মে মাসে মকর রাশির কর্মজীবনে উন্নতি হতে পারে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বছরের দশম মাস মে। পাশাপাশি রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের দশম মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : May 10, 2023 6:04 AM IST

রাশিচক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। এরা দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। এরা প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। বন্ধু সংখ্যা একটু কম। এরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। এদের অর্থ ভাগ্য খুব ভাল নয়। মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে। এদের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। এরা ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। তবে জেনে নেওয়া যাক বছরের দ্বিতীয় মাস মকর রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মে মাসটি মকর রাশির জাতকদের জন্য মিশ্র ফলদায়ক হতে চলেছে। এই মাসে আপনার গৃহীত উদ্ভাবনী ধারণাগুলি আপনার ব্যবসাকে একটি ভিন্ন স্তরে নিয়ে যেতে পারে। আসুন জেনে নিই মকর রাশির জাতক-জাতিকাদের শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম ও পরিবারের দিক থেকে মে মাসটি কেমন যাবে।

মকর মে রাশিফল ​​২০২৩ ব্যবসা ও সম্পদ

সপ্তম বাড়ির সঙ্গে বুধের সম্পর্ক থাকবে ৪-১০, যার কারণে আপনার ব্যবসায়িক কাজের দক্ষতা এবং কঠোর পরিশ্রম আপনার আকাঙ্খা পূরণ করতে পারে। চতুর্থ ঘরে বুধ-রাহুর জড়তা দোষ থাকবে, যার কারণে আপনি আইনগতভাবে সচেতন এবং সমস্ত বিষয়ে শক্তিশালী হয়ে কোনও উদ্বেগ ছাড়াই ব্যবসায় কাজ করতে পারবেন, এই মাসে আপনার মনে এই ধারণা তৈরি হবে। ১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ চতুর্থ ঘরে থাকবে, যাতে এই মাসের শুরু থেকে আপনার ব্যবসা আবার গতি পেতে পারে। ৯ মে পর্যন্ত, মঙ্গল-বুধের পরিবর্তন হবে, যার কারণে বাজারে আপনার ভাল দখলের জন্য আপনাকে এই মাসে কিছু অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে।

মকর মে রাশিফল ​​২০২৩ চাকরি ও পেশা

আপনার সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন কারণ ১৩ মে পর্যন্ত সূর্যের সপ্তম দশম অবস্থানে রয়েছে, এর জন্য আপনি কিছু বিশেষ কাজ করে তাদের বিশ্বাস অর্জনের চেষ্টা করবেন। ১৩ মে পর্যন্ত সূর্য-রাহুর গ্রহন চতুর্থ ঘরে থাকবে যার কারণে সরকারি কর্মচারীরা চাকরিতে বদলি হয়ে নিজ বাড়িতে যেতে চান, তাহলে আপনার এই সিদ্ধান্ত সঠিক প্রমাণিত নাও হতে পারে। ১০ মে থেকে, দশম ঘরে মঙ্গলের চতুর্থ রাশির কারণে, একজন ভাল দলনেতা হওয়ার জন্য আপনাকে এই মাসে আপনার সবচেয়ে পরিশ্রমী অংশীদারের কাছে দায়িত্ব হস্তান্তর করতে হবে। শুক্রের দশম ঘরে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনার আত্মবিশ্বাস আপনার সত্যিকারের বন্ধু হয়ে উঠতে পারে, যা আপনাকে আপনার কর্মজীবনে উন্নতি দিতে পারে।

মকর মে রাশিফল ​​২০২৩ পরিবার, প্রেম এবং সম্পর্ক

বৃহস্পতি-রাহুর চণ্ডাল দোষ চতুর্থ ঘরে থাকবে, যার কারণে পরিবারের কোনও সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্যহীনতা এবং অহংকারের থেকে দূরত্ব আসতে পারে, সাবধান থাকুন। ১০ মে থেকে, মঙ্গল সপ্তম ঘরে থাকবে, যার কারণে পিতামাতা এবং জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্প্রীতি আরও শক্তিশালী হবে। শুক্র সপ্তম বাড়ির সঙ্গে ২-১২-এর সম্পর্ক থাকবে, যার কারণে পরিবারের কোনও বিষয়ে ছোটখাটো বিরোধ পরিস্থিতিকে আরও খারাপ করে তুলতে পারে, ধৈর্য ধরতে সুবিধা হবে।

মকর মে রাশিফল ​​২০২৩ ছাত্র এবং শিক্ষার্থী-

১৩ মে পর্যন্ত, সূর্য-বুধের বুধাদিত্য যোগ চতুর্থ ঘরে থাকবে, যার কারণে শখ সম্পর্কিত ক্লাস, পাবলিক স্পিকিং ক্লাস বা আপনার অবসর সময়ে অন্যান্য বিকল্পগুলি ব্যক্তিত্ব বিকাশের জন্য ভাল প্রমাণিত হতে পারে। পঞ্চম বাড়ির সঙ্গে বৃহস্পতি ২-১২-এর সম্পর্ক থাকবে, যার কারণে ছাত্র-ছাত্রীরা সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টায় নিয়োজিত থাকবে। ১৪ মে থেকে, সূর্য পঞ্চম ঘরে থাকবে, যার কারণে শিক্ষার্থীরা শতভাগ নম্বরের জন্য লাইব্রেরি, টিউশন বা যেকোনো কোচিং ক্লাসে পূর্ণ নিষ্ঠা ও হৃদয় দিয়ে পড়াশোনা করতে দেখা যাবে।

মকর মে রাশিফল ​​২০২৩ স্বাস্থ্য ও ভ্রমণ-

ষষ্ঠ ঘরের অধিপতি বুধ, চতুর্থ ঘরে রাহুর সঙ্গে জড়তা দোষের সৃষ্টি করবে, যার কারণে ডায়রিয়া, বমি, বমি বমি ভাব ইত্যাদির অভিযোগ হতে পারে, আপনার অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত। অষ্টম ঘরে বৃহস্পতির পঞ্চম অবস্থানের কারণে পরিবারের সঙ্গে নিকটবর্তী ধর্মীয় স্থানে যাওয়া সবাইকে সুখ দিতে পারে।

মকর মে রাশিফল ​​২০২৩ প্রতিকার-

ভুল করেও ইচ্ছাকৃতভাবে বড়দের বা ছোটদের অপমান করবেন না। বন্ধুত্ব, সম্পর্ক এবং সম্পর্কের ক্ষেত্রে খুব বেশি আশা করবেন না। নিত্যদিনের উপাসনা ও সেবায় স্বার্থপরতার বোধ ঢুকতে দেবেন না। ১৯ মে, শনি জয়ন্তীতে, সকালে স্নান করার পরে, শনি মহারাজের ধ্যান করার সময়, "ওম প্রম প্রম প্রম সহ শনায়ে নমঃ" মন্ত্রের একটি জপ করুন। এবং একটি গরুকে রুটি দান করুন, এছাড়া রূপার তৈরি একটি ছোট গরু মন্দিরে দান করুন। ৩১ মে, নির্জলী একাদশীতে - একটি পানে লবঙ্গ ও এলাচ রেখে শ্রী গোবিন্দকে নিবেদন করতে হবে। একটি পাত্র, পাখা, ঠান্ডা জল বা আসন অভাবগ্রস্তদের উপহার দিন এবং যোগব্যায়াম, প্রাণায়াম করুন।

Share this article
click me!