মঙ্গল ও বুধের সংযোগ সূর্যগ্রহণে বিপজ্জনক যোগ তৈরি করবে, এই ৫ রাশিকে সতর্ক থাকতে হবে

মঙ্গল এবং বুধের এই জোট অনেক রাশিচক্রের জন্য বিপজ্জনক বলা হচ্ছে, কারণ মঙ্গল এবং বুধ উভয়ই একে অপরের শত্রু। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গল ও বুধের মিলন অশুভ প্রমাণিত হবে।

 

Web Desk - ANB | Published : Apr 19, 2023 6:37 AM IST

বছরের প্রথম সূর্যগ্রহণ ২০ এপ্রিল বৃহস্পতিবার অর্থাৎ আগামীকাল ঘটতে চলেছে। মেষ ও অশ্বিনী নক্ষত্রে এই গ্রহন ঘটবে। জ্যোতি শাস্ত্রে, গ্রহণের ঘটনাকে অশুভ বলে মনে করা হয় এবং এটি কখনও কখনও রাশিচক্রকে প্রভাবিত করে। তবে গ্রহণের দিন গ্রহের অশুভ প্রভাব রাশিচক্রের উপরও পড়বে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যগ্রহণের দিন বুধও থাকবে মেষ রাশিতে, মঙ্গল রাশিতে এবং মঙ্গল থাকবে মিথুন রাশিতে, বুধের রাশি। এমন অবস্থায় মঙ্গল ও বুধের মিলন ঘটবে। মঙ্গল এবং বুধের এই জোট অনেক রাশিচক্রের জন্য বিপজ্জনক বলা হচ্ছে, কারণ মঙ্গল এবং বুধ উভয়ই একে অপরের শত্রু। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য মঙ্গল ও বুধের মিলন অশুভ প্রমাণিত হবে।

এই ৫ রাশির মানুষদের সূর্যগ্রহণের সময় মঙ্গল-বুধের সংযোগ এড়ানো উচিত

মেষ রাশি:

মেষ রাশির জাতকদের সূর্যগ্রহণের সময় বিশেষ যত্ন নিতে হবে। বুধ এবং মঙ্গলের এই রাশি পরিবর্তন মেষ রাশির জন্য খুবই অশুভ প্রমাণিত হতে পারে। এতে আপনার আত্মবিশ্বাস কমে যাবে, আপনি আইনি বিষয়ে জড়িয়ে পড়তে পারেন, ব্যবসায় ক্ষতি হতে পারে এবং অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনাও রয়েছে। তাই এই সময়ে যে কোনও ধরনের বিনিয়োগ ও অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন।

বৃষ রাশি:

সূর্যগ্রহণের দিনে মঙ্গল ও বুধের এই রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য অশুভ হতে চলেছে। কাজে সাফল্য পাবেন না এবং মানসিক চাপও বাড়বে। কর্মক্ষেত্রে বিতর্কের পরিস্থিতি হতে পারে। তাই রাগ নিয়ন্ত্রণ করুন। ভ্রমণ ও অপ্রয়োজনীয় খরচ থেকে দূরত্ব বজায় রাখলে ভালো হবে।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকদের জন্য মঙ্গল-বুধের সংযোগ অশুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি মানসিকভাবে বিপর্যস্ত হবেন এবং পারিবারিক পরিবেশও আপনাকে বিরক্ত করবে। একই সময়ে, ছোটখাটো বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ হবে। এজন্য আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন।

তুলা রাশি:

সূর্যগ্রহণের দিনে মঙ্গল ও বুধের সংমিশ্রণে গঠিত অশুভ যোগের ফল আপনার জন্য অশুভ হবে। এই সময়ে আপনাকে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে এবং আপনার জীবন সঙ্গীর সঙ্গেও মতভেদ হতে পারে। কোনও ধরনের বিনিয়োগের জন্য সময় অনুকূল নয়।

আরও পড়ুন- শীঘ্রই শনি বিপরীত পথে যাবে, পরবর্তী ১৩৯ দিন এই রাশিগুলির জীবনে অশান্তি নিয়ে আসবে

আরও পড়ুন- এই ৩ রাশির সংকটের সময় শুরু হবে, রাহু-কেতু বিপর্যয় তৈরি করতে পারে

আরও পড়ুন- নবদম্পতির ঘরের সাজসজ্জা এমন হওয়া উচিত, সারা জীবনে ভালবাসা কম হবে না

মকর রাশি:

মঙ্গল ও বুধের মিলন মকর রাশির মানুষের স্বাস্থ্যের উপর অশুভ প্রভাব ফেলবে। আপনার চোখ ও গলা সংক্রান্ত সমস্যা হতে পারে। সেজন্য আপনার স্বাস্থ্যের যত্ন নিন। খারাপ স্বাস্থ্যের কারণে কাজে মনোযোগ দিতে অসুবিধা হবে।

Share this article
click me!