Love Horoscope 18 December: সোমবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 18 December 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Dec 17, 2023 4:45 PM IST

112

মেষ (Aries Love Horoscope):

প্রেম এবং রোমান্স আজ আপনার জন্য ঝুঁকিপূর্ণ প্রমাণিত হতে পারে। আপনি আজ এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা করবেন যিনি ধূর্ত নন এবং শুধুমাত্র গুরুতর এবং সত্যিকারের সম্পর্কে বিশ্বাস করেন তবে এই ব্যক্তির সঙ্গে আপনার রোমান্টিকভাবে জড়িত হওয়া উচিত নয়। আপনি কতটা যত্নশীল তা দেখাতে প্রথমে এই ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করুন। তাদের ভালো করে জানুন এবং আপনাকেও জানার সুযোগ দিন।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি তুচ্ছ বিষয়গুলি নিষ্পত্তি করার জন্য সময় নেননি এবং সেগুলি এখন জমা হয়ে গিয়েছে। আজ আপনি বিভ্রান্ত বোধ করছেন। বিষয়গুলি এখন জটিল হয়ে উঠেছে এবং আপনি জানেন না কোথা থেকে শুরু করবেন। তুমি মুখোমুখি কথা বল। দিনের শেষে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে বসতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

312

মিথুন (Gemini Love Horoscope):

আজকের দিনটি আপনার সঙ্গীকে একটি প্রেম-সম্পর্কিত উপহার বা অঙ্গভঙ্গি দিয়ে চমকে দেওয়ার দিন, তবে একই সঙ্গে, আরও কয়েকটি জিনিস এখন আপনার দৃষ্টি আকর্ষণ করছে। আপনি আপনার সঙ্গীকে প্রতিটি উপায়ে মঞ্জুর করেছেন। এখন আপনার প্রশংসা দেখানোর এবং একই প্রতিদান নিশ্চিত করার সময়। আজ, আপনার সঙ্গীকে উপেক্ষা করা সম্পর্কের টানাপোড়েন বাড়তে পারে।

412

কর্কট (Cancer Love Horoscope):

যে আপনার দিনটি পরিবর্তন, বিপ্লব এবং উত্সাহী আবেগ দ্বারা চিহ্নিত হবে। অলসভাবে বসে ভাগ্যের উপর নির্ভর করার পরিবর্তে, আপনি নিজে কিছু করতে চান। আপনার প্রচেষ্টা লক্ষ্যের দিকে মনোনিবেশ করা হবে। আপনার অনুভূতির তীব্রতায় আপনার সঙ্গীও মুগ্ধ হবেন। রোমান্টিক বিষয়ে আপনার হৃদয়কে অনুসরণ করা উচিত। এটি আপনার জীবনে একটি নতুন দিকনির্দেশনা দেবে।

512

সিংহ (Leo Love Horoscope):

আপনি এইমাত্র যার সঙ্গে দেখা করেছেন তার মনে নিজের একটি ভাল ইমেজ তৈরি করতে আপনি খুব উত্তেজিত, কিন্তু কেউ আপনাকে সেই বিশেষ ব্যক্তির মনে আপনার ভাবমূর্তি নষ্ট করার জন্য ভুল পরামর্শ দিতে পারে। এটা সম্ভব যে উপদেশ প্রদানকারী ব্যক্তিটিও তার প্রতি আকৃষ্ট হয়। সেজন্য সতর্ক থাকুন এবং সেই অনুযায়ী কাজ করুন। সম্ভব হলে নিজেই তাদের সঙ্গে কথা বলার উদ্যোগ নিন।

612

কন্যা (Libra Love Horoscope):

আজ অন্যান্য এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য একটি উপযুক্ত দিন। যারা আপনার সঙ্গে ভাল ব্যবহার করেননি তারা আপনার সঙ্গে দেখা করতে বা পরামর্শ নিতে আসতে পারে। আজ আপনার বন্ধুত্ব এবং ভালবাসাকে নতুন করে শক্তিশালী করার সময়। আজ সময় ক্ষমা করার, ভুল ভুলে যাওয়ার এবং অকেজো জিনিসগুলিতে জল ঢেলে দেওয়ার। অন্যদিকে, আপনি এমন একজনের সঙ্গেও দেখা করতে পারেন যার সঙ্গে আপনি মিলিত হন না এবং এটি পুরানো জিনিসগুলি ভুলে নতুন করে শুরু করার সময়।

712

তুলা ( Libra Love Horoscope):

আপনি অন্যদের কথা শোনার জন্য প্রস্তুত এবং আপনি এমন একজনের সঙ্গে দেখা করবেন যিনি জীবন এবং প্রেম সম্পর্কে বিশ্ব সম্পর্কে কথা বলেন। আপনার জন্য শুভকামনা। এই মানুষটির সঙ্গে আপনার সম্পর্ক সারাজীবন স্থায়ী হতে পারে। এই লোকটিকে আরও প্রায়ই দেখার পরিকল্পনা করুন এবং যখনই আপনার প্রয়োজন হবে তার সাহায্য চাইতে দ্বিধা করবেন না।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আজকের দিনটি আপনার জন্য খুবই বিশেষ। ফিরিয়ে নেবে তোমার পুরনো প্রেমিকাকে। এটা সত্য যে আপনি যখন আলাদা ছিলেন তখন আপনার মধ্যে কিছু পার্থক্য ছিল। একসঙ্গে ফিরে আসার বিষয়ে আপনার এখনও একবার ভাবা উচিত কারণ আজ কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য খুব ভাল দিন নয়। আপনি এটি সম্পর্কে চিন্তা করার জন্য প্রচুর সময় পাবেন।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনি আপনার সঙ্গীকে যতটা সময় দিতে চান, আপনার ব্যস্ত সময়সূচী এবং অনেক বাহ্যিক কারণে আপনি ততটা সময় দিতে পারবেন না। আপনার পেশাগত প্রতিশ্রুতি পূরণে আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার অনুভূতিগুলি ভাগ করতে ভুলবেন না এবং আপনি দেখতে পাবেন যে তিনি আপনার ধারণার চেয়ে বেশি বোঝেন।

1012

মকর (Capricorn Love Horoscope):

আপনি বুঝতে সক্ষম হবেন আপনার জীবন কাটানোর জন্য কোন ধরনের সঙ্গীর প্রয়োজন। আপনি সেই ব্যক্তিকে খুঁজে পেয়েছেন এবং তার প্রতি আপনার অনুভূতি তার প্রমাণ। আপনার আকর্ষণ থাকা সত্ত্বেও যদি সিদ্ধান্ত নিতে সঙ্গে সমস্যা হয়, তাহলে আপনার হৃদয়ের কথা শুনুন।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

অতীতের তিক্ত অভিজ্ঞতার দ্বারা নিজেকে আটকাতে দেবেন না। যাইহোক, এখনও আশেপাশে এমন কেউ আছে যে আপনাকে হারিয়ে যাওয়া মজার দিনগুলি মনে করিয়ে দেবে। আপনি এই লোকটির সঙ্গে একটি নতুন শুরু করার চেষ্টা করতে পারেন। আপনার প্রচেষ্টা সফল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

1212

মীন (Pisces Love Horoscope):

আজ আপনি সামাজিক হওয়ার কথা ভাবছিলেন কিন্তু আপনি এমন একজনের প্রতি আকৃষ্ট হবেন যার পছন্দ এবং আগ্রহ আপনার সঙ্গে মেলে। আপনি এই নতুন রোমান্টিক সঙ্গীর সঙ্গে অত্যন্ত খুশি বোধ করবেন। যাইহোক, কিছু সময় পরে আপনি এই সমস্ত বাজে কথা খুঁজে পাবেন এবং আপনি এটি থেকে বেরিয়ে আসতে চাইবেন। এই একাকী সময়ে, আপনার সঙ্গীকে ভালবাসার আরও ভাল উপায় সম্পর্কে চিন্তা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos