১১ এপ্রিল এই রাশিগুলির মনের মত আর্থলাভ হবে, দেখে নিন মঙ্গলবারের আর্থিক রাশিফল

মঙ্গলবার, ১১ এপ্রিল, বৃশ্চিক রাশির পরে ধনু রাশিতে চন্দ্রের যোগাযোগ ঘটছে। গ্রহ ও নক্ষত্রের প্রভাবে মিথুন রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও ঐশ্বর্য বৃদ্ধি পাবে, শত্রুরা হিংসা করবে এবং তুলা রাশির জাতকদের অর্থনৈতিক দিক দিয়ে করা প্রচেষ্টা সফল হবে।

Web Desk - ANB | Published : Apr 11, 2023 4:27 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের অতিরিক্ত কাজের কারণে আজ পরিবারকে অবহেলা করবেন না। কোনও ধর্মীয় বিবাদে জড়িয়ে পড়া ঠিক হবে না। জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। রাজনৈতিক সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। কথাবার্তায় সংযম রাখুন। কাজের সময় বিরোধীরা পরাজিত হবেন।

212

বৃষ (Taurus Today Horoscope):

যদিও রাশিচক্রের দ্বাদশ ঘরে রাহু এবং বুধের অশুভ সংমিশ্রণ একটি আনন্দদায়ক কারণ, তবুও আপনার বিবাহিত জীবন সুখী হবে। সম্পদ, পদমর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শারীরিক ও মানসিক কষ্ট পাওয়া যেতে পারে। পরীক্ষার দিক দিয়ে করা শ্রম ফলপ্রসূ হবে। ব্যবসায় বিরোধীরা পরাজিত হবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ বৃশ্চিক রাশিতে চন্দ্র আপনার শক্তি বৃদ্ধি করছে। সম্পদ ও ঐশ্বর্য বৃদ্ধিতে শত্রুরা ঈর্ষান্বিত হবে। পারিবারিক জীবন সুখের হবে। শাসন ​​ও ক্ষমতার সহযোগিতা থাকবে। কর্মকর্তার সহায়তায় আটকে থাকা কাজ শেষ হবে। কোনও মূল্যবান জিনিস হারানো বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

চন্দ্র, রাশিচক্রের অধিপতি, ষষ্ঠ ঘরে যোগাযোগ করছে, এটি কিছু দ্বন্দ্বের জন্ম দিতে পারে। ব্যবসায়িক পরিকল্পনার উন্নতি হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার জন্য উপকারী হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ, চন্দ্র আপনার রাশির পঞ্চম ঘরে এবং তুলা রাশির তৃতীয় ঘরে কেতু কাঙ্ক্ষিত অর্জনের কারক। গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে মানসিক চাপ দেখা যেতে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। যানবাহন ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ, ২য় কেতু, ৭ম বৃহস্পতি যোগ আপনার রাশি থেকে তৈরি হয়েছে। অতএব, আপনি বিশেষ কিছু করার জন্য তাড়াহুড়ো করবেন। অর্থনৈতিক দিক থেকে সাফল্য আসবে। কথার মৃদুতা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন খাদ্য ও পানীয়তে সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

রাশিচক্রের দ্বিতীয় ঘরে চন্দ্র, প্রথম ঘরে কেতু আজ আপনার প্রচেষ্টা ও সাহসিকতা বাড়িয়ে দেবে। যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সময় অনুকূল, কর্মজীবনে উন্নতির ভালো সুযোগ আসবে। অর্থনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। খাবার-দাবারে সংযম রাখুন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে যেকোনও ধরনের ঝগড়া-বিবাদ এড়িয়ে চলতে হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

মিথুন রাশির মালিক অষ্টম ঘরে পুরনো রোগের ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায়িক দিক থেকে করা কাজ সাফল্য এনে দেবে। খাওয়া-দাওয়ায় সময় রাখুন। অপ্রয়োজনীয় ব্যয়ের সম্মুখীন হতে হতে পারে। বিরোধীরা পরাজিত হবে। দৈনন্দিন কর্মসংস্থানের দিক থেকে সাফল্য আসবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

বৃহস্পতি, আপনার রাশির অধিপতি, মীন রাশিতে চলছে, তাই গোপন শত্রু, ঈর্ষান্বিত সহচরদের থেকে সাবধান থাকুন। অর্থনৈতিক দিক দিয়ে করা কাজ সাফল্য এনে দেবে। কথার মৃদুতা আপনার সুনাম বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন শ্বশুর পক্ষ থেকে লাভ হবে এবং সাহায্য করতে প্রস্তুত থাকবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আপনার রাশিচক্র দ্বিতীয় শনি, তৃতীয় বৃহস্পতি দ্বারা প্রভাবিত। দশম ঘরে কেতু জীবিকার কর্মসংস্থানের দিকে সাফল্য পাবেন। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। রাষ্ট্রীয় ভ্রমণ এবং ভ্রমণের অবস্থা আনন্দদায়ক এবং ফলপ্রসূ হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের রাজনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা আজ ফলপ্রসূ হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। আজ চাকরিজীবীদের পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। অবিচ্ছেদ্য বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন, অন্যথায় আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। ব্যবসায়িক ভ্রমণের যোগ হচ্ছে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ, চন্দ্র আপনার রাশিচক্র থেকে দশম রাজ্য বিজয়ের কারক। পুরানো ঝগড়া ও ঝামেলা থেকে মুক্তি থাকবে এবং ব্যবসায়িক সুনাম বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা উপহার ও সম্মানের সুবিধা পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বাড়বে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে উত্তেজনা থাকবে। বন্ধুত্বের সম্পর্ক মধুর হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos