Love Horoscope 22 June: সঙ্গীর রোমান্টিক মুড উপভোগ করবেন, দেখে নিন আপনার শনিবারের প্রেমের রাশিফল ​​

বিয়ের তারিখ ঠিক করতে বিলম্ব হতে পারে। প্রেমের সম্পর্ক মজবুত করতে হবে। আপনার সঙ্গী আপনার উপর রাগান্বিত হতে পারে।

 

deblina dey | Published : Jun 21, 2024 11:07 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

প্রেম জীবনে সুখ থাকবে, ভালো লাগবে। বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পত্তি ইত্যাদি নিয়ে বিবাদ হতে পারে। এটি রোমান্স এবং অ্যাডভেঞ্চারে পূর্ণ একটি দিন। আপনার প্রেমিক সঙ্গীকে প্রস্তাব দেওয়ার জন্য দিনটি ভাল। আপনার হৃদয়ের অনুভূতি আপনার প্রিয়তমকে বলুন। তিনি আপনার সবকিছুর সঙ্গে একমত হতে পারেন। বিবাহিত দম্পতিদের জীবনে উত্তেজনা থাকবে। বিয়ে ভেঙ্গে যেতে পারে। ধৈর্য্য ধারন করুন। প্রেমিক দম্পতিদের জীবনে সুখ আসবে। মন খুশি থাকবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আপনার যদি ব্রেকআপ হয়ে থাকে, তাহলে আজই ফোনে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে কথা বলার চেষ্টা করুন। হয়তো ভালোবাসা আবার তোমার জীবনে আসবে। বিয়ের তারিখ ঠিক করতে বিলম্ব হতে পারে। প্রেমের সম্পর্কের অর্থ থাকবে। প্রেমের সম্পর্ক মজবুত করতে হবে। আপনার সঙ্গী আপনার উপর রাগান্বিত হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আপনার পক্ষ থেকে একটু পরিশ্রম দূরত্ব কমিয়ে দেবে। পিতার উপদেশ সম্পর্কের মধ্যে মধুরতা আনতে পারে। অহেতুক তর্ক স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বাড়তে পারে। অনৈতিক সম্পর্ক, সবার সঙ্গে ফ্লার্ট করার প্রবণতা প্রেমিক-প্রেমিকাদের মধ্যে দূরত্ব তৈরি করতে পারে। বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ থাকবেই। বিয়ে চূড়ান্ত হওয়ার আগেই বন্ধ হয়ে যেতে পারে। আপনার বাড়ির পরিবেশ নিয়ন্ত্রণ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

বিবাহিত দম্পতিদের জন্য দিনটি শুভ, উচ্ছ্বাস থাকবে। আপনি একসঙ্গে প্রেমের চমৎকার মুহূর্ত কাটাবেন। প্রেম অবিবাহিত ছেলে-মেয়েদের দরজায় কড়া নাড়ছে। আপনি আপনার আত্মার সাথী খুঁজে পেতে পারেন. বিয়ে ঠিক হয়ে যেতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে সাবধান হওয়ার দিনটি। পারস্পরিক বিভেদ বাড়তে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

আদালতে বিচারাধীন বিবাহবিচ্ছেদের মামলা নিষ্পত্তি হতে পারে। আপনার প্রেমিকা আপনার আত্মবিশ্বাস পছন্দ করবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। অহেতুক ঝগড়ায় জড়াবেন না। খরচ বাড়বে, সাবধান। আপনি সোশ্যাল মিডিয়াতে আরও সক্রিয় হবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

বিবাহিত দম্পতিদের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। ছোটখাটো বিষয়ে রাগ। অভদ্র আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। ছেলে ও মেয়েদের রোমান্টিক দিন, সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়বে। বেড়াতে যেতে পারেন বা সিনেমার ডেটে যেতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে ফ্লার্ট করতে পারেন। ফেসবুকে আপনার স্ট্যাটাসে লাইক পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

পরিবারে শান্তি কম থাকবে। আপনার সঙ্গী আপনার প্রেমের সম্পর্কে জানতে পারে, যা বিবাহিত দম্পতির মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে পারে এবং ব্রেকআপ হতে পারে। আপনার অফিসের সহকর্মী বা বস আপনাকে পছন্দ করে এবং আপনাকে প্রস্তাব দিতে পারে। আপনার প্রেমিকাকে খুশি করার জন্য আপনাকে আরও বেশি খরচ করতে হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আপনার আকর্ষণ এবং সৌন্দর্য সকলের মন জয় করবে। আয়ের অতিরিক্ত উৎস পেতে পারেন। আপনার মধুর এবং প্রেমময় কথা দিয়ে পরিবেশকে মনোরম করুন। অযথা গুজব থেকে দূরে থাকুন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে। এছাড়াও, আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে কিছু বিশেষ মুহূর্ত কাটাতে পারেন। প্রেমের সম্পর্ক পরিণত হতে পারে দাম্পত্য সম্পর্কে। এটি অবিবাহিত যুবক এবং মহিলাদের ভালবাসার দিন। নতুন বন্ধু নতুন প্রেমের সম্পর্ক তৈরি করতে পারে। আপনি আপনার প্রেমিক এর ফ্লার্টিং পছন্দ করবেন. আপনি আপনার জীবন সঙ্গীর রোমান্টিক মেজাজ উপভোগ করবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

প্রেমের সম্পর্ক দাম্পত্য সম্পর্কে পরিণত হতে পারে। এটি অবিবাহিত ছেলে এবং মেয়েদের প্রেমে পড়ার দিন। নতুন বন্ধু ও নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে। আপনি আপনার প্রেমিক এর ফ্লার্টিং পছন্দ করবেন. আপনি আপনার স্ত্রীর রোমান্টিক মেজাজ উপভোগ করবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

প্রেমের সম্পর্ক দাম্পত্য সম্পর্কে পরিণত হতে পারে। এটি অবিবাহিত ছেলে এবং মেয়েদের প্রেমে পড়ার দিন। নতুন বন্ধু ও নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠতে পারে। আপনি আপনার প্রেমিক এর ফ্লার্টিং পছন্দ করবেন. আপনি আপনার স্ত্রীর রোমান্টিক মেজাজ উপভোগ করবেন।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ আপনার সঙ্গী আপনাকে কিছু সুখবর দিতে পারে। এটা সম্ভব যে সে আপনার ভালবাসা গ্রহণ করতে পারে, যা আপনাকে সুখে পূর্ণ করবে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাতে চলেছেন।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos