মঙ্গলবার এই এই রাশিগুলির সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

আজকের দিনটি ১৪ মার্চ আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 6:09 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনি যদি আকর্ষণীয় কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চান তবে আপনাকে আপনার রুটিন পরিবর্তন করতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক একই বিরক্তিকর স্তরে ফিরে যাবে। আপনার প্রেমের জীবনে একটি বড় পরিবর্তন আনতে, আপনাকে নিজেকে ভেতর থেকে পরিবর্তন করতে হবে। আপনি যদি ভিন্নভাবে পোশাক পরেন তবে কতটা উত্তেজনাপূর্ণ জিনিস হতে পারে তা আপনার কোন ধারণা নেই।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি আপনার প্রেম জীবন এবং আপনার সঙ্গীকে অবহেলা করার প্রবণতা রাখেন কারণ আপনি আপনার চাকরি এবং ক্যারিয়ারে আরও বেশি সময় দেন। আপনার সঙ্গী বেশ বুঝতে পেরেছে, কিন্তু এখন অধৈর্যের লক্ষণ দেখাচ্ছে। এটি একটি পূর্ণ সংকটে পরিণত হওয়ার আগে আপনার ব্যক্তিগত জীবনের দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। যাইহোক, খুব দেরী না হওয়া পর্যন্ত আপনি সমস্যাটি চিনতেও পারবেন না।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
পিতামাতার সঙ্গে সময় কাটানোর জন্য বিশেষভাবে অনুকূল। আপনি যদি ইদানীং খুব ব্যস্ত থাকেন, তাহলে তাদের কল করার এবং তাৎক্ষণিক পরিদর্শনের ব্যবস্থা করার জন্য এটাই আপনার জন্য সেরা সময়। এতে আপনার মানসিক চাপ অনেকাংশে দূর হবে। আপনার সঙ্গীকে আপনার পিতামাতা বা ভাইবোনদের সঙ্গে দেখা করার জন্য জড়িত করুন এবং একটি পারিবারিক সময় বাড়াতে দেখুন। আপনি যদি অবিবাহিত হন তবে আজ আপনি আপনার পিতামাতার মাধ্যমে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি আপনার রোমান্টিক সম্পর্কের জটিলতাগুলি সন্ধান করতে চলেছেন যেখানে কোনও অস্তিত্ব নেই। আপনি আপনার সঙ্গীকে এতটা বিশ্বাস করতে অক্ষম বোধ করতে পারেন যে আপনি আপনার সম্পর্ক ভেঙে যাওয়ার কথা ভাবতে শুরু করতে পারেন। যাইহোক, সম্ভাবনা বেশি যে সমস্যাগুলি আপনার সঙ্গীর চেয়ে আপনার উদ্বেগজনক এবং কোনও পদক্ষেপ নেওয়ার আগে আপনার সেগুলিকে আরও বিশ্লেষণাত্মক দৃষ্টি দেওয়া উচিত।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি যতই চেষ্টা করুন না কেন, আপনার সঙ্গী আপনার দিকে মনোযোগ দিচ্ছে না। এটি আপনার কর্মের সঙ্গে কাগজে লেখার সময়। আজ তাড়াতাড়ি বাড়ি গিয়ে বউয়ের জন্য খাবার রান্না কর। ঘর সাজান এবং মোমবাতি জ্বালান। বাতাসে প্রেম আছে। আজ আপনার সঙ্গী দেখান. সে আজ নিশ্চয়ই বুঝবে। আপনি যদি দূরে থাকেন তবে আপনার সঙ্গীকে ফোন করুন।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার সম্পর্ক ঠিক করার সময় এসেছে। গ্রহগুলি এতটাই সারিবদ্ধ যে আপনি অনুভব করতে শুরু করবেন যে আপনার পুরানো বিরক্তিগুলি ছেড়ে দেওয়া এবং পরিবর্তে আপনার জীবন এবং আপনার সম্পর্ক পুনর্নির্মাণের দিকে মনোনিবেশ করা ভাল হবে। সমস্যাগুলি হঠাৎ করেই দেখা দেবে সেগুলি আসলে কী এবং আপনি বুঝতে পারবেন যে আপনি তাদের কতটা বাড়াবাড়ি করেছেন।      
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনার সম্পর্ক ধীরে ধীরে অকথিত সমস্যা এবং অমীমাংসিত সমস্যার বোঝায় শ্বাসরুদ্ধ হয়ে আসছে। আপনি তাদের এড়িয়ে যাচ্ছেন এই ভয়ে যে তাদের মুখোমুখি হলে আপনার সম্পর্ক নষ্ট হয়ে যাবে। যাইহোক, আজ আপনি একটি অস্বাভাবিক দ্বন্দ্বের মেজাজে থাকবেন এবং সেই সমস্ত সমস্যাগুলি দেখার জন্য প্রস্তুত থাকবেন যা আপনি আগে ভুল বলে মনে করেছিলেন।               
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
ব্যক্তিগত জীবনে একটি ভাল অংশীদারিত্ব আপনাকে পেশাদার জীবনেও একটি প্রান্ত দেবে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি যৌথ উদ্যোগ প্রেম এবং ব্যবসার ক্ষেত্রে দুর্দান্ত সাফল্য এনে দেবে। আপনি উভয়েরই একে অপরের পার্থক্য সম্পর্কে খুব ভাল বোঝাপড়া আছে এবং তাই আপনি একে অপরের সঙ্গে খুব ভালভাবে চলতে পারেন। সবসময় এই মত থাকুন.                    
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
দিনটি আবেগের জন্য বিশেষভাবে উপযুক্ত। আপনি গত কয়েকদিন ধরে নিজেকে সংযত করছেন এবং আপনার রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সংযম বজায় রাখার চেষ্টা করছেন। আজ আপনি অনুভব করবেন যে এটি আর যথেষ্ট নয়। পরিবর্তে, আপনার সংবেদনশীল প্রকৃতির লাগাম এবং আপনার প্রেমের প্রস্ফুটিত দেখুন। আপনার সঙ্গী অবাক হতে পারে, কিন্তু শীঘ্রই উত্সাহের সঙ্গে প্রতিক্রিয়া জানাবে।   
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনার সঙ্গীর সঙ্গে কথা বলার চেষ্টা করুন। আপনি সত্যিই খুব বেশি কথা বলেননি এবং আপনার সম্পর্ককে উপভোগ করতে এবং গ্রহণ করতে খুব ব্যস্ত। এটাই সময় যে আপনি উভয়েরই প্রকৃতির কাছাকাছি একটি নতুন জায়গায় যান যাতে প্রাকৃতিক সৌন্দর্য আপনার হৃদয়কে আবেগে ভরিয়ে দেয় এবং এইভাবে আপনাকে খুলতে সহায়তা করে। আপনার সম্পর্ক আরও মজবুত হবে।                      
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
দিনটি রোম্যান্সের জন্য ভাল এবং আপনি আপনার সঙ্গীকে অন্তরঙ্গ বা অসামান্য কিছু দিয়ে অবাক করার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে একটি মনোরম সারপ্রাইজ পেতে পারেন। এই গ্রহের অবস্থানের সম্পূর্ণ সুবিধা নেওয়ার জন্য নির্জনে কিছু সময় আলাদা করা নিশ্চিত করুন। আপনি যদি একটি পরিবার শুরু করার কথা ভাবছেন তবে এটি তার জন্য উপযুক্ত সময়।              
 

1212

মীন (Pisces Love Horoscope): 
সময়টি রোমান্টিক ক্রিয়াকলাপের জন্য খুব অনুকূল নয় এবং সম্পর্কের মধ্যে তিক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যাইহোক, বিবাহিত দম্পতিরা সামান্য প্রচেষ্টার মাধ্যমে তাদের বিবর্ণ রোম্যান্সকে পুনরায় জাগিয়ে তুলতে সক্ষম হতে পারে। আপনি অনুভব করতে পারেন যে প্রেম আপনার উপর খুব চাহিদাপূর্ণ দায়িত্ব চাপিয়ে দিচ্ছে, তবে এই অস্থায়ী জ্বলন থেকে উপরে উঠতে সক্ষম হওয়ার জন্য আপনাকে ধৈর্যশীল এবং সহনশীল হতে হবে।
 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos