২০২৩ সালে মার্গী হবে মঙ্গল, এই রাশিরা পাবে সম্মান সম্পদ এবং সমৃদ্ধি

মঙ্গলকে আগ্রাসন, উদ্যম, সাহস, শক্তি এবং কঠোর পরিশ্রমের কারণ হিসাবে বিবেচনা করা হয়েছে। নতুন বছরে মার্গী হতে চলেছে মঙ্গল। এর শুভ প্রভাব কিছু রাশির উপর পড়বে, জেনে নেওয়া যাক সেই তালিকায় আছে কোন রাশিগুলি-

 

Web Desk - ANB | Published : Dec 4, 2022 6:02 AM IST

সৌরজগতে উপস্থিত গ্রহগুলি সময়ে সময়ে তাদের গতিবিধি পরিবর্তন করতে থাকে। তারা জ্যোতিষশাস্ত্রে বক্রী ও মার্গী নামে পরিচিত। একটি গ্রহ যখন বিপরীত দিকে চলে তখন তাকে বলা হয় পশ্চাৎমুখী। যেখানে সোজা হাঁটা শুরু করলে তা মার্গী নামে পরিচিত। গ্রহগুলির প্রত্যক্ষ এবং বিপরীতমুখী হওয়ার প্রভাব প্রতিটি রাশির ব্যক্তির উপর পড়ে। মঙ্গলকে আগ্রাসন, উদ্যম, সাহস, শক্তি এবং কঠোর পরিশ্রমের কারণ হিসাবে বিবেচনা করা হয়েছে। নতুন বছরে মার্গী হতে চলেছে মঙ্গল। এর শুভ প্রভাব কিছু রাশির উপর পড়বে, জেনে নেওয়া যাক সেই তালিকায় আছে কোন রাশিগুলি-

কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে মঙ্গল গ্রহ শক্তিশালী হলে সেই ব্যক্তির শক্তি বৃদ্ধি পায়। মঙ্গল শক্তিশালী হলে তা শুভ ও ফলদায়ক হয়। নতুন বছরে অর্থাৎ ২০২৩ সালে, ১৩ জানুয়ারী, মঙ্গল বৃষ রাশিতে গমন করবে। কিছু রাশির জাতক জাতিকারা তাদের পথ চলায় অনুকূল ফল পাবেন।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতকদের ব্যবসা ও চাকরিতে মঙ্গল অপ্রত্যাশিত শুভ ফল দেবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা উন্নতির নতুন সুযোগ পাবেন। সমাজে সম্মান পাবেন। পরিবারের সকল সদস্যের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

মকর রাশি-

মঙ্গল পথের কারণে মকর রাশির জাতকরা ব্যবসায় প্রচুর লাভ পাবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। ছাত্রদের জন্য এই সময়টি খুবই অনুকূল হবে। পড়াশোনায় সাফল্য পাবেন।

কুম্ভ রাশি-

মঙ্গলের কৃপায় কুম্ভ রাশির জাতক জাতিকারা জমি, সম্পত্তি ও যানবাহনের কারবারে প্রচুর লাভ পাবেন। এই লোকেরা এই জিনিসটি নিয়ে লেনদেন করে প্রচুর মুনাফা অর্জন করবে। পেশাগত জীবনে নতুন পরিচয় পাবেন। শিক্ষার্থীরা একাডেমিক কাজে সাফল্যের পতাকা উত্তোলন করতে পারবে।

মীন রাশি-

শুভ হওয়ার ফলে, শুভ শুধুমাত্র মীন রাশির জাতকদের উপর শুভ হবে। চাকরিজীবীদের পদমর্যাদা বৃদ্ধি পাবে। পদোন্নতির কারণে আয় বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে এবং স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক গড়ে উঠবে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন।

Share this article
click me!