Love Horoscope 20 December: বুধবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 20 December 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Dec 19, 2023 5:20 PM IST

112

মেষ (Aries Love Horoscope):

আপনার রোমান্টিক সঙ্গীর সঙ্গে কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সময় কারণ আপনার সঙ্গী আপনার প্রতি ভালবাসা বর্ষণ করবে। তার সমস্ত মনোযোগ আপনার দিকে থাকবে। তার সমস্ত কথা যে উদ্দেশ্য নিয়ে বলা হয়েছে তার জন্য নিন এবং সমালোচনা না করে উপভোগ করুন। আপনার সঙ্গী যখন রোমান্টিক মেজাজে থাকে, তখন অপ্রয়োজনীয় দাবি করা বা অতীতের ব্যথা মনে রাখা এড়িয়ে চলুন। আপনারও তাদের সঙ্গে একই অন্তরঙ্গতার সঙ্গে আচরণ করা উচিত।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনি আপনার সঙ্গীর কৃতিত্ব উদযাপন করার জন্য একটি পার্টি করতে খুব উত্তেজিত কিন্তু ভুল করে এটি একটি স্বাভাবিক এবং রুটিন মিলন হয়ে যাবে। এমনকি আপনার প্রিয় অতিথিরাও আসতে পারবেন না, তবুও আপনার সঙ্গী আপনার যত্ন এবং নিজের জন্য উদ্বেগ দ্বারা প্রভাবিত হবে। এতে আপনিও তৃপ্তি পাবেন।

312

মিথুন (Gemini Love Horoscope):

আপনি কিছু তথ্য পাবেন যা আপনাকে আপনার সঙ্গীর সম্পর্কে জানতে সাহায্য করবে। এতে আপনার সম্পর্কের উন্নতি হবে। গত কয়েকদিন ধরে, আপনার সঙ্গী বিভ্রান্তিকর এবং বিভ্রান্তিকর সংকেত দিচ্ছেন, কিন্তু আজ আপনি তার আচরণের কারণ বুঝতে সক্ষম হবেন। এটি আপনাকে ভবিষ্যতে আপনার সম্পর্কের পথ বেছে নিতে সাহায্য করবে।

412

কর্কট (Cancer Love Horoscope):

আপনি অস্থায়ী সম্পর্কের সঙ্গে সন্তুষ্ট হয়েছেন যা অল্প সময়ের জন্য স্থায়ী হয়, কিন্তু এখন আপনারও সত্যিকারের ভালবাসা খুঁজে পাওয়ার আকাঙ্ক্ষা রয়েছে। আপনি খুব তাড়াতাড়ি রেগে যান। এটা আপনার সত্যিকারের সম্পর্ক গড়ে তোলার পথে বাধা হিসেবে কাজ করে। আপনার মেজাজের পরিবর্তনগুলি নিয়ন্ত্রণ করুন এবং খুব শীঘ্রই আপনি নিজেকে একজন খুব সুন্দর ব্যক্তির সঙ্গে দেখতে পাবেন।

512

সিংহ (Leo Love Horoscope):

আপনি আপনার প্রেমের সম্পর্কের মধ্যে তিক্ততা এবং জটিলতা খুঁজে পেতে পারেন, যখন কিছুই নেই। আপনি আপনার সঙ্গীকে বিশ্বাস করতে অক্ষম বোধ করতে পারেন এবং এমনকি আপনার সম্পর্ক ভেঙে যাওয়ার কথাও ভাবতে পারেন। তবে, এমন সম্ভাবনা রয়েছে যে সমস্যাটি আপনার সঙ্গীর পরিবর্তে আপনার সঙ্গে রয়েছে এবং কোনও পদক্ষেপ নেওয়ার আগে বিশ্লেষণাত্মকভাবে চিন্তা করুন।

612

কন্যা (Libra Love Horoscope):

আপনি আপনার চাকরি এবং কর্মজীবনে আরও বেশি সময় দেওয়ার কারণে আপনার প্রেম এবং আপনার সঙ্গীকে অবহেলা করতে পারেন। আপনার সঙ্গী এটি অনেকাংশে বুঝতে পেরেছে কিন্তু এখন অধৈর্যতার লক্ষণ দেখাচ্ছে। আপনার ব্যক্তিগত জীবনের দিকেও মনোযোগ দেওয়া আপনার জন্য গুরুত্বপূর্ণ, অন্যথায় এটি অনেক সমস্যায় পড়তে পারে। এখন পর্যন্ত আপনি এই দিকে মনোযোগ দেননি, এইদিকে আরও মনোযোগ দিন নাহলে অনেক দেরি হয়ে যাবে।

712

তুলা ( Libra Love Horoscope):

আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সময়, বিভিন্ন ক্রিয়াকলাপ করুন যেমন আপনি একসঙ্গে ভ্রমণে যেতে পারেন বা আপনার সঙ্গীর পছন্দের কিছু করতে পারেন। দুপুরের খাবারের জন্য সময় বের করুন, বিশেষ করে আপনার সঙ্গীর সঙ্গে। আজ বিবাহিত দম্পতিদের জন্য তাদের বাড়িতে নতুন সদস্যের আগমন সম্পর্কে কথা বলার জন্য খুব ভাল দিন।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনি এবং আপনার সঙ্গী ইদানীং খুব ব্যস্ত ছিলেন, তাই আজ একে অপরের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। একটি সুন্দর জায়গায় ডিনারে যান যেখানে আপনার সঙ্গী আপনার প্রতি আকৃষ্ট হতে পারে। উপলব্ধির অনুভূতি আপনার সম্পর্ককে আরও এগিয়ে নিয়ে যাবে। অবিবাহিতদের জন্য এমন কারও সঙ্গে বাইরে যাওয়াও গুরুত্বপূর্ণ হবে যারা তাদের সম্পর্ককে আরও এগিয়ে নিতে অনুপ্রাণিত করবে।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনি আপনার সম্পর্ক নিয়ে খুশি এবং সন্তুষ্ট কিন্তু এই সম্পর্কের দিকে এগিয়ে যাওয়ার মাধ্যমে আপনি আরও বেশি সুখ পেতে পারেন, আপনি নতুন জিনিসও জানতে পারবেন। আপনি যদি দেখতে চান, তাহলে এমন কিছু করুন যা আপনার সঙ্গীর পছন্দ নয়, তারপরও তারা আপনার উপর রাগ করার পরিবর্তে আপনাকে ব্যাখ্যা করবে কেন আপনার এটি করা উচিত ছিল না? আপনি মহান অনুভব করবেন।

1012

মকর (Capricorn Love Horoscope):

আজ অন্যান্য এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য একটি উপযুক্ত দিন। যারা আপনার সঙ্গে ভাল ব্যবহার করেননি তারা আপনার সঙ্গে দেখা করতে বা পরামর্শ নিতে আসতে পারে। আজ আপনার বন্ধুত্ব এবং ভালবাসাকে নতুন করে শক্তিশালী করার সময়। আজ সময় ক্ষমা করার, ভুল ভুলে যাওয়ার এবং অকেজো জিনিসগুলিতে জল ঢেলে দেওয়ার। অন্যদিকে, আপনি এমন একজনের সঙ্গেও দেখা করতে পারেন যার সঙ্গে আপনি মিলিত হন না এবং এটি পুরানো জিনিসগুলি ভুলে নতুন করে শুরু করার সময়।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আজ আপনাকে এমন কিছু ব্যয়ের সম্মুখীন হতে হতে পারে যা আপনি কল্পনাও করেননি। নিশ্চিন্ত থাকুন যে আপনি রোম্যান্সের দিক থেকে ভাগ্যবান। কাউকে ভালবাসতে এবং প্রকাশ করতে সাহস লাগে।

1212

মীন (Pisces Love Horoscope):

কোথাও আপনি অনুভব করতে শুরু করেছেন যে রোমান্টিকভাবে কারও সঙ্গে সংযোগ স্থাপনে আরও অসুবিধা রয়েছে এবং কোনও তৃপ্তি নেই, তবুও আপনার জীবনে একজন ভিন্ন ব্যক্তি আসতে চলেছে যিনি আবার আপনাকে মানুষের সম্পর্কে দুবার ভাবতে বাধ্য করবেন। নিজেকে নিরুৎসাহিত হতে দেবেন না, ধৈর্যের ফল মিষ্টি এবং ধৈর্য ধরলে আপনি অবশ্যই মিষ্টি ফল পাবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos