ভালোবাসা দিবসের আগে জীবনসঙ্গী পেতে পারেন এই রাশির মানুষ, কেমন থাকবে আপনার প্রেম জীবন, জেনে নিন শনিবারের লাভ লাইফ

৪ ফেব্রুয়ারি, শনিবার আপনার প্রেম জীবনের জন্য কেমন হবে এবং কোনও ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, বিখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন

Web Desk - ANB | Published : Feb 4, 2023 6:22 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আজকের দিনটি হবে পরিবর্তন, বিপ্লব এবং উগ্র আবেগের দিন। অলসভাবে বসে ভাগ্যের উপর নির্ভর করার পরিবর্তে, আপনি নিজে কিছু করতে চান। আপনার প্রচেষ্টা লক্ষ্যের দিকে মনোনিবেশ করা হবে। আপনার অনুভূতির তীব্রতায় আপনার সঙ্গীও মুগ্ধ হবেন। রোমান্টিক বিষয়ে আপনার হৃদয়কে অনুসরণ করা উচিত। এটি আপনার জীবনে একটি নতুন দিকনির্দেশনা দেবে।
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি অকারণে আপনার প্রেমের জীবনকে জটিল করছেন। এর কারণ হল যে আপনি আপনার সামনে যা আছে তা দেখতে এবং গ্রহণ করতে লজ্জা পাচ্ছেন। আপনার উন্মুক্ত মন নিয়ে পরিস্থিতির খুব স্পষ্ট মূল্যায়ন করতে হবে এবং সেই অনুযায়ী সঠিক পথ বেছে নিতে হবে। আপনাকে দেখতে হবে কোন পথে আপনি ভাল ফল পাবেন এবং বর্তমানে আপনি আপনার অহংবোধের কারণে কোন পথে হাঁটছেন।
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আজ আপনি প্রেমের বিষয়ে অস্বাভাবিকভাবে আক্রমণাত্মক হবেন। এটি আপনার সঙ্গীকে অবাক করে দেবে কারণ তিনি আপনাকে বেশিরভাগই খুব মৃদু এবং রোমান্টিক মেজাজে দেখেছেন। কিন্তু তারা আপনার নতুন শৈলীও পছন্দ করবে এবং আপনার জন্য উপযুক্ত অংশীদার হিসাবে প্রমাণিত হবে। আজ আপনার সম্পর্কের বিভিন্ন রূপ অন্বেষণ করুন. আপনি যেমন অবাক হবেন তেমনি খুশিও হবেন। 
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
যে প্রেম আপনার সমান, কিন্তু আপনি তার তরঙ্গ ধরতে অক্ষম। আপনার চারপাশের লোকেরা কীভাবে আপনার সঙ্গে আচরণ করে এবং আপনার সঙ্গে যোগাযোগ করে সেদিকে আজ মনোযোগ দিন। কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছে। আপনার সম্পর্কের লোকেদের সঙ্গে বিভ্রান্তি দেখা দিতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে কথোপকথন করুন এবং তার কথা মনোযোগ সহকারে শুনুন যাতে সমস্যাটি সমাধান করা যায়।
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আজকের পরিবেশ প্রেমে পূর্ণ। আপনি আপনার সঙ্গীর জন্য একটি বিশেষ পরিকল্পনা করে চমকে দিতে পারেন। আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে এটিই সেরা সময় যখন আপনার সম্পর্কের প্রাথমিক জাদুটি ফিরিয়ে আনার চেষ্টা করা উচিত। এর জন্য, বন্ধুদের সঙ্গে বন্য পার্টি করার পরিবর্তে আপনার সঙ্গীর সঙ্গে কিছুটা নির্জনতা এবং অন্তরঙ্গ সময় কাটানো সম্ভবত ভাল হবে। যারা অবিবাহিত তারা তাদের ভবিষ্যত সঙ্গীর সঙ্গে দেখা করতে পারে।
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আজকের দিনটি আপনার সম্পর্কের ক্ষেত্রে খুব গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে পারে। আপনি হঠাৎ করে আপনার কাছের কাউকে নতুন দৃষ্টিকোণ থেকে দেখতে শুরু করতে পারেন এবং এটি আপনাকে আপনার সম্পর্কের দিকনির্দেশনা সম্পর্কে সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এখন আপনি নিজেকে খারাপ সম্পর্ক থেকে বেরিয়ে আসতে এবং এমন সম্পর্কগুলিতে সময় দিতে প্রস্তুত পাবেন যা আপনাকে শক্তিশালী করেছে।
 

712

তুলা ( Libra Love Horoscope): 
প্রেম এবং রোমান্স এখন আপনার মাথায় রয়েছে এবং আপনি যদি অবিবাহিত হন তবে আপনি সক্রিয়ভাবে একজন রোমান্টিক সঙ্গীর সন্ধান শুরু করতে পারেন। আপনি যদি ইতিমধ্যেই কারও সঙ্গে থাকেন, তাহলে কিছু বড় সিদ্ধান্ত নেওয়ার সময় এসেছে আপনি সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যাবেন কিনা বা এটি ছাড়া আপনি আরও ভাল হবেন কিনা। উভয় ক্ষেত্রেই, আজ সম্পর্কের সামনে বড় পরিবর্তন প্রত্যাশিত।
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি গত কয়েকদিন ধরে আপনার বন্ধুদের অবহেলা করছেন এবং এখন আপনার বন্ধুদের সঙ্গে পিকনিকে যাওয়ার সেরা সময়। একসঙ্গে একটি সিনেমা দেখতে যান বা আপনার সমস্ত বন্ধুদের সঙ্গে একটি রাতের পরিকল্পনা করুন, এবং আপনি সেই চাপটি খুঁজে পাবেন যা আপনি অনুভব করেননি যে এটি নিজেই অদৃশ্য হয়ে যাচ্ছে। আগে যে কেউ আপনার কাছাকাছি ছিলেন তারাও আপনার সঙ্গে যোগাযোগ করতে পারেন।
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি গত কয়েক দিন ধরে ভাল ঘুমাতে পারছেন না। এভাবে আরও কয়েকদিন চলতে থাকলে অনিদ্রা রোগে আক্রান্ত হবেন, তাই বিছানা থেকে ওঠা এবং ঘুমানোর একটি নির্দিষ্ট সময়সূচী তৈরি করুন এবং তা ভালোভাবে অনুসরণ করুন। আরও ভাল নির্দেশনার জন্য, আপনার ভিতরের কণ্ঠস্বর শুনুন এবং মেনে চলুন যা আপনাকে এই জিনিসগুলির যত্ন নিতে বলে।
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আজ আপনি আপনার সমস্ত সম্পর্ক নতুন করে শুরু করতে প্রস্তুত। এইভাবে, আপনি পুরানো গুরুত্বহীন সম্পর্ককে পিছনে ফেলে যেতে সক্ষম হবেন যার সময়ের সঙ্গে কোন গুরুত্ব নেই বা আপনি আপনার প্রচেষ্টার সঙ্গে আপনার বিদ্যমান সম্পর্কটি পুনর্নবীকরণ করতে পারেন এবং এতে ভালবাসার শক্তির যোগাযোগ করতে পারেন। আপনি এই সময়ে শক্তিতে পূর্ণ এবং আপনি আপনার ভালবাসায় পূর্ণ সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাবেন।
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আজ আপনি বুঝতে শুরু করবেন যে আপনি অন্য কারও বিডিং দ্বারা যাবেন না এবং সর্বদা আপনার সম্পর্কের কিছু স্বাস্থ্যকর সীমানা অনুসরণ করবেন। আপনার বোঝা উচিত যে আপনার সবচেয়ে বড় শুভাকাঙ্ক্ষীকেও আপনার পক্ষে সিদ্ধান্ত নিতে দেওয়া উচিত নয়, আপনার নিজের মতামতকে সম্মান করা উচিত। আপনি সেদিকে প্রথম পদক্ষেপ নিন, মানুষের চোখে আপনার সম্মান আপনা থেকেই বেড়ে যাবে।
 

1212

মীন (Pisces Love Horoscope):
আজকের দিনটি আপনাকে আপনার সঙ্গীর হঠাৎ পরিবর্তনের কারণ জানতে সাহায্য করবে। আপনি কিছু সময়ের জন্য তার দিকে খুব কম মনোযোগ দিয়েছিলেন। আজ আপনার সঙ্গীকে আদর করার দিন। আজ আপনার সঙ্গীকে দীর্ঘ হাঁটতে বা কেনাকাটা করতে নিয়ে যান। একসঙ্গে ডিনার করুন। আপনার সঙ্গী অভিনন্দন. আপনি আপনার জীবনসঙ্গীর মধ্যে একই সতেজতা এবং স্ফুলিঙ্গ দেখতে পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos