষ করে তুলতে পারে। আজ আপনি একটি অনুপ্রেরণামূলক বই পড়তে পারেন, যা আপনাকে কিছু নতুন অভিজ্ঞতা দেবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আজ আপনার বাড়ি, প্লট, দোকান কেনার ইচ্ছা পূরণ হবে। তাদের সন্তান ভালো চাকরি পেলে বাবা-মাকে খুব খুশি মনে হবে। আজ আপনি দীর্ঘকাল ধরে চলমান স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ছাড়া এমন কোনও কাজ করবেন না যাতে আপনি আত্মবিশ্বাসী নন। অফিস থেকে বাসায় ফিরে আপনি আপনার পছন্দের কাজ করতে পারেন, এতে আপনার মনে শান্তি আসবে। আপনার স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যাবেন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য একটি সোনালী দিন হতে চলেছে। আজ আপনার নম্র প্রকৃতির প্রশংসা করা হবে। আপনার টাকা কোথায় খরচ হচ্ছে সেদিকে নজর রাখতে হবে। আজ আপনাকে অপ্রয়োজনীয় বিভ্রান্তিতে এড়াতে হবে। আজ আপনি নিজের জন্য সময় বের করবেন। আপনার পত্নী আজ আপনার কাছ থেকে উপহার চাইতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। খেলাধুলার সঙ্গে জড়িতদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে চলেছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ আপনি আপনার পছন্দের জায়গায় স্থানান্তরের জন্য আবেদন করছেন। আজ ব্যবসায় প্রত্যাশার চেয়ে বেশি লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে বোঝাপড়া বাড়বে। আজ আপনার বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। বাড়িতে সুন্দর পরিবেশ থাকবে। ছোটখাটো বিষয়ে আপনার স্ত্রীর সঙ্গে ঝগড়া এড়িয়ে চলা উচিত। ছাত্রছাত্রীরা পড়াশোনায় ভালো ফলাফলের জন্য গুরুজনের সহযোগিতা নেবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

আজ আপনার দিনটি আনন্দ এবং উদ্দীপনায় ভরপুর হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার কাজে কিছু নতুন আইডিয়া নিয়ে আসবেন। শুধুমাত্র আপনার ইতিবাচক মনোভাবই আপনাকে চাকরিতে পদোন্নতি দেবে। আপনার বস আপনার প্রশংসা করেন। আজ আপনি সব জায়গা থেকে কাজের অফার দেখতে পাবেন। ব্যবসার জন্য গৃহীত ভ্রমণ আপনার জন্য উপকারী হবে। আজ আপনার আর্থিক অবস্থা ভালো হবে। আজ আপনার সৃজনশীল প্রতিভা সামনে আসবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আজ আপনি কিছু বিশেষ কাজের অংশ হতে পারেন। অনেকদিন ধরে আটকে থাকা টাকা আজ ফেরত পেতে পারেন। যারা স্বাস্থ্য সেবার সঙ্গে যুক্ত তাদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আজ আপনি নিজের উপর বিশ্বাস রাখবেন এবং পূর্ণ একাগ্রতার সঙ্গে কাজ করবেন।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

আজকের দিনটি আপনার জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আপনি যদি নির্মাণ ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তবে আপনার জন্য লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার কাজে কিছু পরিবর্তন আনার সিদ্ধান্ত নিতে পারেন। দাম্পত্য সম্পর্কে নতুনত্ব আনার জন্য আজকের দিনটি ভালো। আজ আপনি একটি ব্যবসায়িক সভায় যোগ দিতে যেতে পারেন। যেখানে আপনি সফলতা পাবেন। আপনার কথাকে গুরুত্ব দেওয়া হবে। আইনজীবীরা আজ পুরনো মক্কেলের কাছ থেকে ভালো আর্থিক সুবিধা পাবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

আজকের দিনটি আপনার জন্য লাভজনক হতে চলেছে। আজ আপনার কঠোর পরিশ্রমের ফল আপনার পক্ষে হবে। আজ নিজেদের প্রতি মনোযোগী হবে। সমাজে আপনার প্রশংসনীয় কাজের জন্য আপনি সম্মানিত হবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে সন্ধ্যা কাটাবেন, পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। ঈশ্বরের ভক্তিতে আপনি মনোযোগ দিন এবং আপনার মন শান্ত রাখুন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজ আপনার দিনটি ভালো যাবে। আপনি যদি ফাইন্যান্স ডিপার্টমেন্ট বা সেলসে কাজ করেন তাহলে আপনার জ্ঞান থেকে অনেকে উপকৃত হবেন। আজ আপনার বিবাহিত জীবন চমৎকার হতে চলেছে। আজ আপনি আত্মবিশ্বাসী থাকবেন। আজ ব্যবসার সঙ্গে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে, আপনি সম্পূর্ণভাবে নতুন কাজের দিকে মনোনিবেশ করবেন। আজ আপনি বাচ্চাদের কাছ থেকে নতুন কিছু শিখতে পারেন। এছাড়াও আপনি আপনার স্ত্রীর প্রত্যাশা পূরণ করবেন। অফিসের লোকজন আপনার কর্মদক্ষতায় মুগ্ধ হবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos