সরস্বতী পুজো বাঙালির প্রেমের দিবস, কোন রাশির কপালে জুটবে প্রেম কার কাটবে, দেখে নিন ২৬ জানুয়ারি লাভ লাইফ

২৬ জানুয়ারি, বৃহস্পতিবার আপনার প্রেম জীবনের জন্য কেমন হবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Jan 26, 2023 2:11 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
মেষ রাশির আজ প্রেমের যোগ। আপনার সঙ্গী আপনার সাথে কিছু মানসম্পন্ন সময় কাটানোর মুডে থাকবেন। এটি একটি ছুটির পরিকল্পনা এবং স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য উপযুক্ত সময়। আপনার স্ত্রী বা সঙ্গী আপনার অঙ্গভঙ্গিতে খুব খুশি হবেন।     
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি আপনার সমস্ত কাজ শেষ করার তাড়াহুড়ো করবেন যাতে আপনি আপনার প্রিয়জনের সাথে দেখা করতে পারেন। এক কাপ কফি এবং আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু হৃদয়গ্রাহী কথোপকথন আপনার দিনটিকে তৈরি করবে।        
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনার সঙ্গীর পেশাগত জীবন নিয়ে কিছু দীর্ঘ আলোচনা হতে পারে। আপনার সঙ্গী আপনার উত্সর্গীকৃত সময় খুঁজছেন, তাই তাদের কথা শুনুন এবং এই বিষয়ে আপনার পরামর্শ দিন।                 
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনার বিভক্ত মনোযোগ আপনার প্রেমের জীবনে সমস্যা তৈরি করতে পারে, গণেশ বলেছেন। মৃদুভাষী হওয়ার চেষ্টা করুন এবং আপনার সঙ্গীকে বোঝার জন্য সঠিকভাবে শব্দ ব্যবহার করুন। এর মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন না করার পরামর্শ দেওয়া হচ্ছে।              
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আজ আপনার পরিবার এবং বন্ধুদের জন্য দিন। এটি দেখা যায় যে আপনার প্রেম জীবনকে একপাশে রেখে আপনি আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে আপনার দিনটি উপভোগ করবেন। তবে যোগাযোগের কোনো সমস্যা বা ভুল বোঝাবুঝি এড়াতে টেলিফোনে কথোপকথন চালিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।         
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আজ আপনি অপ্রত্যাশিত কিছু করে আপনার প্রিয়জনকে অবাক করার মেজাজে আছেন। মিষ্টি উপহারের আদান-প্রদান হবে যা আপনাদের দুজনকেই বিশেষ মনে করবে এবং আপনারা দুজনেই সম্পর্কটিকে আরও ভালোভাবে বুঝতে পারবেন।       
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি আজ আপনার প্রিয়জনের সাথে একটি ভাল সময় উপভোগ করবেন যা আপনাকে আপনার চাপ কাটিয়ে উঠতে সাহায্য করবে। আপনার প্রতিদিনের ভিত্তিতে আপনার সঙ্গীর সাথে কিছু সময় কাটানো উচিত কিছু ক্লাসে যোগদান করে বা সকালে হাঁটার মাধ্যমে।  
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
সন্ধ্যা হল বাইরে যাওয়ার, সামাজিকতা এবং আপনার প্রিয়জনের সাথে সময় কাটানোর সময়। আপনার অসাবধানতা আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভুল বোঝাবুঝির কারণ হবে। আপনার প্রিয়জনকে কিছুটা স্বাধীনতা দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
এটি আপনার প্রেমের সম্পর্কের জন্য একটি স্মরণীয় দিন হবে কারণ আপনার সম্পর্ক কিছু নতুন উচ্চতায় পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর অঙ্গভঙ্গি, স্নেহ এবং আন্তরিকতা আপনার হৃদয় জয় করবে।                
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি আজ রোমান্টিক এবং আনন্দময় মুহূর্তগুলি উপভোগ করতে সক্ষম হবেন। দীর্ঘ দূরত্বের সম্পর্কের লোকেরা দীর্ঘদিন পরে তাদের প্রেমের সাথে দেখা করার সুযোগ পাবেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে মিষ্টি কথাবার্তা এবং রোমান্টিক কথোপকথন হবে।   
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনি আপনার সঙ্গী এবং তাদের মানসিক চাহিদাকে অবহেলা করবেন কারণ আপনি আপনার কাজে ব্যস্ত থাকবেন। এটি আপনার প্রেমিকের দিক থেকে একরকম বিচ্ছিন্নতা তৈরি করতে পারে। আজ আপনি কিছুটা বিরক্ত এবং হতাশ হওয়ার সম্ভাবনা রয়েছে।          
 

1212

মীন (Pisces Love Horoscope):
আজ আপনাকে প্রথমে আপনার কর্মজীবনের দিকে মনোনিবেশ করতে হবে এবং আপনার প্রেমের জীবনকে কিছু সময়ের জন্য দূরে রাখতে হবে। আপনি কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখার জন্য কঠোর চেষ্টা করবেন কিন্তু আপনার সমস্ত প্রচেষ্টা বৃথা যাবে। তাই আপনার সঙ্গী অন্যরকম অনুভব করবে।       

Share this Photo Gallery
click me!
Recommended Photos