কর্কট রাশিতে বুধ উদয়! এই ব্যক্তিদের ব্যাঙ্ক ভরবে টাকায় বাড়বে সম্পত্তি

বুধের উত্থানের ফলে এই রাশিগুলির আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে তারা কর্মজীবনে অনেক ভালো সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বুধের গ্রহের কারণে কোন ৫ রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে।

 

deblina dey | Published : Aug 21, 2024 8:47 AM IST

116

২৬ আগস্ট কর্কট রাশিতে বুধ উঠতে চলেছে। ২৬ আগষ্ট জন্মাষ্টমীর দিন বুধ তার বিপরীতমুখী অবস্থায় কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ যদি কুণ্ডলীতে শক্তিশালী অবস্থানে থাকে তবে এটি ব্যক্তিকে জীবনে সুখ, ধন, শস্য ইত্যাদি প্রদান করে।

216

এছাড়াও, বুধ যদি একটি শুভ অবস্থানে থাকে তবে এটি ব্যক্তির জন্য বিশাল আর্থিক সুবিধা নিয়ে আসে। এমন পরিস্থিতিতে জেনে নেওয়া যাক বুধের উত্থানের ফলে মিথুন-সহ ৫টি রাশির আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে তারা কর্মজীবনে অনেক ভালো সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বুধের গ্রহের কারণে কোন ৫ রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে।

316

মিথুন রাশির উপর বুধ গ্রহের প্রভাব

মিথুন রাশির অধিপতি বুধ এবং এই সময়ে বুধ আপনার দ্বিতীয় ঘরে উঠতে চলেছে। দ্বিতীয় ঘরটি আয় ও সম্পত্তির ঘর, এমন পরিস্থিতিতে বুধের উত্থান আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণ হতে চলেছে।

416

এই সময়ে, আপনি অর্থ উপার্জনের পাশাপাশি সাফল্যের পথে এগিয়ে যাবেন। এছাড়াও আপনি আপনার পরিবারের সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাবেন। ব্যবসায়ী শ্রেণীর লোকেরা এই সময়ের মধ্যে তাদের নতুন ব্যবসা শুরু করতে পারে।

516

যার কারণে আপনাকে বেশ সন্তুষ্ট দেখাবে। ব্যবসায়িক সমস্যাগুলির উপর আপনার ফোকাস আরও বেশি মুনাফা অর্জন এবং আপনার নতুন ব্যবসা শুরু করার দিকে থাকবে। এই সময়ের মধ্যে, আপনার আর্থিক অবস্থা খুব ভাল হতে চলেছে এবং আপনি প্রচুর অর্থ উপার্জনে সফল হবেন। এছাড়া আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

616

কন্যা রাশির উপর বুধ গ্রহের প্রভাব

কন্যা রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে বুধ উঠতে চলেছে। এই সময়ে আপনাকে খুব খুশি দেখাবে। আপনি আপনার সমস্ত লক্ষ্য অর্জনেও সফল হবেন। যার কারণে আপনি দেখতে পাবেন এক অন্যরকম সুখ ও সাফল্য।

716

কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, এই সময়ের মধ্যে, অগ্রগতির পাশাপাশি, বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়িক ক্ষেত্রে, আপনি আপনার ব্যবসায় ভাল আয় পেতে পারেন। আপনি যদি আর্থিক দিক থেকে দেখেন তবে বুধের উত্থান আপনার জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হবে।

816

প্রকৃতপক্ষে, আপনি এই সময়ের মধ্যে একটি ভাল পরিমাণ অর্থ উপার্জনের পাশাপাশি সঞ্চয় করতে সফল হবেন। ব্যক্তিগত ফ্রন্টে, আপনি আপনার স্ত্রীর কাছ থেকে অনেক সুখ পেতে চলেছেন। এছাড়াও, এই সময়ে আপনি খুব ফিট এবং সাহসী বোধ করবেন।

916

তুলা রাশিতে বুধের বৃদ্ধির প্রভাব

তুলা রাশির দশম ঘরে বুধ উঠবে। এমন পরিস্থিতিতে তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অনেক নতুন ও ভালো সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা বিদেশে নতুন চাকরির সুযোগ পেতে পারেন।

1016

এই সময়ের মধ্যে আপনার উপার্জনও খুব শক্তিশালী হতে চলেছে। আপনি আপনার সমস্ত লক্ষ্য অর্জনে সফল হবেন। ব্যক্তিগত ফ্রন্টে, আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক খুব শক্তিশালী হবে এবং আপনি তাদের সঙ্গে ভাল সাদৃশ্য অনুভব করবেন।

1116

বুধ আপনার কর্মজীবনেও নতুন অগ্রগতি আনতে চলেছে। স্বাস্থ্যের কথা বললে আপনার ভেতরে একটা আলাদা শক্তি দেখা যাবে। ইতিবাচক শক্তির কারণে আপনি আপনার অনেক কাজ সম্পন্ন করতে সফল হবেন।

1216

মকর রাশির উপর বুধের বৃদ্ধির প্রভাব

মকর রাশির সপ্তম ঘরে বুধ উঠতে চলেছে। বুধের উত্থানের কারণে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। আপনি আপনার বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যার সাহায্যে আপনার অনেক কাজই সহজে সম্পন্ন হবে।

1316

আপনি যদি অর্থনৈতিক ফ্রন্টের দিকে তাকান তবে আপনি আয় বৃদ্ধি দেখতে পাবেন। ব্যক্তিগত ক্ষেত্রে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাবেন। আমরা যদি স্বাস্থ্যের ফ্রন্টে দেখি, এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য ভাল যাচ্ছে। আপনি আপনার দৃঢ় ইচ্ছাশক্তির ভিত্তিতে অনেক কিছু অর্জনে সফল হবেন।

1416

কুম্ভ রাশিতে বুধের বৃদ্ধির প্রভাব

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের উত্থান খুবই উপকারী হতে চলেছে। আমরা যদি ক্যারিয়ারের সামনে দেখি, আপনি এই সময়ের মধ্যে একটি ভাল নাম উপার্জন করবেন।

1516

চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আমরা যদি ব্যবসায়িক ফ্রন্টের দিকে তাকাই, আপনি এই সময়ের মধ্যে একটি চুক্তি পেতে পারেন যা আপনাকে ভাল পরিমাণে লাভবান করবে।

1616

পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেশ সন্তুষ্ট এবং খুশি বলে মনে হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পেতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos