১০ মে থেকে উন্নতির পথ খুলে দেবে মঙ্গল, এই রাশিগুলি প্রচুর অর্থ লাভ করতে চলেছে

২ দিন পর, ১০ মে মঙ্গল কর্কট রাশিতে গমন করছে। মঙ্গল গ্রহটি পয়লা জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে এবং ৪টি রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে।

 

Web Desk - ANB | Published : May 8, 2023 6:39 AM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে। কোনও ব্যক্তির কুণ্ডলীতে মঙ্গল শুভ থাকলে সেই ব্যক্তি অগাধ সম্পদ ও সম্পত্তির মালিক হন। তিনি সাহস ও বীরত্বে পরিপূর্ণ এবং তার বিবাহিত জীবন সুখের হয়। অন্যদিকে, কুণ্ডলীতে দুর্বল মঙ্গল ব্যক্তিকে রাগান্বিত ও অহংকারী করে তোলে। এদের বিয়েতে বিলম্ব হওয়ার সম্ভাবনা থাকে। ২ দিন পর, ১০ মে মঙ্গল কর্কট রাশিতে গমন করছে। মঙ্গল গ্রহটি পয়লা জুলাই পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে এবং ৪টি রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে।

মঙ্গলের গোচর কোন কোন রাশিগুলিকে দেবে জমি-সম্পত্তি-

মেষ রাশি:

মেষ রাশির অধিপতি মঙ্গল এবং মঙ্গল গমন মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। আয় বাড়বে। সম্পত্তি কেনার সুযোগ তৈরি হচ্ছে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। নতুন গাড়ি কেনার জন্যও এটি একটি ভালো সময়। কর্মজীবনে সাফল্য পাবেন। আপনার পারফরম্যান্স ভালো হবে।

কন্যা রাশি:

মঙ্গলের গোচর কন্যা রাশিকে শক্তিশালী ও আত্মবিশ্বাসী করে তুলবে। আপনি দ্রুত সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন করবেন। ব্যবসায় অগ্রগতি হবে। চাকরিতে পদোন্নতি, আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে লাভ হবে।

কুম্ভ রাশি:

মঙ্গলের গোচর কুম্ভ রাশির জাতক জাতিকাদের আয় প্রভূতভাবে বৃদ্ধি করবে। বিভিন্ন উৎস থেকে আপনার কাছে টাকা আসবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে, যদিও ব্যয়ও বাড়বে। আপনার বড় কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বন্ধ কাজ শেষ হবে।

আরও পড়ুন- মে মাসে সিংহ রাশির নতুন চাকরির জন্য বেশি দিন অপেক্ষা করতে হবে না, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মে মাসে কর্কট রাশি চাকরি এবং পেশায় কঠোর পরিশ্রম করতে হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মে মাসে কন্যা রাশির চাকরির থেকে ব্যবসায় উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

মীন রাশি:

মঙ্গলের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের জীবন প্রেমে ভরিয়ে দেবে। আপনার সঙ্গীর সঙ্গে ভাল ব্যবহার করুন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আপনার সম্মান বাড়বে। আপনার কর্তৃত্ব এবং প্রভাব বৃদ্ধি পাবে তবে অহংকার বা অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন।

Share this article
click me!