বছরের প্রথমদিনে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আর্থিক রাশিফল

আজ কর্কট রাশির জাতকদের জীবিকার ক্ষেত্রে সাহায্য করবে এবং ধনু রাশির জাতকরা অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সুযোগ পাবেন। যদিও মীন রাশির জাতক জাতিকাদের আজ সংযম ব্যবহার করতে হবে। জেনে নিন আর্থিক কেরিয়ারের রাশিফলের ক্ষেত্রে আপনার দিনটি কেমন যাবে।

Web Desk - ANB | Published : Jan 1, 2023 6:48 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
বছরের প্রথম দিনে, আপনি পরিবারের সদস্য বা সন্তানদের আচরণের কারণে দুঃখিত হতে পারেন। এই ধরনের আচরণের কারণে স্ত্রী বা বান্ধবীও আপনাকে বিরক্ত করতে পারে। নববর্ষ উপলক্ষে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী করার জন্য কঠোর পরিশ্রম করবেন এবং শুভ ফল পাবেন। আটকে থাকা টাকাও ফেরত পেতে পারেন।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
নববর্ষ উপলক্ষে এখন সময় এসেছে, যখন আপনার দোকান থেকে কিছু জিনিস বের করে ওজন করা উচিত। কর্মক্ষেত্রে নববর্ষের কারণে আনন্দের পরিবেশ থাকবে এবং আপনি কর্মকর্তা ও সহকর্মীদের সঙ্গে একটি পার্টি মেজাজে থাকবেন। ব্যবসায়ীরা আজ বড় ব্যবসার অর্ডার পেতে পারেন।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মানুষের মধ্যে আপনি যে ধরণের প্রেক্ষাপট তৈরি করেছেন তার ভিত্তিতে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। জনগণের শুভবুদ্ধি জাগ্রত থাকবে। আর্থিক দ্বিধাও বিকেলের মধ্যে শেষ হয়ে যাবে, তবে কর্মক্ষেত্রে ধীর গতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে। সবকিছুরই দ্বিগুণ অর্থ আছে, সাবধান।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
নববর্ষ উপলক্ষে, আপনি সকাল থেকেই উদ্যমে থাকবেন এবং যত তাড়াতাড়ি সম্ভব কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করবেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন অন্যথায় সমস্যা হতে পারে। দিনের প্রথম অংশে ডাক্তার ইত্যাদির সঙ্গে দেখা করা ভাল হবে, তারপরে আপনি আপনার রুটিন কাজ করুন। আপনি যদি বছরের প্রথম দিনে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে একবার বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
নতুন বছরে আপনার জন্য সবকিছু ঠিকঠাক যাবে এবং অর্থনৈতিক সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। ব্যবসায়িক অবস্থারও উন্নতি হচ্ছে। বড় অফিসারের আশীর্বাদে চাকরিতেও আপনার অবস্থান মজবুত হবে। আয়ের অন্যান্য উৎসে বন্ধুদের সঙ্গে কাজ করবে, যা আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কিছু সময়ে, যখন আপনি ভাল মেজাজে থাকেন, আপনি আপনার প্রিয়জনদের ভাল করতে পিছপা হন না। এমন কি সেই সব ছিন্নমূল লোকেরা এর সুযোগ নেয়, যারা আসলে ফিরে যায় এবং আপনার সঙ্গে খারাপ কাজ করে। আজ আপনার সময় কাটবে এমন মানুষদের মধ্যে। যে সঠিক তার সঙ্গে মঙ্গল কর। নববর্ষ উপলক্ষ্যে বন্ধুদের সঙ্গে কিছু বিশেষ কাজের আলোচনা হবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
বহুজাতিক কোম্পানির সঙ্গে যুক্ত বা বিদেশে রপ্তানি-আমদানিকারীরা নববর্ষ উপলক্ষে অনেক সুবিধা পাবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের কারণে সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার ব্যবসা বা ব্যবসা সম্পর্কিত কোন চুক্তি বা লেখা পড়তে চান তবে দিনের বেলা কোথাও করুন। বিকাল পর্যন্ত বাকি কাজগুলোতে ভালো পরিবহন চলছে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
কখনও কখনও কিছু কাজ আপনার চিন্তার বিপরীতে পরিণত হয়। আপনি যাকে ভদ্রলোক মনে করেন, তিনি সেখানে প্রতারিত হন। আজকেও তেমন কিছু ঘটবে। বিশ্রাম একটি মিশ্র ফলদায়ক দিন। কিছু কাজ ভালোভাবে করা গেলে রাগ কমে যাবে এবং কিছু ভালো খবর পেয়ে হতাশাও কেটে যাবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
অনেক দিন ধরেই কিছু ছোটখাটো কাজের অবনতি দেখে অবাক হচ্ছেন। হয়তো আজ আপনার কাজের উন্নতি হবে। বছরের প্রথম দিনে একটি নতুন শিল্প শুরু করতে পারেন, যা ভবিষ্যতে লাভজনক হবে। বিকেলে কিছু জগিং বিক্ষিপ্ত উপকার পেতে পারে। নববর্ষ উপলক্ষে পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
বছরের প্রথম দিনটি কিছুটা তথ্যপূর্ণ হবে এবং আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি করবে। ভাল গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে. বৈঠক হবে এবং কোনও বড় লাভের আশায় দিনটি অর্থবহ দেখাবে। নববর্ষে আপনি প্রিয়জনের কাছ থেকে সুসংবাদও পাবেন এবং কোনও ধর্মীয় কাজের পরিকল্পনা করার সময় আপনার পরামর্শ নেওয়া হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
নতুন বছরের প্রথম দিনে আটকে থাকা অর্থ প্রাপ্ত হবে, যার কারণে মন খুশি থাকবে। এই সময়ে আপনার কর্মক্ষেত্রে আসা-যাওয়া এবং সময়মতো সব কাজ শেষ করার পর্ব চলছে। এদিকে আপনার নিজের কিছু লোকও আপনার চিন্তা বাড়াতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কের ফাঁদে আটকে থাকেন, তাহলে দ্রুত সিদ্ধান্ত নিন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ আপনার স্বাস্থ্য ভালো যাবে না। দিনের প্রথম অংশে আপনার সামনে অনেক কাজ ঝুলে থাকবে। যতদূর সম্ভব এগুলোর মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করুন। দুপুরের পর আবার সময় ভালো যায় না। কাজকর্মে বাধা আসতে পারে এবং সন্ধ্যা পর্যন্ত তার মানসিক বিষণ্নতা থাকবে। বন্ধুদের সহযোগিতা লাগবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos