Daily Horoscope: ৫ জুন বুধবার এই ব্যক্তিদের মনের ইচ্ছে পূরণ হতে পারে, জেনে নিন রাশি অনুসারে আপনার দিনটি কেমন কাটবে

Daily Horoscope of 5 June আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology) কোনও দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope)

deblina dey | Published : Jun 4, 2024 5:41 PM IST

112

মেষ-

গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। আজ আপনার মনোবাসনা পূরণ হতে পারে। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। আজ বিজ্ঞানীদের জন্য দিনটি খুব শুভ।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন সাদা প্রবাল।

212

বৃষ -

বিদ্যার্থীদের সময়টা খুব একটা ভালো নয়। উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে।অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। আজ কোনও কারনে শোকের খবর পেতে পারেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনী।

312

মিথুন -

বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। পারিবারিক অশান্তি দেখা দিতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। অভিভাবকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আজ কোনও দ্রব্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ১। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।

412

কর্কট -

জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। পেটের সমস্যায় ভুগতে হতো পারে। ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। দু-চাকার যানে বিপদের সম্ভাবনা রয়েছে। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। আজ আপনার প্রতিভার বিকাশ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজ আপনার উগ্রতা বৃদ্ধি পেতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। কাজের ক্ষেত্রে কোনও ভালো খবর পেতে পারেন।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৯। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরে।

512

সিংহ -

সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। আজ কর্মে সাফল্য লাভ হবে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে।

আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কন্যা -

কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে। কর্মক্ষেত্রে নিশ্চিত উন্নতিতে বাধা আসেত পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। পাওনা টাকা আদায়ে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের জন্য গর্বিত হতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।

712

তুলা -

বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অভিনেতাদের আজ সম্মান বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে। নৈতিক অবনতি দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। আজ অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।

812

বৃশ্চিক -

রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। অনেক দিন পর প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারবেন।

আপনার শুভ রং নীলা। শুভ সংখ্যা ১৯। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।

912

ধনু -

যে কোনও বিষয়ে চিন্তা-ভাবনা করে সিন্ধান্ত নিন। আজকের দিন আপনার বেশ ভালোই কাটবে। শিল্পীদের জন্য আজ শুভ দিন। তাড়াহুড়োর ফলে সমস্যা বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন।আজ সমস্যার সমাধান হয়ে যাবে সহজেই। ব্যবসায় ভালো আয় হতে পারে। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। আজ পকেটমারী হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে আজ আপনার প্রাধান্য় বৃদ্ধি পাবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর -

খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। বাকি থাকা ঋণ আজ পরিশোধ করকতে পারবেন। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে ফেলুন। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্যে কোনও কার্যসিদ্ধি হতে পারে। বিদ্যুৎ থেকে বিপদের আশঙ্কা রয়েছে।

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না

1112

কুম্ভ -

চিকিৎসায় সাফল্য পাওয়ার যোগ রয়েছে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভ্রমণ সংক্রান্ত আলোচনা হতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে কিছু দান করতে হতে পারে। শিক্ষা সংক্রান্ত বিষয়ে বিদেশ যাত্রার যোগ রয়েছে। স্বাস্থ্যের প্রতি নজর দিন। অযথা ব্যয় বন্ধ করুন নাহলে সমস্যা দেখা দিতে পারে। পুরনো পারিবারিক সমস্যা মিটে যেতে পারে। কোনও কারনে আজ লাঞ্ছনা ভোগ করতে হতে পারে। আজকের দিনটি আপনার অনূকুলে থাকবে। আর্থিক সমস্যা দেখা দিলেও তা মিটে যাবে।

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল

1212

মীন -

উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ ভালো দিন। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আজ খরচ বৃদ্ধি পেতে পারে। সঙ্গীর সঙ্গে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। সঞ্চয়ের জন্য চিন্তা বাড়তে পারে। এই রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো কাটবে। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos