শনিবার এই রাশিগুলির বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

আজকের দিনটি ১৮ মার্চ আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 2:49 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনার প্রাক্তণ আপনার জীবনে ফেরার চেষ্টা করছেন। আপনার তাকে একটি সুযোগ দেওয়া উচিত এবং দূরত্ব দূর করার জন্য তাকে প্রচেষ্টার প্রশংসা করা উচিত। কিন্তু তা করতে গিয়ে অন্তত তাকে মনে করান যে তারা অতীতে যে ভুলগুলো করেছে। আপনি তাকে জানেন এবং তাকে পুনরাবৃত্তি করা উচিত নয়।         
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
যারা অবিবাহিত তাকে জীবনে একটি নতুন এবং প্রতিশ্রুতিশীল সম্পর্ক গড়ে উঠবে। তবে অহংকার ও দূরদর্শিতার অভাব এই সম্পর্ককে এগিয়ে নিতে সমস্যা তৈরি করছে। তারা আপনার ইতিমধ্যে থাকা সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। একধাপ পিছিয়ে যাওয়া এবং আপনার সঙ্গীকে পর্যাপ্ত জায়গা দেওয়া প্রয়োজন কারণ আপনি তার ব্যক্তিগত স্থানকে খুব বেশি দখল করছেন।                  
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ কিছু পারিবারিক কাজের জন্য উপযুক্ত দিন। আপনার বাচ্চাদের একটি খেলার মাঠে বা একটি যাদুঘর বা পার্কে নিয়ে যান। আপনি আপনার বাবা-মা বা ভাইবোনদের সঙ্গেও সময় কাটাতে পারেন। সন্ধ্যার সময়টা রোম্যান্সের জন্য খুব ভালো কিন্তু এর জন্য বড় পার্টি না করে আপনার অন্তরঙ্গ গেট টুগেদার করা উচিত। এখন পারিবারিক দায়িত্ব আপনার অগ্রাধিকার হয়ে উঠবে।
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি অন্যান্য বিষয় নিয়ে ব্যস্ত থাকার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি আপনার সঙ্গীকে সময় দিতে পারবেন না, তবে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে মূল্যবান ব্যবহারিক এবং মানসিক সমর্থন পাবেন। আপনার সঙ্গী আজ আর্থিক বিষয়েও আপনাকে সাহায্য করতে পারে, তাই আপনার কৃতজ্ঞতা দেখাতে ভুলবেন না যদিও এটি সামান্য উপায়ে হয়।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি যদি মনে করেন যে রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে বা আকর্ষণীয় হওয়ার ক্ষেত্রে আপনাকে অবমূল্যায়ন করা হয় তবে এটি সম্পর্কে কিছু করার সময় এসেছে। আপনি কীভাবে উপস্থিত হতে চান এবং কীভাবে আপনি একজন অংশীদার হতে চান তা কল্পনা করার চেষ্টা করুন। এটি আপনাকে আপনার লক্ষ্য অর্জনের জন্য কোন পথ অনুসরণ করতে হবে তা নির্ধারণ করতে সহায়তা করবে। জীবনে যা আসে তার সঙ্গে স্বাচ্ছন্দ্য বোধ করুন।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। আপনি এটি আপনার কাছের কারও কাছে নিতে পারেন। আপনার সঙ্গী এই আবেগ দ্বারা বিরক্ত এবং কষ্ট পেতে পারে। আপনার সঙ্গীকে ব্যাখ্যা করুন যে এই আবেগ অতীতের কিছু অনুভূতির কারণে যা অমীমাংসিত ছিল। আপনার কাপড়ের কিছু অংশে নীল রঙ পরিধান করুন। আপনার আবেগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন এবং যদি তারা অনিয়ন্ত্রিত থাকে তবে তাকে তীব্রতা হ্রাস করার চেষ্টা করুন।  
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি আজ অস্থির এবং নিরাপত্তাহীন বোধ করতে পারেন, আপনার সঙ্গীর অনুভূতিকে বিশ্বাস করাও আপনার কঠিন হবে। আপনার সম্পর্ক থেকে একটি ছোট বিরতি নেওয়া উচিত এবং সেই কারণগুলি সম্পর্কে গভীরভাবে চিন্তা করা উচিত যা আপনাকে এইভাবে ভাবতে বাধ্য করেছে। এই চিন্তা করার পরে, আপনি খুব স্বস্তি বোধ করবেন এবং আপনি নিজের এবং আপনার সঙ্গীর সম্পর্কে আত্মবিশ্বাসী বোধ করবেন। 
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি দীর্ঘকাল ধরে যা অপেক্ষা করছেন তা আপনার কাছাকাছি। আপনি দীর্ঘদিন ধরে যে কল্পনাগুলি করছেন তা আজ সত্য প্রমাণিত হতে পারে। আপনি এই বিষয়ে গুরুত্ব সহকারে অগ্রসর হবেন এবং এটি স্বাভাবিকের চেয়ে অনেক বেশি এগিয়ে যাবে। এই সম্পর্ক বজায় রাখার জন্য আপনাকে জীবনকে আরও ভাল করার জন্য অন্যান্য সুযোগগুলি ছেড়ে দিতে হতে পারে। 
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজ আপনি সামাজিক হওয়ার কথা ভাবছিলেন কিন্তু আপনি এমন একজনের প্রতি আকৃষ্ট হবেন যার পছন্দ এবং আগ্রহ আপনার সঙ্গে মেলে, গণেশ বলেছেন। আপনি এই নতুন রোমান্টিক সঙ্গীর সঙ্গে অত্যন্ত খুশি বোধ করবেন। যাইহোক, কিছু সময় পরে আপনি এই সমস্ত বাজে কথা খুঁজে পাবেন এবং আপনি এটি থেকে বেরিয়ে আসতে চাইবেন। এই একাকী সময়ে, আপনার সঙ্গীকে ভালবাসার আরও ভাল উপায় সম্পর্কে চিন্তা করুন।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজকের দিনটি আপনার সম্পর্কের টক এবং তিক্ততা কমাতে এবং সংশোধন করার দিন, তবে আপনাকে প্রথম পদক্ষেপ নিতে হবে। আপনাকে উচ্চাকাঙ্ক্ষা এবং অহংকার পিছনে রাখতে হবে এবং জিনিসগুলিকে নিজের হাতে নিতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক একটি আড়ম্বরপূর্ণ যাত্রা হতে চলেছে। আজ আপনার সঙ্গী সমস্ত পরামর্শের জন্য মন খুলে রাখবেন।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার ঘনিষ্ঠ বন্ধু আজ তার অনুভূতি প্রকাশ করতে পারে। এটি মৌখিক নয়, কর্মের মাধ্যমে হবে। এটা খুব সূক্ষ্ম হতে পারে. এই ধরনের জিনিস সম্পর্কে সচেতন হন। এটাও সম্ভব যে এই বন্ধুত্ব প্রেমে পরিণত হবে। অবিলম্বে প্রতিশ্রুতিবদ্ধ না. এটি একটি প্রলোভন হতে পারে, তাই আরও লক্ষণের জন্য অপেক্ষা করুন৷
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনার ব্যস্ত সময়সূচী এবং অনেক বাহ্যিক কারণে আপনি আপনার সঙ্গীকে যতটা সময় দিতে চান ততটা দিতে পারবেন না। আপনার পেশাগত প্রতিশ্রুতি পূরণে আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার অনুভূতিগুলি ভাগ করতে ভুলবেন না এবং আপনি দেখতে পাবেন যে তিনি আপনার ধারণার চেয়ে বেশি বোঝেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos