Love Horoscope: আজ নিজের ক্রাশকে প্রপোজ করলেই লাগবে চরম ধাক্কা! রবিবার দেখে নিন প্রেমের রাশিফল

জেনে নিন প্রেমের ক্ষেত্রে আজ আপনার দিনটি কেমন যাবে । 

Sahely Sen | Published : Mar 3, 2024 3:23 AM IST

113

চাঁদ রাশির গণনার উপর ভিত্তি করে প্রতিদিনের আলোচনার বিষয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক প্রেমের রাশিফল তৈরি হয় ​​চন্দ্র রাশির উপর ভিত্তি করে। জেনে নিন প্রেমের ক্ষেত্রে আপনার দিনটি কেমন যাবে।

213

মেষ – আপনাকে আপনার হৃদয়ের কথা শুনতে হবে এবং আপনার সঙ্গীর অনুভূতির প্রতি বিশেষ যত্ন নিতে হবে। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে। দিনটি স্বাভাবিক এবং রোমান্টিক হবে।

313

বৃষ –  আজ আপনি আপনার সঙ্গী খুঁজে পেতে পারেন। কিন্তু যে সব দম্পতি সঙ্গীর সঙ্গে বিয়ের স্বপ্ন দেখছেন তাদের জন্য দিনটি অনুকূল নয়।

413

মিথুন – আজ আপনার মন শক্তিতে পরিপূর্ণ। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে এবং আজ নতুন সম্পর্ক তৈরি হবে। আপনি আপনার বিবাহিত জীবনে স্থবিরতা অনুভব করবেন।

513

কর্কট – প্রেমের সম্পর্কের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে। আপনি আপনার সঙ্গীর সাথে রোম্যান্সের ভাল ফল অনুভব করতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সাথে আলোচনা করে যেকোনো পরিকল্পনা এগিয়ে নিতে পারেন। আপনার পরিশ্রমের ফল আপনি অবশ্যই পাবেন।

613

সিংহ – স্বামী-স্ত্রীর সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে। আজ আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। অফিস বা কলেজে বন্ধুদের সাথে মেলামেশা বাড়বে।

713

কন্যা – আজ আপনি আপনার প্রেমিকের কাছেও আপনার ভালোবাসা প্রকাশ করবেন। ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। এটা সম্ভব যে আপনার স্ত্রী বিদেশ থেকে আসতে পারে। আপনি আজ ঘরোয়া সম্পর্কের ক্ষেত্রে চাপে থাকতে পারেন, কিন্তু প্রেমের সম্পর্কের জন্য আজ একটি সৌভাগ্যের দিন।

813

তুলা – আপনি যদি একজন জীবনসঙ্গী খুঁজছেন, আপনি আপনার কর্মক্ষেত্রেই সেই সঙ্গীকে খুঁজে পাবেন। আজ আপনার সম্পর্কের বিষয়ে পরিবারে যত বিরোধিতা ছিল তার অবসান হবে। কারো অনুভূতিতে যেন আঘাত না লাগে সেদিকে খেয়াল রাখুন।

913

বৃশ্চিক – আপনার শক্তি আপনার শক্তি এবং এই গুণটি আপনার সঙ্গীকে আপনার দিকে আকৃষ্ট করবে। যারা কর্মজীবী ​​স্ত্রী চান, তাদের ইচ্ছা পূরণ হবে।

1013

ধনু – আপনার স্বেচ্ছাচারিতার কারণে পরিবারে মতভেদ হতে পারে। যে কেউ প্রতারণা করতে পারে। আর্থিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ হতে পারে। প্রিয়জনের সাথে বেড়াতে যেতে পারেন।

1113

মকর – প্রেমের সঙ্গী আজ আপনার কথা শুনবে। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ডের জন্য আজকের দিনটি রোমান্টিক হবে। আজকের দিনটি আপনার জন্য রোমান্টিক হবে।

1213

কুম্ভ – আজ আপনার মনে চমক থাকবে। নিজের উপর বিশ্বাস আছে। পুরানো সম্পর্কের ক্ষেত্রে, আপনি আপনার সঙ্গীকে বিশ্বাস করবেন না। যার কারণে মনটা একটু বিষন্ন থাকবেই।

1313

মীন – আজ আপনি আপনার সঙ্গীর সাথে দেখা করতে পারেন। প্রেম জীবন স্বাভাবিক হবে। অফিসের কোনো বন্ধুর সঙ্গে বেশি সময় কাটাতে পারেন। আপনি অনেক দিন ধরে আপনার জীবনসঙ্গী এবং প্রেমের সঙ্গী খুঁজছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos