সোমবার ঈশ্বরের আশীর্বাদ এই রাশিগুলির প্রেম জীবনে বর্ষণ করবে, জেনে নিন আপনার প্রেমের অবস্থা

আজকের দিনটি ২০ মার্চ আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

Web Desk - ANB | Published : Mar 20, 2023 2:25 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনি অনুভব করছেন যে আপনার সম্পর্কের মধ্যে সবকিছু ঠিক আছে এবং এই সম্পর্কটি খুব শক্তিশালী হবে এবং এগিয়ে যাবে। এই সম্পর্ক বিয়েতেও পরিণত হতে পারে। তবে বাস্তবায়নের আগে, শান্ত মনে চিন্তা করুন এবং তারপরে এগিয়ে যান। আপনি যা ভাবছেন তা ঠিক হবে বা আপনি এমন কিছু পাবেন যা আপনি এখন অবধি উপেক্ষা করেছিলেন।  
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আজ থেকে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বোঝাপড়া এবং সমন্বয়ের একটি নতুন পর্ব শুরু হতে চলেছে। আপনার সম্পর্কের সমস্ত বিচ্ছিন্নতার সমাধান হয়ে গেছে এবং আপনি দুজনেই এখন একে অপরকে খুব ভালভাবে বুঝতে শুরু করেছেন। এটি কেবল আপনার সম্পর্ককে আরও শক্তিশালী করবে। দিনটি আপনার জন্য অনেক আশা নিয়ে আসবে।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
কোনও সম্পর্কের জন্য পারস্পরিক বোঝাপড়া এবং সহনশীলতা অপরিহার্য। আপনি আপনার সঙ্গীকে আপনার মনের সিংহাসনে বসিয়েছেন এবং এখন আপনি তার কোন অন্যায়কে মেনে নেওয়া বা ক্ষমা করা খুব কঠিন মনে করছেন। যাইহোক, আপনার পক্ষ থেকে আরও কঠোর হওয়া শুধুমাত্র সবার জন্য সমস্যা তৈরি করবে। আপনি যদি এই সম্পর্কের ব্যাপারে সত্যিই সিরিয়াস হয়ে থাকেন তাহলে আপনাকে একটু বেশি সহনশীল ও বোঝাপড়া হতে হবে।  
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আজ শুধু মজা এবং রাতের খাবারের জন্য একটি দুর্দান্ত দিন। আপনার চারপাশে আপনাকে আকৃষ্ট করার জন্য অনেক লোক থাকবে। তাদের সকলেই তাদের নিজস্ব স্বার্থের সন্ধান করছে, তাদের একটিও গুরুত্ব সহকারে চিন্তা করার যোগ্য নয়, যদিও তাদের মধ্যে একজন আপনার ভাল বন্ধু হতে পারে যার সঙ্গে আপনি বন্ধু হতে পারেন।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে জিনিসগুলি বারবার পুনরাবৃত্তি করবেন না। আপনাকে মনে রাখতে হবে যে কেউ অবশ্যই আপনার জন্য তৈরি। সঠিক সময় আসলে প্রকৃতি নিজেই সেই মূল্যবান মানুষটিকে আপনার সামনে হাজির করবে। আপনার ভালবাসা আপনাকে আপনার নিজের খুঁজে পেতে দিন, ততক্ষণ পর্যন্ত আপনার বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে ভাল সময় কাটান এবং সম্ভবত সেই ব্যক্তিটি কোথাও আছে, আশা ছেড়ে দেবেন না। 
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি খুব সিরিয়াস এবং সম্ভবত আপনার সম্পর্কের সমস্যাগুলি নিয়ে অতিরিক্ত চিন্তা করছেন। বিবর্ণ আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার মন তৈরি করুন। একবার আপনি প্রতিটি অঙ্গভঙ্গিতে দ্বিগুণ অর্থ খোঁজা বন্ধ করলে, আপনি দেখতে পাবেন যে আপনার সম্পর্ক একটি শক্তিশালী ভিত্তির উপর নির্মিত এবং কখনও কখনও আপনাকে কেবল জিনিসগুলি উপভোগ করতে হবে।   
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি একা আপনার সমস্যাগুলি মোকাবেলা করতে অভ্যস্ত হয়ে পড়েছেন, তবে আপনি দেখতে পাবেন যে সেগুলি আপনার সঙ্গীর সঙ্গে ভাগ করে নেওয়া খুব সহায়ক হতে পারে। তিনি সহায়ক হতে চলেছেন এবং এমনকি আপনাকে ব্যবহারিক সাহায্যও দিতে পারে। যদি সমস্যাটি আপনার সম্পর্কের কোনও সমস্যার সঙ্গে সম্পর্কিত হয় তবে এটিকে এমন একটি সর্বজনীন স্থানে নিয়ে আসুন যেখানে আপনার সঙ্গীর আবেগপূর্ণ প্রতিক্রিয়ার সম্ভাবনা কম। 
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি অনুভব করবেন যে আপনি যে ধরনের রোমান্টিক সঙ্গী চেয়েছিলেন তার মধ্যে পরিবর্তন এসেছে। আপনি এই মুহূর্তে একটি flirty রোম্যান্স করছেন কিন্তু এখন আপনি এটি সম্পর্কে গুরুত্ব সহকারে ভাবতে শুরু করবেন এবং রোম্যান্সে আপনার আত্মার সঙ্গীকে খুঁজে বের করার চেষ্টা করবেন। এটি আপনার জন্য কিছু সমস্যার কারণ হতে পারে কারণ ভাল অংশীদার এত সহজে পাওয়া যায় না কিন্তু আপনি এই সমস্ত চ্যালেঞ্জের জন্য মানসিকভাবে প্রস্তুত।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজ আপনি এবং আপনার সঙ্গী উভয়েরই নতুন ধারণা আছে। আপনি আপনার অফিসে বা বাড়িতে আপনার কাছের এবং প্রিয়জনদের জন্য একটি ছোট পার্টি একসঙ্গে করতে পারেন। এই দুটি জিনিসই সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি করবে এবং এটি আপনাকে মানুষের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি করতে সহায়তা করবে। শুধুমাত্র আপনার শুভাকাঙ্ক্ষীদের আমন্ত্রণ করবেন না, আপনি অন্যদেরও আমন্ত্রণ জানাতে পারেন।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি যদি আপনার জন্য নিখুঁত পুরুষ খুঁজে পেতে চান তবে করবেন না। অনেক সময় আমরা চলচ্চিত্রে দেখে এমন ছেলে বা মেয়েদের ছবি আমাদের মনে লালন করি, কিন্তু বাস্তবে এমন মানুষ থাকতে পারে না। আপনি যদি একই কাজ করেন তবে আপনার অনুসন্ধান বৃথা। আপনি যদি আপনার প্রত্যাশা কিছুটা কম করেন তবে আপনি আপনার আগ্রহের কাউকে খুঁজে পেতে বাধ্য।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার সম্পর্কের ইতিবাচক প্রকৃতির পরিবর্তনের পরিকল্পনা করার এটাই সঠিক সময়৷ আপনি এটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত, তবে উদ্যোগটি আপনাকেই নিতে হবে৷ আপনি স্বাভাবিকভাবেই সংযমী এবং লাজুক এবং সেই কারণেই আপনার সঙ্গী আপনার সত্যিকারের অনুভূতি বুঝতে সক্ষম নন এবং অস্থিরতায় রয়েছেন। শুধু আপনার হৃদয়ের কথা শুনুন এবং সমস্ত অবিশ্বাস আপনার সম্পর্ক থেকে অদৃশ্য হয়ে যাবে। 
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আপনাকে খুব ব্যবহারিক হতে হবে এবং আপনার বিরক্তির কারণ খুঁজে বের করতে হবে। আপনি যদি মনে করেন যে কিছু বা কিছু আপনার খুব বেশি কাজে আসছে না তখনও অতিরিক্ত প্রতিক্রিয়া দেখাবেন না। এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চাইলে এই ছোট ফাটলগুলো পূরণ করতে হবে। এর জন্য, আপনার আবেগ ছাড়াও, আপনাকে পরিস্থিতি সম্পর্কে বাস্তবিকভাবে চিন্তা করতে হবে। আপনি নিজের সম্পর্কে কিছু উদ্বেগজনক সত্যও আবিষ্কার করতে পারেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos