Mercury Transit: মীন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ! কোন কোন রাশির জাতকদের ভাগ্যে শুরু হচ্ছে দারুণ সময়?

এই সময় কয়েকটি রাশির জাতক জাতিকারা দারুণভাবে আর্থিক লাভের মুখ দেখবেন। কাদের ভাগ্য খুলে যেতে চলেছে, জেনে নিন।

Sahely Sen | Published : Mar 9, 2024 4:10 AM IST

জ্যোতিষশাস্ত্রে বুধ গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। বুধকে আমরা রাজকুমার গ্রহ বলেই জানি। বুধ যখন কোনও রাশির ব্যক্তিদের উপর শুভ প্রভাব ফেলে তার জীবনে সাফল্য লেগেই থাকে। বুধ গ্রহ প্রায় প্রত্যেক মাসেই তার ঘর পরিবর্তন করে থাকে। এই সময়ে বুধ সকল রাশির ব্যক্তিদের ওপরে শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। চলতি মাসের ৭ তারিখ বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করেছে রাজকুমার গ্রহ বুধ। এই সময় কয়েকটি রাশির জাতক জাতিকারা দারুণভাবে আর্থিক লাভের মুখ দেখবেন। কাদের ভাগ্য খুলে যেতে চলেছে, জেনে নিন।

-

বৃষ রাশি

বুধ গ্রহের ঘর পরিবর্তনের কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। সকল কাজে তাঁরা এগিয়ে যেতে পারবেন। শুধু তাই নয়, কর্মজীবনে খুব সাফল্য আসবে আপনাদের। পরিবেশ আপনার অনুকূলেই থাকবে। এই সময়ে গুপ্ত ইচ্ছা পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ভবিষ্যতের জন্য অর্থ এখন থেকেই সঞ্চয় করতে পারবেন। এই সময় যারা গবেষণা করছেন তাদের বিদেশ যাত্রার যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সমস্ত সমস্যা মিটে যাবে আপনার। আটকে থাকা প্রতিটি কাজ হয়ে যাবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখের মুখ দেখবেন। নয়া সম্পত্তির মালিক হবেন এই রাশির জাতকরা।


-

মিথুন রাশি

মিথুন রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। প্রত্যেকটি কাজেই আপনাদের লাভ হবে। আপনি সন্তানের কোনোও সুখবরে আরোও খুশি হবেন। বাবা-মায়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলতে পারবেন এই রাশির ব্যক্তিরা। এসময় কারোর সঙ্গে অযথা তর্কাতর্কি করবেন না। আপনার নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখে থাকতে পারবেন আপনি। নতুন সম্পত্তি কিনতে পারেন। জীবনে আটকে থাকা প্রত্যেকটি কাজ আপনার হয়ে যাবে। এইসময় আপনার সমাজে সম্মান ক্রমশ বাড়তে থাকবে। যারা রাজনীতি করছেন তাদের জীবনে নাম, যশ, খ্যাতি ক্রমশ বাড়তে থাকবে। পরিবারের সকলের সঙ্গে শান্তভাবে থাকার চেষ্টা করবেন। আপনি বর্তমানে যে চাকরি করছেন সেই চাকরিতে বেতন বৃদ্ধি হতে পারে।


-

কর্কট রাশি

চলতি মাসে ঘর পরিবর্তন করবে বুধ। আর বুধের বিশেষ প্রভাব পড়বে কর্কট রাশির ব্যক্তিদের উপর। এই সময় কোনও কাজে আপনি পিছিয়ে পড়বেন না। পরিবারের সকল সদস্যরা আপনার পাশে থাকবেন। এসময় আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। লটারি কাটলে সেখানে অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে যে কাজ করবেন সেই কাজই মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করবেন।

Share this article
click me!