এই রাশিগুলির আজ সমস্যার সমাধান হতে পারে, জেনে নিন ১২ রাশির সোমবারের লাভ লাইফ

প্রেমের রাশিফল ১৪ নভেম্বর বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে জেনে নিন আপনার রাশিচক্র অনুসারে আগামী দিনটি আপনার রোমান্টিক জীবনের জন্য কেমন হবে এবং কোন ব্যবস্থার মাধ্যমে আপনি এটিকে আরও ভাল করতে পারেন।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 4:25 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
যে আপনার সঙ্গীর সঙ্গে ছোটখাটো ঝগড়া হতে পারে। যদিও এটা করা কঠিন, তর্কে যাওয়া বা বিরক্তিকর উত্তর দেওয়া এড়িয়ে চলুন। আজ ছোটখাটো সমস্যাও অকারণে বড় হয়ে উঠতে পারে। সংঘর্ষের পরিস্থিতি যেন না আসে। আপনাকে আপনার বাচ্চাদের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে এবং তাদের সঙ্গে দুর্দান্ত সময় কাটাতে হবে। আজ, রোমান্টিক ভ্রমণে যাওয়ার পরিবর্তে, পারিবারিক পিকনিকে যাওয়া ভাল হবে।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
যে গতকাল গ্রহের অবস্থানের কারণে আপনার সম্পর্কের মধ্যে কিছু সমস্যা ছিল, কিন্তু আজ এই সমস্যাগুলি সমাধান হতে দেখা যাবে। আপনি শান্ত থাকবেন এবং সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন, যদিও গতকাল সম্পর্কটি শীর্ষে ছিল। এটি একে অপরের প্রতি আপনার ভালবাসা এবং প্রতিশ্রুতি পুনর্নবীকরণ করার সময়।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
যে আপনি এখন পর্যন্ত আপনার জীবনে সমস্ত ধরণের সম্পর্কের বিষয়ে উদাসীন ছিলেন, তবে সময়ের সঙ্গে যে দূরত্ব এসেছে তা কমাতে আপনার পদক্ষেপ নেওয়া উচিত। আপনার সঙ্গী আপনার কঠিন সময়ে আপনাকে অনেক সমর্থন করেছে কিন্তু আপনি একই উত্সাহের সঙ্গে তাদের সমর্থন করতে সক্ষম হননি। আপনি এখনও লক্ষ্য করেননি যে তিনি নিজেকে কতটা উন্নত করেছেন।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
যে আজকের দিনটি আপনার সঙ্গীকে একটি প্রেম-সম্পর্কিত উপহার বা অঙ্গভঙ্গি দিয়ে চমকে দেওয়ার দিন, তবে একই সঙ্গে, আরও কয়েকটি জিনিস এখন আপনার দৃষ্টি আকর্ষণ করছে। আপনি আপনার সঙ্গীকে প্রতিটি উপায়ে মঞ্জুর করেছেন। এখনই সময় আপনার কৃতজ্ঞতা দেখানোর এবং নিশ্চিত করুন যে আপনি একই ধরনের আন্তরিকভাবে ফিরে এসেছেন। তবে আজ আপনার সঙ্গীকে উপেক্ষা করা সম্পর্কের টানাপোড়েন বাড়তে পারে।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
যে একটি উচ্চ সম্ভাবনা রয়েছে যে কোনও তৃতীয় ব্যক্তি কোনও ভুল উদ্দেশ্য নিয়ে আপনার সম্পর্কের মধ্যে হস্তক্ষেপ করার চেষ্টা করবে। এটি এমন একজন যাকে আপনি বিশ্বাস করেন এবং আপনি নির্ভর করেন। অতএব, তিনি যদি আপনার সঙ্গী সম্পর্কে কোনো তথ্য দেন, তাহলে আগে তা তদন্ত করুন। আপনার সঙ্গীর কারণে আপনি হিংসার কারণ হয়ে উঠতে পারেন। আপনাকে কেবল নিজের অনুভূতির উপর নির্ভর করতে হবে।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
যে আপনার অতীতের ব্যাপারটি এখনও আপনাকে বিরক্ত করছে এবং এটি অনেকবার ঘটেছে। অতীতের তিক্ত অভিজ্ঞতার দ্বারা নিজেকে বিরক্ত হতে দেবেন না। যাইহোক, আপনার চারপাশে এখনও এমন কেউ আছেন যিনি আপনাকে অতীতের মজার দিনগুলির কথা মনে করিয়ে দেন। আপনি এই লোকটির সঙ্গে একটি নতুন শুরু করার চেষ্টা করতে পারেন। আপনার প্রচেষ্টা সফল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। 
 

712

তুলা ( Libra Love Horoscope): 
যে আপনার প্রেমের জীবন স্থবির হয়ে পড়েছে। যারা অবিবাহিত এবং বেশ সতর্ক তাদের সঙ্গে আপনার সময় কাটানো উচিত। এটি আপনাকে দেখাবে যে কেবল কারও সমর্থন পাওয়ার চেয়ে জীবনে আরও অনেক কিছু করা যেতে পারে। আপনি যদি একা থাকেন তবে আপনি আপনার জীবনে কাউকে স্বাগত জানাতে নতুন টিপস সংগ্রহ করতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ আপনার বন্ধুরা, সহকর্মীরা এবং আপনার পরিচিত সবাই আপনাকে কীভাবে আপনার প্রেমের জীবনে কিছু রঙ যোগ করতে হবে সে সম্পর্কে তাদের মতামত দেবে। আপনার ডেটিং ডেটাবেস আপডেট করার বিষয়ে কীভাবে? আপনি তাদের পরামর্শ অনুসরণ করতে পারেন তবে তাদের দেওয়া ফ্লার্টিং টিপসগুলি এড়িয়ে চলুন। আপনি প্রেমের সন্ধান করছেন, তাই নিজেকে ক্ষণিকের আনন্দের প্রেমে পড়া থেকে বিরত রাখুন এবং শুধুমাত্র প্রেমের দিকে মনোনিবেশ করুন।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
যে আজ একটি খুব বিশেষ দিন কারণ আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে খোলামেলা কথা বলতে পারবেন। আপনি অনেক দিন ধরে এই সুযোগের অপেক্ষায় ছিলেন।আজ তার সামনে সমস্ত গোপনীয়তা খুলুন এবং আপনার উদ্বেগের কথাও তাকে পরিষ্কারভাবে বলুন। এটি আপনার সম্পর্কের মধ্যে একটি নতুন সতেজতা নিয়ে আসবে এবং আপনি বন্ধুদের পাশাপাশি দম্পতি হিসাবে কাছাকাছি আসতে সক্ষম হবেন।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
যে আজ আপনি চারদিক থেকে রোমান্টিক সম্পর্কের সুযোগ পাবেন। তবে আপনার সঙ্গী নির্বাচন করার আগে আপনার অগ্রাধিকার সম্পর্কে চিন্তা করা উচিত যাতে ভবিষ্যতে কোনও সমস্যা না হয়। আপনার যদি ইতিমধ্যেই একটি সম্পর্ক থাকে তবে আপনি এটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারেন। আপনার সঙ্গী এই মুহুর্তে আপনার সম্পর্কে খুব অধিকারী এবং অন্তরঙ্গ বোধ করবে। এখন আপনার প্রতিক্রিয়া এই সম্পর্কের ভবিষ্যত গতি নির্ধারণ করবে।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার খুব ব্যস্ত প্রশিক্ষণের সময়সূচী সত্ত্বেও আপনাকে আপনার সঙ্গীকে খুশি করার সুযোগগুলি সন্ধান করার পরামর্শ দেওয়া হচ্ছে, গণেশ বলেছেন। আপনি আপনার সম্পর্ক থেকে এত ভালবাসা পেয়েছেন যে অন্য লোকেরা কেবল স্বপ্ন দেখতে পারে, সম্ভবত সেই কারণে আপনি এর মূল্য বুঝতে সক্ষম নন। আপনি আপনার প্রিয়জনের জন্য একটি গান বা একটি গান রচনা করতে পারেন বা তাদের জন্য একটি ছবি ফ্রেম করতে পারেন।
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ আপনি কিছুটা খিটখিটে মেজাজে থাকবেন এবং আপনার সঙ্গীর উপর আপনার রাগ প্রকাশ করতে পারেন। আপনি বুঝতে পারবেন যে আপনার আচরণ অন্যায় ছিল, কিন্তু আপনার সঙ্গীর দোষ নয় এমন দোষ স্বীকার না করা আপনার জন্য চ্যালেঞ্জিং হবে। আপনার আচরণ নিয়ন্ত্রণ করা আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনি যদি এটি করতে অক্ষম হন তবে কিছু সময়ের জন্য আপনার সঙ্গীর কাছ থেকে দূরে চলে যান, অন্যথায় আপনার সম্পর্কের অস্তিত্ব হুমকির মুখে পড়বে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos