৪৮ ঘণ্টা পর 'মহাগোচর', ৪ রাশির আয় বাড়বে, চাকরি-ব্যবসায় মিলবে অগ্রগতি

মঙ্গলবার রাত ৭ টা ৫১ মিনিটে চাঁদের রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে। কর্কট রাশিতে শুক্রের স্থানান্তর সমস্ত ১২ টি রাশির জীবনকে প্রভাবিত করবে, যখন এটি ৪ টি রাশিকে প্রচুর অর্থ দেবে। 

 

Web Desk - ANB | Published : May 28, 2023 11:10 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ, বিলাসিতা, প্রেম এবং রোম্যান্সের কারক বলে মনে করা হয়। যদি জন্মকুণ্ডলীতে শুক্র শুভ হয়, তাহলে সেই ব্যক্তি বিলাসবহুল জীবনযাপন করেন। তার জীবনে কোনও কিছুর অভাব নেই। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে অনেক ভালবাসা পাবেন। শুক্র বর্তমানে মিথুন রাশিতে রয়েছে এবং ৩০ মে, ২০২৩, মঙ্গলবার রাত ৭ টা ৫১ মিনিটে চাঁদের রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে। কর্কট রাশিতে শুক্রের স্থানান্তর সমস্ত ১২ টি রাশির জীবনকে প্রভাবিত করবে, যখন এটি ৪ টি রাশিকে প্রচুর অর্থ দেবে। ৭ জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করে, শুক্রও এই ব্যক্তিদের অনেক উন্নতি দেবে।

রাশিচক্রের উপর শুক্র গ্রহের শুভ প্রভাব-

মেষ রাশি-

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের স্থানান্তর খুবই শুভ। যারা নতুন চাকরি বা চাকরি খুঁজছেন তারা সফলতা পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আয় বাড়বে। স্ট্রেস চলে যাবে। পরিবারে সুখ বাড়বে। জীবন সঙ্গীর সঙ্গে ভালো কাটবে।

মিথুন রাশি-

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্যও শুক্র গ্রহের অবস্থান খুবই শুভ। এসব মানুষের আয় বাড়বে। কোথাও থেকে প্রচুর অর্থ পাওয়া যাবে, যার কারণে অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ও লাভ হবে।

বৃশ্চিক রাশি -

শুক্রের রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য দায়িত্ব বৃদ্ধি করবে। তবে এটি আপনাকে অগ্রগতি দেবে। এছাড়াও অর্থ লাভ হবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। যাদের প্রেম জীবনে সমস্যা ছিল, তারা এখন দূর হবে। বিয়ে ঠিক করা যায়।

মীন রাশি-

শুক্রের রাশি পরিবর্তনের ফলে মীন রাশির জাতকদের জীবনে সুখ ও সুযোগ সুবিধা বাড়বে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় ভালো। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন আরও ভালো হবে।

 

Share this article
click me!