মঙ্গল ও বুধ গ্রহের গতিবিধির পরিবর্তন, ভাগ্য উজ্জ্বল হবে এই ৬ রাশির, দিনরাত হবে উপার্জন

মঙ্গলের গতিবিধির এই পরিবর্তন কিছু মানুষের জন্য খুব শুভ হবে। এছাড়াও ১৩ জানুয়ারী থেকে বুধ ধনু রাশিতে প্রবেশ করবে এবং ১৮ জানুয়ারী থেকে পিছিয়ে যাবে। মঙ্গল ও বুধ উভয়ই মুখোমুখি হওয়ার কারণে কিছু রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন।

 

Web Desk - ANB | Published : Jan 5, 2023 6:35 AM IST

মঙ্গল, সাহস, শক্তি এবং জমির অধিপতি, তার গতিপথ পরিবর্তন করতে চলেছে৷ ১৩ জানুয়ারী, ২০২৩ থেকে, মঙ্গল সরাসরি হতে চলেছে। এই মুহূর্তে মঙ্গল বৃষ রাশিতে বিপরীতমুখী এবং ১৩ জানুয়ারি থেকে বিপরীতমুখী হবে। মঙ্গলের গতিবিধির এই পরিবর্তন কিছু মানুষের জন্য খুব শুভ হবে। এছাড়াও ১৩ জানুয়ারী থেকে বুধ ধনু রাশিতে প্রবেশ করবে এবং ১৮ জানুয়ারী থেকে পিছিয়ে যাবে। এভাবে এক সপ্তাহের মধ্যে মঙ্গল ও বুধ উভয়ই মুখোমুখি হওয়ার কারণে কিছু রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন।

বৃষ রাশি- বৃষ রাশির জাতকদের জন্য মঙ্গল ও বুধের পথ খুব শুভ হবে। মঙ্গল শুধুমাত্র বৃষ রাশিতে গমন করছে। বৃষ রাশির জাতক জাতিকাদের মঙ্গলের গতিবিধি পরিবর্তনের খুব শুভ প্রভাব থাকবে। এই মানুষগুলোর সব ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় বড় লাভ হবে। চাকরিতে অগ্রগতি হবে। শিক্ষার্থীরা যে কোনও পরীক্ষা ও ইন্টারভিউতে সাফল্য পাবে।

মিথুন রাশি- জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে মিথুন রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে। এসব মানুষের উৎসাহ ও উদ্দীপনা বাড়বে। পারিবারিক জীবন চমৎকার হবে। সঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। অর্থ লাভ হবে। ঋণ পরিশোধ করা হবে। বাড়ি বা জমি নিতে পারে। আইনি বিষয়ে আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া হবে।

সিংহ রাশি- মঙ্গল ও বুধের প্রত্যক্ষ গতি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভালো হবে। আসন্ন সময় শক্তিশালী অর্থনৈতিক সুবিধা নিয়ে আসতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরিতে অগ্রগতি হবে। ব্যবসায় বড় অর্ডার পেতে পারেন।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক-জাতিকারা মঙ্গলের জন্য কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এর কারণে পরিশ্রমের ফল প্রত্যাশার চেয়ে বেশি হবে। বিশেষ করে প্রতিরক্ষা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হবেন। অর্থ লাভ হবে।

ধনু- মঙ্গল-বুধের গমন ধনু রাশির জাতকদের বিনিয়োগে বড় লাভ হতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বেকাররা চাকরি পেতে পারেন। আপনি পূর্ণ শক্তির সঙ্গে আপনার লক্ষ্য তাড়া করবেন।

মীন রাশি- মীন রাশির জাতকদের জন্য মঙ্গল ও বুধের প্রত্যক্ষ গতি আপনার ব্যক্তিত্বে অসাধারণ পরিবর্তন আনবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো হবে।

Share this article
click me!