Mars transit: মঙ্গলের ধনু রাশিতে গমন, বুধবার রাত থেকে ভাগ্য ফিরবে এই তিন রাশির

কিছু রাশির ওপর শুভ প্রভাব পড়বে। আর কিছু রাশির ওপর এর অশুভ প্রভাব পড়বে। আসুন আজ দেখেনি কোন কোন রাশির জাতক ও জাতিকারা মঙ্গলের আশীর্বাদ পাবেন।

 

Saborni Mitra | Published : Dec 26, 2023 6:19 PM IST

দেবসেনাপতি মঙ্গল বুধবার গভীর রাত অর্থাৎ ১১টা ৪০ ধনু রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের এই রাশি পরিবর্তন বেশ কয়েকটি রাশির জাতক ও জাতিকাদের প্রভাবিত করবে। কিছু রাশির ওপর শুভ প্রভাব পড়বে। আর কিছু রাশির ওপর এর অশুভ প্রভাব পড়বে। আসুন আজ দেখেনি কোন কোন রাশির জাতক ও জাতিকারা মঙ্গলের আশীর্বাদ পাবেন।

কর্কট রাশি

মঙ্গলের ধনু রাশিতে গমণ কর্কট রাশির জন্য শুভফল বয়ে আনতে পারে। এর প্রভাবে এই রাশির জাতক ও জাতিকারা শত্রুদের পরাস্ত করতে পারবে। প্রতিযোগীদের দমন করার সময় এই সময়টা খুবই অনুকূল হতে পারে। এইসময় আপনার বিরোধীরা কোনও ক্ষতি করতে পারবে না। কর্কট রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টা খুব শুভ। দীর্ঘ ভ্রমণের যোগ রয়েছে। নতুন কাজের সুযোগ আসবে।

সিংহ রাশি

ধনু রাশিতে মঙ্গলের গমন সিংহ রাশির জন্য সুখকর। এই সময়ে আপনি আপনার বস্তুবাদী ইচ্ছা পূরণে সফল হবেন। এই ট্রানজিট ইঞ্জিনিয়ারিংএর সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাগ্য ভাল করবে। এই রাশির জাতক ও জাতিকাদের প্রেমের সম্পর্ক মজবুত করবে। পুরনো সম্পর্ক আরও মজবুত করবে। এই রাশি ব্যবসায় প্রচুর লাভ করবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাবেন। আর্থিক পরিস্থিতি ভাল করবে। যে কোনও কাজে এরা পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবে।

ধনু রাশি

মঙ্গলের রাশি পরিবর্তন ধনু রাশির জাতক ও জাতিকাদের জন্য শুভ। সাহস, শক্তি, আত্মবিশ্বাস এবং উচ্চ শক্তি অনুভব করবেন। সঠিক গুণগুলি এরা ব্যবহার করতে পারবে। এই সময় এরা ভাল খবর পেতে পারে। পারিবারিত জীবন ভাল কোনও খবর পেতে পারেন। জীবনে আকস্মিক ঘটনা বৃদ্ধি পেতে পারে।

 

Share this article
click me!