Daily Horoscope: ২৯ মে বুধবার এই ব্যক্তিদের ভাগ্য খুলে যাবে, জেনে নিন রাশি অনুসারে আপনার দিনটি কেমন কাটবে

Daily Horoscope of 29 May আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology) কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope)

deblina dey | Published : May 28, 2024 8:14 PM IST

112

মেষ রাশি:

আজ আপনার দিনটি সুখের হবে। শিক্ষা সংক্রান্ত আপনার যে কোনও ইচ্ছা পূরণ হবে। আপনি পরীক্ষায় ভাল নম্বর পাবেন, যার কারণে আপনি একটি ভাল কলেজে ভর্তি হবেন। ব্যবসায় নতুন সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনি আপনার খাদ্যের যত্ন নিন, যা আপনার স্বাস্থ্যকে ফিট এবং ঠিক রাখবে। শিক্ষাক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ ভালো সুবিধা পাবেন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। আজ আপনি কাউকে সাহায্য করবেন, আপনার দিনটি ভালো যাবে।

212

বৃষ রাশি:

আজকের দিনটি ভালো যাবে। আজকের দিনটি ব্যবসার জন্য লাভজনক হবে, প্রতিদিনের চেয়ে বেশি লাভ হবে। আপনি বিনিয়োগ সম্পর্কিত কিছু ভাল সুযোগ পেতে পারেন, অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নেওয়া ভাল হবে। পরিকল্পনা এবং সিদ্ধান্ত নেওয়ার জন্য আজ একটি দুর্দান্ত দিন। আজ, আপনার দায়িত্বের প্রতি আপনার সম্পূর্ণ মনোযোগ রাখুন। প্রতিটি কাজ সততার সঙ্গে সম্পন্ন করার চেষ্টা করুন, আপনি অবশ্যই সফলতা পাবেন। আপনি যদি কারও কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে চান তাহলে বলতে পারেন, ভাগ্য অবশ্যই আপনাকে সাহায্য করবে। যারা চাকরি খুঁজছেন তারা চাকরির সুযোগ পাবেন।

312

মিথুন রাশি:

আজ আপনার দিনটি আনন্দে ভরপুর হবে। আজ আপনার মন নতুন জিনিস শেখার দিকে নিবদ্ধ থাকবে। আজ আপনার ব্যবসায় দ্বিগুণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ, পরম যত্ন সহকারে আপনার কাজ করুন, এবং অন্যদেরও সম্ভাব্য সব উপায়ে সাহায্য করুন। আজ আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনার প্রেমিকের জন্য আজকের দিনটি ভালো যাবে, আপনার প্রিয় উপহার পেয়ে আপনি খুশি হবেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি সফল প্রমাণিত হবে। আজ আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন।

412

কর্কট রাশি:

আজকের দিনটি মিশ্র যাবে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। আজ আপনি চাকরি পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন, আপনি এর জন্য ভাল বিকল্প পেতে পারেন। মহিলারা আজ গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করতে ব্যস্ত থাকবেন। আজ আপনি আপনার স্ত্রীর থেকে আপনার প্রিয় উপহার পাবেন। পরিবার সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন। কোনও কাজে তাড়াহুড়ো করা থেকে বিরত থাকা উচিত, ধৈর্য ধরে কাজ করলে অবশ্যই সাফল্য আসবে। আজ আপনি স্বাস্থ্যের দিক থেকে ফিট এবং সুস্থ থাকবেন।

512

সিংহ রাশি-

আজকের দিনটি ভালো যাবে। আজ যার সঙ্গে দেখা হবে সে আপনাকে মুগ্ধ করবে। ব্যবসায় পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। আজ কারও সঙ্গে কথা বলার সময় আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। কেরিয়ার নিয়ে মনে একটা দ্বিধা থাকবে, তবে অভিজ্ঞ ব্যক্তির সাহায্যে শীঘ্রই তা সমাধান হয়ে যাবে। শিশুরা আজ আপনার সঙ্গে খেলার জন্য জেদ করতে পারে। বিবাহিত জীবনে আগে থেকেই যে বিবাদ চলছে তা আপনার প্রচেষ্টায় শেষ হবে। আজ অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। আজ আপনি অফিসের মুলতুবি কাজগুলি সহজে সম্পন্ন করতে সফল হবেন।

612

কন্যা রাশি:

আজকের দিনটি আপনার জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। আজ আপনার মন কোনও বিষয়ে খুশি থাকবে। আজ আপনি ছোট জিনিসগুলিতে সুখ খুঁজে পেতে সফল হবেন। আজ আপনার আর্থিক অবস্থা আগের তুলনায় অনেক শক্তিশালী হবে। আপনার অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার জন্য আজ একটি ভাল দিন। প্রশাসনিক কাজ আজ করতে হলে আপনাকে একটু ধৈর্য সহকারে কাজ করতে হবে। ছাত্ররা আজ একটি নতুন কোর্সে যোগদান করার সিদ্ধান্ত নেবে। অভিভাবকরা তাদের সন্তানদের সাফল্যে গর্বিত হবেন। আজ আপনার পারিবারিক জীবন ভালো যাবে। আপনি ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পেতে থাকবেন।

712

তুলা রাশি:

আজ আপনার মনে নতুন চিন্তা আসবে। আজ আপনার মন নতুন কাজ শিখতে উত্তেজিত হবে। আজ আপনি আপনার তৈরি পরিকল্পনায় কিছু পরিবর্তন করবেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। ব্যবসায় নতুন কিছু করার ইচ্ছা থাকবে। আজ পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ পরিবারের সঙ্গে সময় কাটানোর ফলে বাড়ির পরিবেশ মনোরম থাকবে। সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ, সমাজে তাদের নাম গর্বিত হবে। আজ আপনার আত্মবিশ্বাস আপনার জন্য সাফল্যের চাবিকাঠি হিসাবে প্রমাণিত হবে।

812

বৃশ্চিক রাশি:

আজ এমন একটি দিন যা আপনাকে সাফল্য এনে দেবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য দিনটি ভালো যাবে। বড়দের পরামর্শ আপনার জন্য উপকারী হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আজ আপনি সমাজসেবার দিকে ঝুঁকে পড়বেন। অসহায় মানুষকেও সাহায্য করবে। শত্রুরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করবে, তবে আপনি আপনার বোঝাপড়ার সঙ্গে সমস্যাগুলি থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। কর্মরত ব্যক্তিরা কিছু বড় দায়িত্ব পাবেন। অফিসের কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। ব্যবসায়ীরা আয়ের নতুন উৎস পাবেন।

912

ধনু রাশি:

আজ আপনি আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করবেন। রাজনৈতিক কাজে আপনার আগ্রহ বাড়বে। আজ মানুষের মধ্যে আপনার সম্মান বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। বিজ্ঞানের শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি ভালো। পরিবারে পারস্পরিক সম্প্রীতি বজায় থাকবে। ব্যবসায় পিতার সহযোগিতায় লাভবান হবেন। আজ আপনি আপনার দৈনন্দিন রুটিনে পরিবর্তন আনবেন। প্রেমের সঙ্গীরা আজ বাড়িতে তাদের সম্পর্কের বিষয়ে কথা বলবেন, পরিবারের সদস্যরা এ নিয়ে আলোচনা করবেন।

1012

মকর রাশি:

আজ কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। আপনার বেতন বৃদ্ধি হতে পারে, যা আপনার আজকের দিনটিকে ভালো করবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি অনুকূল হতে চলেছে, একটু বেশি পরিশ্রম করতে হবে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল পারফরম্যান্সের প্রভাব আপনার কর্মজীবনে স্পষ্টভাবে প্রভাব পড়বে। লোকেরা আপনার শিল্পের প্রশংসা করবে। আজ আপনার ব্যবসায় বেশি লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক লাভের সঙ্গে, আপনি আপনার মুলতুবি কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন।

1112

কুম্ভ রাশি-:

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আজ সামাজিক কাজে অবদান রাখবেন। কর্মক্ষেত্রে আশানুরূপ সাফল্য অর্জিত হবে। আজ ছোটবেলার বন্ধুর সঙ্গে কথা বলতে পারেন। পারিবারিক কোনও বিষয়ে আপনার স্ত্রীর পরামর্শ নেওয়া ফলপ্রসূ হবে। আজ দূর ভ্রমণ এড়িয়ে চলুন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজ একটি দুর্দান্ত দিন হতে চলেছে, তারা কোনও সামাজিক অনুষ্ঠানে তাদের মতামত প্রকাশের সুযোগ পাবেন। আজ আপনার ইতিবাচক চিন্তা কাজগুলি সম্পন্ন করতে সাহায্য করবে। প্রেমিকেরা আজ কোথাও বেড়াতে যাবেন।

1212

মীন রাশি:

আজকের দিনটি আপনার জন্য একটি উত্তেজনাপূর্ণ দিন হবে। আপনি আজ যে কাজ শুরু করুন না কেন, আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। আজ আপনি আপনার সন্তানের কর্মজীবন সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেবেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা কয়েক দিনের জন্য পিছিয়ে দিতে হতে পারে। অফিসে বস আপনার কাজের প্রশংসা করবেন, আপনি কিছু নতুন দায়িত্বও পাবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আজ নতুন মানুষের সঙ্গে দেখা করা আপনার জন্য ভালো হবে। যার সুফল আপনি ভবিষ্যতে পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos