নতুন বছরের শুরুতেই এই রাশিগুলির ভালবাসার সম্পর্কে আসবে নয়া মোড়! দেখে নিন এই সপ্তাহের রাশিফল

বৃহস্পতি পঞ্চম ঘরে অবস্থান করায় গণেশ বলেছেন যে এই সপ্তাহটি প্রেমের মানুষদের জন্য ভাল হবে। এই সময়ে, আপনার প্রেমের জীবনে সুখ ফিরে আসবে বলে মনে হবে এবং আপনি প্রেমিকের প্রতি আপনার আকর্ষণ অনুভব করবেন, ঠিক প্রেম জীবনের প্রথম দিনগুলির মতো।

Web Desk - ANB | Published : Dec 25, 2022 5:15 PM IST

মেষ রাশি

গণেশ বলেছেন প্রেম এবং রোমান্সের দিক থেকে, সপ্তাহটি স্বাভাবিক হবে। কারণ যখন অবিবাহিত লোকেরা এই সময়ে তাদের সত্যিকারের ভালবাসা খুঁজে পেতে ব্যর্থ হতে পারে, তখন প্রেমজীবনে থাকা ব্যক্তিরা তাদের প্রিয়জনের সাথে মানসম্পন্ন সময় কাটানোর পরিকল্পনা করতে সক্ষম হবে। আপনার স্ত্রীর দ্বারা আপনার চাহিদা উপেক্ষা করা এই সপ্তাহে আপনাকে কিছুটা ক্ষতি করতে পারে। এতে আপনার স্বভাবে খিটখিটে ভাব তৈরি হবে এবং আপনাকে অকারণে অন্যদের উপর রাগ করতে এবং চিৎকার করতে দেখা যাবে।

বৃষ

গণেশ বলেছেন এই সপ্তাহে আপনাকে সন্দেহ না করে আপনার প্রিয়জনের প্রতি আপনার বিশ্বাস দেখাতে হবে। কারণ আপনারা দুজনেই খুব ভালো করেই বোঝেন যে, একে অপরের প্রতি আস্থা থাকলে এই সম্পর্ক এগিয়ে যেতে পারে। তাই যেকোনো বিষয়কে গুরুত্ব না দিয়ে পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে আপনাদের দুজনকেই সম্পর্ক মজবুত করার চেষ্টা করতে হবে। জীবনের এই সময়টি আপনাকে বিবাহিত জীবনের পূর্ণ আনন্দ দেবে।

মিথুন

গণেশ বলেছেন এই সপ্তাহে আপনাকে নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে এবং আপনার সঙ্গীর মধ্যে তৃতীয় কোনও ব্যক্তিকে আসতে বাধা দিতে হবে কারণ কেতু পঞ্চম ঘরে অবস্থিত। এর জন্য এটি গুরুত্বপূর্ণ যে, যদি আপনার প্রেমের সম্পর্কে কোনও সমস্যা চলছে, তবে তৃতীয় কাউকে তা বলবেন না। এর পাশাপাশি, আপনি এই সময়ে তাদের কাছ থেকে পূর্ণ সহযোগিতাও পেতে সক্ষম হবেন, যার ইতিবাচক প্রভাব আপনার বিবাহিত জীবনে মধুরতা আনতে কাজ করবে।

কর্কট

গণেশ এই সপ্তাহে বলেছেন; আপনার প্রেমিক সম্পর্কে আপনার মনে কিছু সন্দেহ জাগতে পারে। এই কারণে আপনি কিছুটা হতাশা পেতে পারেন। যাইহোক, কিছু সময়ের পরে আপনি দেখতে পাবেন যে আপনার সন্দেহ অপ্রয়োজনীয় ছিল এবং এর কারণে আপনি আপনার অনেক দিন নষ্ট করেছেন। তাই একেবারে শুরুতে কোনো সিদ্ধান্তে যাওয়ার আগে প্রতিটি ঘটনা সঠিকভাবে যাচাই করে নিন। এই সপ্তাহে আপনাকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে যে, আপনার বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বা কোনও পরিকল্পনা করার সময় আপনার স্ত্রীর ইচ্ছার কথা মাথায় রাখুন।

লিও

গণেশ বলেছেন এই সপ্তাহে এটা সম্ভব যে আপনার আর্থিক পরিস্থিতি ভালভাবে বোঝা সত্ত্বেও, আপনার প্রিয়জন আপনার কাছ থেকে অনেক ধরণের অপ্রয়োজনীয় দাবি করতে পারে। এমতাবস্থায়, এই দাবিগুলি পূরণ করতে কারও কাছ থেকে ঋণে টাকা নেওয়ার পরিবর্তে, আপনাকে তাদের সামনে 'না' বলতে শিখতে হবে। অন্যথায় আপনি নিজেকে সবসময় এই মত বিরক্ত দেখতে পাবেন.

কুমারী

গণেশ বলেছেন ব্যস্ততার কারণে এই সপ্তাহে আপনার প্রেমের ক্ষেত্রে রোমান্স এড়িয়ে যেতে হবে। যার কারণে আপনার প্রেমিকা আপনার সাথে ঝগড়া করতে পারে। এমতাবস্থায় তাদের সাথে মারামারি না করে তাদের চাহিদা বুঝে সময় দিন। এই সপ্তাহে, আপনার স্ত্রীর অপ্রয়োজনীয় দাবি আপনার বিবাহিত জীবনের শান্তি এবং সুখ নষ্ট করতে পারে। এমতাবস্থায়, তাদের হ্যাঁ-হ্যাঁ দেখা না করে, তাদের সাথে বসে সেই বিষয় নিয়ে কথা বলুন।

তুলা রাশি

গণেশ এই সপ্তাহে বলেছেন; আপনার পুরানো বন্ধু, সঙ্গী বা প্রেমিককে অন্য কারো সাথে দেখে আপনি কিছুটা দুঃখ পেতে পারেন। এই কারণে, আপনি পরিবারের সাথে সময় কাটাতে এড়িয়ে একা থাকতে পছন্দ করবেন। এই সপ্তাহে আপনাকে সবচেয়ে বেশি বুঝতে হবে যে আপনার কারও সাথে বন্ধুত্ব করা উচিত তখনই যখন আপনার কাছে তার সম্পর্কে সম্পূর্ণ তথ্য থাকবে এবং আপনি তাকে ভালভাবে বোঝেন। অন্যথায়, সেই ব্যক্তি আপনার ইচ্ছার বিরুদ্ধে যাবে এবং আপনার জীবনে অনেক বড় পরিবর্তন আনবে, যা পরবর্তীতে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

বৃশ্চিক

বৃহস্পতি পঞ্চম ঘরে অবস্থান করায় গণেশ বলেছেন যে এই সপ্তাহটি প্রেমের মানুষদের জন্য ভাল হবে। এই সময়ে, আপনার প্রেমের জীবনে সুখ ফিরে আসবে বলে মনে হবে এবং আপনি প্রেমিকের প্রতি আপনার আকর্ষণ অনুভব করবেন, ঠিক প্রেম জীবনের প্রথম দিনগুলির মতো। বিবাহিতরা এই সপ্তাহে কর্মক্ষেত্রের সমস্ত সমস্যা ভুলে যাবেন, তারা বাড়িতে আসার সাথে সাথেই। কারণ এই সময়ে আপনার সন্তান বা জীবনসঙ্গীর হাসিমাখা মুখ আপনাকে মানসিক চাপ থেকে মুক্তি দিতে খুবই কার্যকরী হবে।

ধনু

গণেশ এই সপ্তাহে বলেছেন, আপনি যদি অবিবাহিত হন এবং বিশেষ কাউকে খুঁজছেন, সম্ভাবনা বেশি যে আপনি হঠাৎ কারো সাথে দেখা করার সুযোগ পাবেন। যে রোমান্টিক বৈঠকটি ঘটেছে তা কেবল আপনার হৃদয়কে স্পন্দিত করবে না, তবে আপনি সেই ব্যক্তির সাথে আবার দেখা করার জন্য উদ্বিগ্ন দেখাবেন। এই সপ্তাহে, আপনি আপনার বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার স্ত্রীর মায়ের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে পারেন।

মকর

গণেশ বলেছেন প্রেম এমন একটি অনুভূতি যা সবাইকে মুগ্ধ করে। এ সময় প্রেমের সাগরে ডুব দিতেও দেখা যাবে আপনাকে। আপনার সঙ্গী এই সময়ে শারীরিকভাবে আপনার খুব কাছের নাও হতে পারে তবে মানসিক এবং আধ্যাত্মিকভাবে সে আপনার খুব কাছাকাছি থাকবে। এই সময়ে আপনার প্রেমিক সঙ্গীর সাথে কথা বলার সময় আপনার মুখে একটি আনন্দদায়ক হাসি দেখা যায়।

কুম্ভ

গণেশ বলেছেন আপনি যদি বিবাহিত হয়ে থাকেন এবং তবুও আপনি বিপরীত লিঙ্গের কারো প্রতি আকর্ষণ অনুভব করেন, তাহলে তা করা আপনার জন্য খুব ক্ষতিকর হতে পারে। কারণ আপনার সঙ্গী ছাড়া অন্য কারো সঙ্গে প্রেমের সম্পর্ক থাকলে শুধু আপনার খ্যাতিই কলঙ্কিত হবে না, আপনার ব্যক্তিগত জীবনেও প্রভাব ফেলতে পারে।

মীন 

গণেশ বলেছেন যে যদি আপনার এবং আপনার প্রেমিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছে, তবে আপনাকে এই সপ্তাহেই এটি সমাধান করতে হবে। কারণ যথারীতি, আগামীকালের জন্য স্থগিত করা এই সময়ে আপনার প্রেমের সম্পর্কের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। অতএব, আপনার অহংকে দূর করে, শুধুমাত্র নিজের এবং আপনার প্রেমিকের কথা চিন্তা করা, এটি এখন আপনার জন্য ভাল হবে।

Share this article
click me!