মঙ্গলই করবে অমঙ্গল! ১২ জুলাই থেকে এই ব্যক্তিদের থাকতে হবে সতর্ক, কর্ম থেকে অর্থ মারাত্মক সমস্যায় পড়ার আশঙ্কা

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে একটি শক্তিশালী গ্রহ হিসাবে মনে করা হয়। যার শুভ প্রভাবে একজন ব্যক্তি অনেক উন্নতি করেন। কিন্তু কুণ্ডলীতে মঙ্গল দুর্বল হওয়ার সঙ্গে সঙ্গে ব্যক্তির সাহস এবং শক্তির অভাব শুরু হয়।

deblina dey | Published : Jul 10, 2024 3:35 AM IST / Updated: Jul 10 2024, 11:44 AM IST

19

মঙ্গল হল শক্তি, সাহস, বীরত্ব, বীরত্ব এবং আত্মবিশ্বাসের দাতা। যদি কুণ্ডলীতে মঙ্গল শুভ হয় তবে লক্ষ্য অর্জনের পরেই ব্যক্তির মৃত্যু হয়। সমাজে অনেক প্রতিপত্তিও পায়। তিনি অগণিত জমি ও সম্পত্তির মালিক হন।

29

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে একটি শক্তিশালী গ্রহ হিসাবে মনে করা হয়। যার শুভ প্রভাবে একজন ব্যক্তি অনেক উন্নতি করেন। কিন্তু কুণ্ডলীতে মঙ্গল দুর্বল হওয়ার সঙ্গে সঙ্গে ব্যক্তির সাহস এবং শক্তির অভাব শুরু হয়। যার কারণে ক্যারিয়ার এবং ব্যবসায় সমস্যা শুরু হয়।

39

মঙ্গল ১২ জুলাই সন্ধ্যা ৭ টা ১২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ২৬ আগস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়ে তারা সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। 

49

কিন্তু ৩টি রাশির জাতক জাতিকারা অনেক সমস্যায় পড়তে পারেন। গ্রহগুলির সেনাপতি মঙ্গল ১২ জুলাই, ২০২৪, আষাঢ় শুক্লার ষষ্ঠী তিথিতে সন্ধ্যা ৬ টা ৫৮ মিনিটে মেষ রাশি থেকে শুক্রের রাশি বৃষ রাশিতে পরিবর্তিত হতে চলেছে। 

59

২৬ আগস্ট, মঙ্গল বৃষ রাশিতে থাকবে এবং ৪৬ দিনে কিছু রাশিচক্রের জন্য সমস্যা সৃষ্টি করবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের গমন ঝামেলাপূর্ণ হবে।

69

মঙ্গল গমন মিথুন রাশির জাতক জাতিকাদের উত্তেজনা বাড়াবে। অপ্রয়োজনীয় খরচ আপনার শান্তি কেড়ে নেবে। শত্রুরা সক্রিয় থাকবে এবং আপনার জন্য সমস্যা তৈরি করবে।

79

ক্যারিয়ার সম্পর্কিত সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিন। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে কর্কট রাশির জাতকদের আর্থিক ক্ষতি হতে পারে। তাই ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। 

89

গাড়ি ভেঙে যেতে পারে। আপনাকে হাসপাতাল এবং ওষুধের জন্য ব্যয় করতে হতে পারে।

99

কুম্ভ রাশির জাতকদের অনেক সমস্যা দিতে পারে মঙ্গল। আর্থিক বিষয়ে উত্থান-পতন থাকবে। আপনার বক্তব্য বা আত্মবিশ্বাস আপনাকে সমর্থন করবে না। কেউ ভয় পাবে। কারও সঙ্গে বিবাদ হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos