Daily Horoscope: ৩০ মে বৃহস্পতিবার এই ব্যক্তিদের সারাদিন ব্যবসা ভাল চলবে, জেনে নিন রাশি অনুসারে আপনার দিনটি কেমন কাটবে

Daily Horoscope of 30 May আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology) কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope)

deblina dey | Published : May 29, 2024 9:07 PM IST / Updated: May 30 2024, 02:38 AM IST

112

মেষ –

ব্যবসার দিকে ঝামেলা বাড়তে পারে, সাবধান থাকুন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যেতে পারে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। নিরাপত্তার জন্য চিন্তা বৃদ্ধি পাবে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। অফিসে কাজের দ্বায়িত্ব বাড়তে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

যে কোনও সন্দেহের কারণে বাড়িতে বিবাদের আশঙ্কা। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সাহিত্যিকদের মান বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন–

আপনার অস্থিরতার জন্য প্রচুর ক্ষতি হতে পারে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। অফিসে জনপ্রিয়তা বাড়তে পারে। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। আজ স্বজন সান্নিধ্য লাভ হতে পারে। বাড়িতে বা অফিসে মাথা ঠান্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। যানবাহনে ওঠা-নামার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। গোটা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। আজ পত্নী বিরহের যোগ রয়েছে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

আজ কাজের চাপ বৃদ্ধি পাবে। ভালো কোনও সুযোগ হাতছারা হতে পারে। আজ বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পরার সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা হতে পারে। সমস্যায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ রয়েছে। গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত হতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৬১। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।

612

কন্যা–

আজ ভ্রমণের জন্য দিনটি খুব ভাল। অফিসে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা হতে পারে। শারীরিক কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ঘুরতে যাওয়ার পরিকল্পনায় বাধা আসতে পারে। শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। সম্পর্কের সমস্যা মিটে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। দাম্পত্য কলহের যোগ রয়েছে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

712

তুলা–

পাওনা টাকা পেতে দেরি হতে পারে। শারীরিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। সম্পর্কের জন্য মানসিক শান্তি বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও লোকের থেকে দুঃখ পেতে পারেন। কোনও ভাল কাজের জন্য সাফল্য লাভ পেতে পারে। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি পেতে পারে। পিতার সঙ্গে কোনও আলোচনা বাড়তে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক –

বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য ব্যস্ততা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে আয় বাড়তে পারে। শরীরের ও মনের দিকে কোনও কষ্ট বাড়তে পারে। সঙ্গীর কারনে কোনও খরচ বাড়তে পারে। আজ সামান্য কারনে গৃহবিবাদ দেখা দিতে পারে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ অবধি যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৬৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

912

ধনু–

গ্যাস অম্বলের সমস্যায় ভুগতে পারেন। কোনও অপর ব্যক্তির জন্য সংসারে বিবাদ হতে পারে। ব্যবসার ব্যয় বাড়তে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমণ হতে পারে। কৃষি কাজে সাফল্য বাড়তে পারে। আজ আপনার কোনও কাজ স্বীকৃতি লাভ করবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল করুন। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ।

1012

মকর–

মায়ের শরীরের জন্য চিন্তা ও খরচ বৃদ্ধি পাবে। পেটের কোনও সমস্যা দেখা দিতে পারে। কোনও কারে মনের কষ্ট বাড়তে পারে। ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। আজ সারাদিন কোনও খরচ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। বাড়িতে সকলে মিলে ঘুরতে যাওয়ার ফলে আনন্দ বৃদ্ধি পাবে। অংশীদারী ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব থাকবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবামূলক কাজের ফলে মনে শান্তি বজায় থাকবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনিলা।

1112

কুম্ভ–

মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে, সাবধানে থাকুন। সকাল থেকে সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ পেতে পারেন। আজ কোনও কারনে আপনার রাগ বৃদ্ধি পেতে পারে। শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার হতে পারেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন–

বাড়িতে আগের মতো শান্তি ফিরে আসতে পারে। কোনও মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। পেটের সমস্যা বৃ্দ্ধি পেতে পারে। নিকট আত্মীদের থেকে খারাপ খবর আসতে পারে। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। বাবার জন্য কোনও চিন্তা বৃদ্ধি পেতে পারে। আজ কোনও জটিল সমস্যার সমাধান হতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৩২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos