২৮ জানুয়ারি এই রাশিগুলি নতুন প্রেমে হাবুডুবু খাবে, জেনে নিন শনিবারের লাভ লাইফ

২৮ জানুয়ারি, শনিবার আপনার প্রেম জীবনের জন্য কেমন হবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Jan 28, 2023 5:02 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনার প্রেমের জীবন খুব ভালো যাচ্ছে। আপনি যদি কোনও সম্পর্কের মধ্যে থাকেন বা বিবাহিত হন তবে আপনি অবশ্যই একটি রোমান্টিক ডেটে যেতে পারেন। আজ আপনি কিছু ঝুঁকি নিতে পারেন এবং এটি আশেপাশের লোকদের জন্য আশ্চর্যজনক হবে। আপনি যদি অবিবাহিত হন এবং মিশতে প্রস্তুত হন, তাহলে আজ আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন এবং আপনার মেজাজ মিলতে পারে।    
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আজ প্রবাহের সঙ্গে যাওয়ার দিন। খুব বেশি চিন্তা করবেন না এবং জিনিসগুলি যেমন আসে সেভাবে নিন। আপনাকে আজ আপনার সঙ্গীর সঙ্গে ধৈর্য ধরতে হবে এবং তাদের ক্রোধ মেনে নিতে হবে। আপনার ছোট প্রতিক্রিয়া শীঘ্রই একটি উচ্চ যুক্তিতে পরিণত হতে পারে এবং এটি আপনার বাড়ির পরিবেশকে খারাপ করতে পারে।        
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনার উচ্চ শক্তির স্তরের ইতিবাচক পাশাপাশি নেতিবাচক দিক থাকতে পারে, গণেশ বলেছেন। এটি আপনাকে উত্তেজিত করতে পারে বা এটি আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। এছাড়াও আপনি কিছু নতুন সুযোগ পেতে পারেন এবং আশ্চর্যজনকভাবে জিনিসগুলি আপনার জন্য দুর্দান্ত হবে।              
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি দীর্ঘদিন ধরে বিশেষ কাউকে ডেট করছেন এবং আপনি এই সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চান। আজ এমন সময় হবে যখন আপনি আপনার অনুভূতিগুলিকে আবেগের সঙ্গে প্রকাশ করবেন। কিন্তু একই সময়ে, কথা বলার সময় আপনার সতর্কতা অবলম্বন করা উচিত কারণ আপনার অতিরিক্ত উত্সাহ অন্য ব্যক্তিকে বিরক্ত করতে পারে।                   
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনি আপনার জীবনে কিছু আবেগকে অন্তর্ভুক্ত করতে চেয়েছেন কিন্তু সাহস জোগাড় করতে পারেননি। আজকের গ্রহের অবস্থানগুলি আপনাকে সেই লাথি দেবে এবং আপনি হঠাৎ আত্মবিশ্বাসী বোধ করবেন। নিজে হোন এবং অভিনব পোশাক পরবেন না, আপনার এমন একজন মানুষ দরকার যিনি আপনার মূল কথা বোঝেন। আপনি খুব ভাগ্যবান হতে পারেন এবং আজ আপনার জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন।                   
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি সাধারণত খুব শান্ত এবং ভদ্র ব্যক্তি এবং আজকের দিনটি আলাদা হবে না। তবে আপনার প্রিয়জনের প্রতি আপনার অনুভূতি প্রকাশ করার জন্য আপনাকে অবশ্যই একটি ভিন্ন পদ্ধতি অনুসরণ করতে হবে যাতে বার্তাটি একেবারে পরিষ্কার হয়। আপনারা দুজনেই একসঙ্গে একটি সুন্দর এবং রোমান্টিক সন্ধ্যা কাটাতে পারেন।     
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি অবিবাহিত এবং দেখা করার সুযোগ খুঁজছেন। আজ কারও সঙ্গে দেখা করার এবং এর সদ্ব্যবহার করার সুযোগ। সেগুলো বিস্তারিতভাবে বোঝার চেষ্টা করুন যাতে ভবিষ্যতে আপনাকে আফসোস করতে না হয়। এটি একটি নৈমিত্তিক সম্পর্ক বা প্রেম হতে পারে, তবে আপনাকে জীবনের কোথাও শুরু করতে হবে। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যান, এবং আপনি ভাল করবেন।  
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ লাজুক হওয়ার পরিবর্তে আপনার অনুভূতিগুলিকে পূর্ণ উদ্যমের সঙ্গে প্রকাশ করার দিন। আপনার কমনীয় সেরা হন এবং একটি সুন্দর রেস্তোরাঁয় আপনার প্রিয়তমার জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করুন। আপনার মজাদার, রোমান্টিক হওয়া উচিত এবং কিছু ভাল কথোপকথনে জড়িত হওয়া উচিত। এছাড়াও, আপনার বিশেষ কারও জন্য কিছু সুন্দর ফুল এবং একটি সুন্দর উপহার আনুন।                  
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনার প্রিয়জন খুব আবেগপ্রবণ হবেন, তাই আপনারও একই মনোভাব অবলম্বন করা উচিত। আজকে সেই দিন যখন আপনারা দুজনেই একসঙ্গে কিছু মানসম্পন্ন সময় কাটাতে পারেন। অনুষ্ঠানের জন্য পোশাক পরুন, কিছু সুন্দর সুগন্ধি ব্যবহার করুন এবং আপনার সঙ্গীর জন্য একটি রোমান্টিক ক্যান্ডেল লাইট ডিনারের পরিকল্পনা করুন।                
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি বিশেষ কারও সঙ্গে একটি তারিখ ঠিক করার চেষ্টা করছেন এবং আপনার বন্ধু, পরিবারের সদস্য এবং অন্যান্য পরিচিতরা আপনাকে সাহায্য করবে, গণেশ বলেছেন। কিন্তু, শুধু তারিখ ঠিক করাই যথেষ্ট হবে না। একটি ভাল প্রথম ছাপ তৈরি করার জন্য আপনাকে খুব উপস্থাপনযোগ্য হতে হবে এবং ভাল কথোপকথনে জড়িত থাকতে হবে। এই তারিখ সত্যিই মহান হতে পারে যে একটি সম্ভাবনা আছে.    
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ আপনার সঙ্গীর সঙ্গে খেলাধুলা করার এবং মজা করার দিন। আজকের জন্য গ্রহের অবস্থানগুলি নির্দেশ করছে যে আপনি দুজনেই বাইরে যেতে এবং কিছু মজা করতে পারেন। এটি কোনো এলোমেলো কার্যকলাপ যেমন একটি ক্রীড়া ইভেন্ট বা একটি কনসার্ট হতে পারে। আপনার উভয়েরই একসঙ্গে কিছু উত্তেজনাপূর্ণ কার্যকলাপে লিপ্ত হওয়া উচিত কারণ এটি আপনাকে একে অপরের কাছাকাছি নিয়ে আসবে।          
 

1212

মীন (Pisces Love Horoscope):
আপনি দীর্ঘদিন ধরে অবিবাহিত ছিলেন এবং মিলনের সুযোগও খুঁজছেন, কিন্তু আপনি সঠিক ফিট খুঁজে পাননি। আপনি অতীতে অনেক সম্ভাব্য অংশীদারদের সঙ্গে দেখা করেছেন, কিন্তু কিছুই বাস্তবায়িত হয়নি। আজ আপনার বিশেষ কারও সঙ্গে দেখা করা উচিত এবং এই সম্পর্কটি একটি দুর্দান্ত দীর্ঘস্থায়ী সম্পর্ক হিসাবে প্রমাণিত হতে পারে।        

Share this Photo Gallery
click me!
Recommended Photos