Love Horoscope 29 December: শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Love Horoscope 29 December 2023: আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নিন, দেখে নিন আজকের প্রেমের রাশিফল।

deblina dey | Published : Dec 23, 2023 2:40 PM IST

112

মেষ (Aries Love Horoscope):

এখন সময় এসেছে একধাপ পিছিয়ে যাওয়ার এবং শান্তভাবে আপনার সম্পর্ককে যুক্তির পরীক্ষায় পরীক্ষা করার। আপনি আপনার সঙ্গী সম্পর্কে প্রাপ্ত কোনও তথ্য উপেক্ষা করে চলেছেন, তবে জেনে রাখুন যে এটি করলে এর গুরুত্ব বা প্রভাব দূর হবে না। আপনার সম্পর্ক সম্পর্কে বিশ্লেষণ করার সময় আপনার এটিও মাথায় রাখা উচিত। এই সময়ে আপনাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনার কাছাকাছি কেউ আছেন যার আকর্ষণ প্রচন্ড, কিন্তু এখনও আপনি তার হৃদয়ে আপনার জায়গা তৈরি করতে সক্ষম হননি। হতাশ হবেন না, তাদের হৃদয়ে জায়গা পাওয়ার চেষ্টা করেই আপনি তাদের হৃদয়ে আপনার জায়গা তৈরি করেছেন। যদিও, তারা তা দেখায় না কিন্তু প্রেম প্রস্ফুটিত হয়। আপনিও খুব তাড়াতাড়ি তা অনুভব করবেন।

312

মিথুন (Gemini Love Horoscope):

আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব সূক্ষ্ম মোডে দাঁড়িয়ে আছেন এবং আজ আপনার চিন্তাভাবনায় অস্বাভাবিক স্পষ্টতা থাকবে। আবেগের বশবর্তী না হয়ে আপনি এখন কোথায় আছেন এবং এখান থেকে আপনাকে কোথায় যেতে হবে সে সম্পর্কে আপনি স্পষ্টভাবে চিন্তা করতে সক্ষম হবেন। আপনি সহজেই বুঝতে পারবেন যে আপনার জীবন এখন যে পথে চলছে তাতে আপনি খুশি কিনা বা আপনাকে এটি পরিবর্তন করতে হবে কি না?

412

কর্কট (Cancer Love Horoscope):

আজ আপনার সম্পর্কের মধ্যে একটি বড় পরিবর্তন হতে পারে। আপনি যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে সাবধানে চিন্তা করুন যে আপনি এটিকে এগিয়ে নিতে চান বা এটি থেকে বেরিয়ে আসতে চান যাতে আপনি পরে কোনও খারাপ পরিস্থিতিতে আটকে না পড়েন। আপনি যদি অবিবাহিত হন তবে এটি একটি নতুন সম্পর্ক শুরু করার সঠিক সময় নয় কারণ আপনি এখনই সংকেতগুলি পড়তে সক্ষম হবেন না।

512

সিংহ (Leo Love Horoscope):

আপনি কিছু তথ্য পাবেন যা আপনাকে আপনার সঙ্গীর সম্পর্কে জানতে সাহায্য করবে। এতে আপনার সম্পর্কের উন্নতি হবে। গত কয়েকদিন ধরে, আপনার সঙ্গী বিভ্রান্তিকর এবং বিভ্রান্তিকর সংকেত দিচ্ছেন, কিন্তু আজ আপনি তার আচরণের কারণ বুঝতে সক্ষম হবেন। এটি আপনাকে ভবিষ্যতে আপনার সম্পর্কের গতিপথ সম্পর্কে সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।

612

কন্যা (Libra Love Horoscope):

আপনার ব্যস্ত সময়সূচী এবং অনেক বাহ্যিক কারণে আপনি আপনার সঙ্গীকে যতটা সময় চান ততটা দিতে পারবেন না। আপনার পেশাগত প্রতিশ্রুতি পূরণে আপনার বেশিরভাগ সময় ব্যয় হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার অনুভূতিগুলি ভাগ করতে ভুলবেন না এবং আপনি দেখতে পাবেন যে তিনি আপনার ধারণার চেয়ে বেশি বোঝেন।

712

তুলা ( Libra Love Horoscope):

আজ আপনি আপনার অতীতের কারও সঙ্গে মিলন করতে পারেন, এই ব্যক্তিটি আপনার প্রেমের সম্পর্কের থেকে আলাদা হবে। সেই ব্যক্তি আপনাকে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা বা এই জাতীয় নির্দেশনা দিতে পারে, যাতে আপনার জীবনে দীর্ঘদিন ধরে যে বিভ্রান্তি এবং সমস্যা ছিল তা দূর করা যায়। এই তথ্য আপনাকে এই ক্ষত নিরাময়ে আপনার প্রথম পদক্ষেপ নিতে সাহায্য করতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

কাজের ব্যস্ততার পাশাপাশি আপনি মনে হচ্ছে অনেক বিষয়েই জড়িয়ে পড়েছেন। ফলস্বরূপ, আপনাকে আপনার কাজ কমাতে হবে যা ভবিষ্যতে আপনার জন্য মারাত্মক হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে সৎ এবং খোলামেলা হওয়ার চেষ্টা করুন এবং আপনার যা আছে তা উপভোগ করুন।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনার সঙ্গীর মন কিছু পরিবর্তনের কথা ভাবতে পারে। তার আগ্রহ এখন মনে হচ্ছে দুঃসাহসিক উপায়ে জীবনযাপন করা এবং এই লক্ষ্য অর্জনের জন্য তাকে অনেক পরীক্ষা-নিরীক্ষা করতে হবে। আপনাকে আপনার খাদ্যাভ্যাস বা বাসস্থান পরিবর্তন করতে হতে পারে। আপনার সঙ্গী যদি নতুন কিছু চেষ্টা করতে চান, তা নিয়ে হাসবেন না।

1012

মকর (Capricorn Love Horoscope):

একটি উচ্চ সম্ভাবনা রয়েছে যে কোনও তৃতীয় ব্যক্তি কোনও ভুল উদ্দেশ্য নিয়ে আপনার সম্পর্কের মধ্যে হস্তক্ষেপ করার চেষ্টা করবে। এটি এমন একজন যাকে আপনি বিশ্বাস করেন এবং আপনি নির্ভর করেন। সেজন্য তিনি যদি আপনার সঙ্গীর সম্পর্কে কোনও তথ্য দেন, তাহলে আগে তা খতিয়ে দেখুন। আপনার সঙ্গীর কারণে আপনি হিংসার কারণ হয়ে উঠতে পারেন। আপনাকে কেবল নিজের অনুভূতির উপর নির্ভর করতে হবে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

আজ আপনার প্রিয়জনের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনাটি ভুল হয়ে যেতে পারে। প্ল্যান বাতিল করার পেছনের কারণ জানতে আপনার সঙ্গীকে খুব বেশি বিরক্ত করবেন না। বাড়িতে আরামে বসে আপনার প্রিয় টিভি শো দেখা বা একটি ভাল বই পড়া আপনার দিনটিকে আনন্দদায়ক করে তুলতে পারে।

1212

মীন (Pisces Love Horoscope):

আপনি একজন স্বাধীনচেতা ব্যক্তি এবং আত্মসমর্পণ আপনার প্রকৃতিতে নেই। এই সবের মধ্যে না পড়াই আপনার জন্য ভালো হবে অন্যথায় আপনার সঙ্গীর অধিকারে স্বাচ্ছন্দ্য থাকতে শিখুন। যারা এখন অবিবাহিত তারা শান্ত এবং গম্ভীর দেখাতে পারে কিন্তু তারা তাদের অতীত প্রেমের স্মৃতি দ্বারা বিরক্ত হতে পারে। একমাত্র সমাধান হল এগিয়ে যাওয়া।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos