৮ দিন পর ৪ গ্রহ রাজযোগ তৈরি করবে, এই রাশির জাতকের হাত টাকায় ভরে উঠবে

২৭ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে বুধের আগমনের কারণে সেখানে দ্বিগুণ রাজ যোগ তৈরি হবে। এছাড়াও মীন রাশিতে দ্বৈত রাজ যোগও তৈরি হবে। অতএব, এই রাজ যোগ ৪টি রাশির জন্য খুব শুভ হবে। মার্চ মাস পর্যন্ত তারা এর সুবিধা পাবেন। আসুন আপনাকে বলি সেই রাশিগুলি কোনটি।

 

Web Desk - ANB | Published : Feb 19, 2023 5:17 AM IST

বুধ গ্রহকে জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। গ্রহের রাজকুমার, বুধ ২৭ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং বুধাদিত্য যোগ তৈরি করবে। একই সময়ে শুক্র ও বৃহস্পতি মীন রাশিতেও রাজ যোগ তৈরি করবে। কুম্ভ রাশিতেও শনি রাজ যোগ তৈরি করছে। তাই ২৭ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে বুধের আগমনের কারণে সেখানে দ্বিগুণ রাজ যোগ তৈরি হবে। এছাড়াও মীন রাশিতে দ্বৈত রাজ যোগও তৈরি হবে। অতএব, এই রাজ যোগ ৪টি রাশির জন্য খুব শুভ হবে। মার্চ মাস পর্যন্ত তারা এর সুবিধা পাবেন। আসুন আপনাকে বলি সেই রাশিগুলি কোনটি।

বৃষ রাশি-

শুক্র মীন রাশিতে গমন শুভ ফল দেবে। এই সময় শুক্রের মালব্য রাজ যোগ গঠিত হবে। এটি আপনার সৃজনশীলতা এবং শিল্পকে নতুন মাত্রা দেবে। আর্থিকভাবে লাভবান হতে পারেন। দাম্পত্য জীবনে সম্প্রীতি ও প্রেম থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে এবং কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

মিথুন রাশি

কুম্ভ রাশিতে বুধের গমন মিথুন রাশির জন্য খুবই শুভ হবে। তিনি সূর্যের সঙ্গে রাজ যোগ গঠন করবেন। তাই মিথুন রাশির জাতকরা বুদ্ধিমত্তা ও কর্মদক্ষতার সুফল পাবেন। আপনার ভাগ্য ব্যবসায় এবং আর্থিক বিষয়ে সুবিধা নিয়ে আসবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তাহলে আপনার প্রচেষ্টা আরও জোরদার করা উচিত।

আরও পড়ুন- সোমবতী অমাবস্যায় পূজার তাৎপর্য ও পদ্ধতি, জেনে নিন শিবরাত্রির পর এই অমাবস্যার গুরুত্ব

আরও পড়ুন- আর্থিক সীমাবদ্ধতার কারণে জীবনে হতাশা আসছে, আজই করুন এই ৩ প্রতিকার, বদলে দেবে আপনার জীবন

আরও পড়ুন- মহাশিবরাত্রিতে একমুখী রুদ্রাক্ষ-সহ এই বিশেষ জিনিস বাড়িতে নিয়ে আসুন, জীবনে ধনসম্পদের অভাব হবে না

কুম্ভ রাশি

এই রাশিতে শনি ইতিমধ্যেই রাজ যোগ তৈরি করেছে। ফেব্রুয়ারির শেষে বুধের এই রাশিতে গমনের কারণে দ্বৈত রাজ যোগ তৈরি হবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। অফিসে কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সমাজে সম্মান পাবেন এবং দাম্পত্য জীবন সুখের হবে।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকাদের এই রাজ যোগ তাদের রূপালি করে তুলবে। ১২ মার্চ পর্যন্ত এই রাশিতে দুটি রাজ যোগ থাকবে। আপনার যেকোনো ইচ্ছা পূরণ হতে পারে। এর পাশাপাশি পরিবারে সুখও থাকবে। কর্মক্ষেত্রে কর্মকর্তা ও সহকর্মীদের সাহায্য পাওয়া যাবে। ভবিষ্যৎ সংক্রান্ত কোনো বড় সিদ্ধান্ত নিতে পারেন।

Share this article
click me!