জুলাই মাসে দুবার তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ! আটকে থাকা সব কাজ পূরণ হবে এই ৩ রাশির

সুখ, সম্পদ এবং গৌরবের কারক শুক্র কর্কট রাশিতে প্রবেশ করেছে, যেখানে গ্রহগুলির রাজপুত্র বুধ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে এবং ১৯ জুলাই পর্যন্ত সেখানে থাকবে। এমন পরিস্থিতিতে এক বছর পরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে

Parna Sengupta | Published : Jul 9, 2024 11:52 AM IST

মহাবিশ্বে উপস্থিত নয়টি গ্রহ সব সময় গতিশীল অবস্থায় থাকে এবং সেই কারণেই তারা সময়ে সময়ে রাশি পরিবর্তন করে এবং বিভিন্ন রাশিতে স্থানান্তর করে। গ্রহগুলির রাশিচক্রের এই পরিবর্তনের কারণে, অনেক ধরনের শুভ ও অশুভ সংমিশ্রণ তৈরি হয় এবং খারাপ হয়। এই শুভ এবং অশুভ সংমিশ্রণগুলি অনেক রাশির মানুষের উপর সরাসরি প্রভাব ফেলে। কিছু রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হতে পারে।

সুখ, সম্পদ এবং গৌরবের কারক শুক্র কর্কট রাশিতে প্রবেশ করেছে, যেখানে গ্রহগুলির রাজপুত্র বুধ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে এবং ১৯ জুলাই পর্যন্ত সেখানে থাকবে। এমন পরিস্থিতিতে এক বছর পরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে যা ৩টি রাশির জন্য শুভ প্রমাণিত হতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই রাজযোগ শুভ হবে...

Latest Videos

এই ৩টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে

কর্কট: বুধ শুক্র সংযোগ এবং লক্ষ্মী নারায়ণ যোগের কারণে লোকেরা ভাগ্যবান প্রমাণিত হতে পারে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। দীর্ঘদিনের অমীমাংসিত ও আটকে থাকা কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। মা লক্ষ্মী তার আশীর্বাদ বর্ষণ করবেন। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। আপনি এই সময়ের মধ্যে একটি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। শেয়ারবাজার এবং ফটকা বাজারে অর্থ বিনিয়োগ শুভ হবে।

মিথুন: শুক্র বুধের মিলন এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগের গঠন একটি আশীর্বাদের চেয়ে কম কিছু প্রমাণিত হতে পারে না। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা কাউকে দেওয়া টাকা উদ্ধার হতে পারে। কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। আপনার বাড়ি, যানবাহন বা সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে।

মকর: শুক্র বুধের মিলন এবং লক্ষ্মী নারায়ণ যোগের গঠন এই নরাশির জাতকদের জন্য শুভ। দীর্ঘদিনের বিরোধের অবসান হতে পারে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। চাকরিজীবীদেরও অনেক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুবিধা পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। স্বাস্থ্য ভালো যাবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News
‘বিজেপি সিপিএম একটা মিছিল করলে আমরা দশটা মিছিল করবো’ সায়নীর ঝাঁঝালো উত্তর বিরোধী দলদের