বৃহস্পতিবারে এই রাশিগুলির প্রেম সম্পর্ক অটুট থাকবে, জেনে নিন ৩০মার্চ আপনার প্রেমের অবস্থা

আজকের দিনটি ৩০মার্চ আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

 

Web Desk - ANB | Published : Mar 30, 2023 3:33 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

আজ আপনার অনুভূতি প্রকাশের দিন। আপনার হৃদয়ের সবচেয়ে কাছের লোকদের কাছে আপনার ভালবাসা প্রকাশ করার এবং তার ভালবাসা অনুভব করার জন্য আজ একটি ভাল দিন। আপনার জীবনে তারা কতটা গুরুত্বপূর্ণ তা তার জানাতে ভুলবেন না। সর্বদা আপনার সঙ্গীকে বিশ্বাস করুন এবং সম্মান করুন।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনার মন থেকে ভয় দূর করুন এবং এই সময়টিকে পুরোপুরি উপভোগ করুন কারণ এই সময় আর ফিরে আসবে না। আজ আপনার অগ্রাধিকার হবে আপনার প্রিয়জন। তার সঙ্গে দেখা করা এবং কথা বলা আপনাকে শান্তি দিতে পারে। আপনার স্ত্রীকে কিছু সময় দিন এবং তার ইচ্ছারও যত্ন নিন। আপনি সর্বদা অধিকার সমর্থন করেন, তাই যারা আপনাকে চেনেন তারা আপনাকে সর্বদা সম্মান করে।

312

মিথুন (Gemini Love Horoscope):

এই সময় আপনার মোহন দিয়ে মন জয় করার এবং নতুন সম্পর্ক তৈরি করার। আপনার তারকারা বলছেন যে আজ তৈরি সম্পর্ক অটুট হবে। প্রতিদিনের রুটিন থেকে বিরতি নিয়ে আপনার আত্মার সঙ্গীকে খুশি করার উপায়গুলি সম্পর্কে চিন্তা করুন। বড় ভাইবোনদের পরামর্শও আপনার জীবনে পরিবর্তন আনতে পারে। এই সময়টা আপনার জন্য খুবই সন্তোষজনক। অন্যদের দেওয়া পরামর্শগুলিতে মনোযোগ দিন যাতে আপনি আপনার কাজ আরও ভালভাবে করতে পারেন।

412

কর্কট (Cancer Love Horoscope):

আপনার প্রেম আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ, তাই এটি উপেক্ষা করবেন না। আপনি তার জন্য একটি চমৎকার ডিনার বা লং ড্রাইভের আয়োজন করতে পারেন। বন্ধুদের সঙ্গে মজা করার সম্ভাবনাও আছে। আজ আপনি কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন যারা আপনার জীবনে একটি নতুন দিকনির্দেশনা দেবে। আপনি যদি ভ্রমণে যাচ্ছেন তবে প্রথমে একটি সম্পূর্ণ পরিকল্পনা করুন এবং আপনার শোনার পরামর্শ নিন। এই যাত্রা আপনাদের দুজনকে ভালো মুহূর্ত দেবে যা আপনাদের সম্পর্ককে আরও মজবুত করবে।

512

সিংহ (Leo Love Horoscope):

নতুন সম্পর্ক আপনার জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে। যারা সম্পর্কে আছেন তারা জীবনের নতুন মাধুর্য অনুভব করবেন। অবিবাহিত লোকেরা সঙ্গীর সন্ধানে অস্থির হতে পারে। জীবনের প্রতিটি সমস্যার একটাই সমাধান, সম্পর্ককে লালন করুন, আপনার শোনার জন্য সময় বের করুন এবং তাকে ভালবাসার অনুভূতি দিন। আপনার ধর্মীয় প্রবণতা আপনাকে ধর্মীয় স্থান, গুরুশরণ বা ভ্রমণে নিয়ে যেতে পারে।

612

কন্যা (Libra Love Horoscope):

আপনি আপনার জীবনে সুখী এবং সন্তুষ্ট কারণ আপনার প্রিয় আপনার প্রকৃত বন্ধু যিনি আপনার সঙ্গে সবকিছু শেয়ার করেন। সুখ আপনার চারপাশে! আজ আপনি কৌতূহলী এবং উত্তেজিত এবং আপনার যত্ন নেওয়া লোকেদের সঙ্গ উপভোগ করছেন। আপনার প্রেমিকার জন্য আপনার হৃদয়ে উপচে পড়া ভালোবাসার সাগর আপনাকে প্রফুল্ল রাখবে। আপনার অভ্যন্তরীণ শক্তি যা অন্য লোকেদের আপনার প্রতি আকৃষ্ট করে এবং লোকেরা আপনাকে ভালবাসে।

712

তুলা ( Libra Love Horoscope):

সময়োপযোগী প্রেমের প্রকাশ আপনার সম্পর্ককে ফুলের মতো ফুটিয়ে তুলবে। আইনি চুক্তি বা টাই-আপ এখন আপনার পক্ষে। আপনি এবং আপনার সঙ্গী ভালো করেই জানেন যে এই সময়টা আপনার জন্য ভালো। আপনি আজ বিশেষ কারও প্রতি আকর্ষণ অনুভব করবেন, যদি তাই হয় তবে আপনার মনের কথা বলতে দেরি করবেন না। আপনি যখন কাউকে সত্যিকারের ভালোবাসেন, তখন আপনি তার গ্রহণ করেন এবং তার সম্মান করেন, তার পরিবর্তন করার চেষ্টা করবেন না।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনি আপনার সৃজনশীলতা এবং ইতিবাচকতার সঙ্গে প্রেমে বাধাগুলি অতিক্রম করবেন। বিবাদ বা দুর্ঘটনারও সম্ভাবনা রয়েছে। আপনার প্রফুল্ল স্বভাব আপনাকে বন্ধুত্বপূর্ণ এবং কোমল করে তোলে এবং এই গুণগুলি অন্যদের আপনার প্রতি আকৃষ্ট করে। আপনি আপনার নতুন সম্পর্ক নিয়ে খুশি এবং উত্তেজিত। আপনার তারকারা বলছেন যে আপনার এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হতে চলেছে।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনার প্রেমিকাকে অনুভব করতে ভুলবেন না যে তারা আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ। মনে রাখবেন, প্রেমের খেলায়, বুদ্ধিমত্তা ও কল্পনাশক্তি দিয়ে প্রতিটি স্বপ্ন সত্যি হতে পারে। আপনার প্রেম জীবন খুব সরস কিন্তু কিছু উত্থান-পতন আজ আপনার মেজাজ পরিবর্তন করতে পারে। আপনার সঙ্গীর কথা শুনুন এবং শান্ত থাকুন। যদি আপনারা দুজনে একসঙ্গে কোন কাজ করেন তবে আপনি সবসময় সফলতা পাবেন।

1012

মকর (Capricorn Love Horoscope):

ঘরোয়া বিষয়গুলি আপনাকে অস্থির করে তুলতে পারে তবে আপনার সঙ্গী আপনাকে পূর্ণ সমর্থন দেবে যার কারণে যে কোনও সমস্যা নিমিষেই অদৃশ্য হয়ে যাবে। আজ আপনি এমন কিছু বন্ধু তৈরি করতে চলেছেন যারা আপনাকে সারাজীবন সমর্থন করবে। কাজের ব্যস্ততার কারণে আজ আপনি প্রেমের জন্য একটু কম সময় পাবেন। আজ আপনার ভালোবাসার মানুষটির বিশেষ যত্ন নিন কারণ এই সম্পর্কটি আয়নার মতো এবং সামান্য আঘাতেই ভেঙে যেতে পারে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

জীবনের এই পর্যায়টি সংক্ষিপ্ত এবং দুঃসাহসিক ভ্রমণের জন্য সেরা এবং এটি আপনার সঙ্গে কে আছে তার উপর নির্ভর করে। আজ আপনি প্রেম জীবন এবং রোমান্স সম্পর্কে চিন্তা করতে পারেন। সম্পর্কের মধ্যে কী ঘাটতি রয়েছে এবং কী কারণে আপনি দুজনেই আলাদা হয়ে যাচ্ছেন তা নিশ্চিত করুন। একটি ছোট পরিবর্তনের প্রভাব সারাজীবন থাকবে। মনে রাখবেন, জীবন ছোট, এমন মানুষের সঙ্গে কাটান যারা আপনাকে খুশি করে।

1212

মীন (Pisces Love Horoscope):

এই সময়ে পরিবার আপনার অগ্রাধিকার তবে নিজেকে এবং আপনার সঙ্গীকে সময় দিতে ভুলবেন না। আপনার প্রিয়তমের সঙ্গে বসে ভবিষ্যতের জন্য পরিকল্পনা করার চেয়ে রোমান্টিক আর কিছুই হতে পারে না। এটি বেশিরভাগ ক্ষেত্রেই সত্য যদিও ভুলে যাওয়া ক্ষমা করার চেয়ে বেশি কঠিন কিন্তু এইভাবে আপনি আপনার ভালবাসার কাছাকাছি পাবেন। ক্ষমার অপর নাম ভালোবাসা। মেজাজ পরিবর্তনের কারণে আজ কোনো বিশেষ কাজ এড়িয়ে চলুন।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos