১২ এপ্রিল এই রাশিগুলির লটারি বা ফাটকা আয়ে অর্থনাশের আশঙ্কা, দেখে নিন বুধবারের আর্থিক রাশিফল

বুধবার, ১২ এপ্রিল, মেষ, কর্কট এবং সিংহ রাশি সহ ৪টি রাশির জাতকদের জন্য আয়ের দিক থেকে খুব ভাল হবে। সিংহ রাশির জাতকরা আজ আয়ের নতুন উৎস পেতে পারেন। সেই সঙ্গে বৃষ রাশির জাতকদের জন্যও আজকের দিনটি তৃপ্তি ও শান্তির দিন হবে।

 

Web Desk - ANB | Published : Apr 12, 2023 2:46 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। তবে সন্তানের দিক থেকে হতাশাজনক খবর পেতে পারেন। আজ সন্ধ্যায় কিছু স্থবির কাজ আপনার হয়ে যেতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি তৃপ্তি ও শান্তির। রাজনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা আজ সফল হবে। আজ সরকার ও ক্ষমতায় জোটে সুফল পাবেন। নতুন চুক্তির মাধ্যমে পদ, প্রতিপত্তি বাড়বে। কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গে দেখা অপ্রয়োজনীয় ঝামেলার দিকে নিয়ে যাবে। সন্তানের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আপাতত কিছু মূল্যবান জিনিস চুরি বা হারানোর আশঙ্কা থেকে যাবে। সন্তানের পড়াশোনায় বা কোনও প্রতিযোগিতায় প্রত্যাশিত সাফল্যের খবর পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও আটকে থাকা কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য এই দিনে সেরা সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, আজ আপনার জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। রাষ্ট্র থেকে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন করা যাবে। আপনি আজ যে যাত্রা শুরু করবেন তা আপনার জন্য আনন্দদায়ক এবং লাভজনক হতে চলেছে। আজ আপনি মানুষের দর্শন এবং সুসংবাদ পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য আজ আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার কথাবার্তা মিষ্টি রাখার চেষ্টা করুন। শুধু তাই নয়, আজ আপনি শিক্ষা এবং প্রতিযোগিতায় সাফল্য পাবেন। রোদের কারণে বেশি দৌড়াদৌড়ি ও চোখের সমস্যা হতে পারে। আপাতত, আপনার শত্রুরা একে অপরের সঙ্গে যুদ্ধ করে ধ্বংস হয়ে যাবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

ব্যবসার দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো হতে চলেছে। ব্যবসায়িক ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় আজ অভাবনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানের দিক থেকেও সন্তোষজনক সুসংবাদ পাবেন। বিকেলে, কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার খুশির কারণ হতে পারে। শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Today Horoscope):

আজ তুলা রাশির জাতকদের জন্য চারিদিকে সুখবর আসতে চলেছে। আজ, আপনার লেনদেনের যে কোনও বড় সমস্যা যা বহু দিন ধরে চলে আসছে তা সমাধান হতে পারে। হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা পেয়ে আনন্দ পাবেন। নিকট এবং দূর ভ্রমণের প্রেক্ষাপট বিরাজ করবে এবং স্থগিত হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি চিকিৎসকের সঙ্গে আলাপচারিতায় কাটবে। এর পাশাপাশি, আপনাকে আজ অনেক হাঁটতে হতে পারে। আজ আপনার স্বাস্থ্যের যত্ন নিন, অন্যথায় আপনি এই দিকে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকরা আজ প্রতিপক্ষের প্রশংসা শুনতে পাবেন। ক্ষমতাসীন দলের সঙ্গে ঘনিষ্ঠতা ও জোটের সুফলও পাবে সরকার। আজ, বিবাহিত ব্যক্তিরা তাদের শ্বশুর পক্ষ থেকে পর্যাপ্ত পরিমাণ অর্থ পেতে পারেন। আপনি আজ সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কিছু সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজকের দিনটি মকর রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে সাফল্য বয়ে আনতে চলেছে। জীবিকার ক্ষেত্রে যে প্রচেষ্টা চলছে তা আজ ফলপ্রসূ হবে। শুধু তাই নয়, আজ আপনি অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে যথেষ্ট পরিমাণ সম্মান ও সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। আজ খুব বুদ্ধিমানের সঙ্গে কাজ করুন। আজ কোনও প্রতিকূল খবর শুনে আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। তাই আজ খুব সাবধানে কাজ করুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের জন্য বহুদিন ধরে চলমান সমস্যা আজ শেষ হয়ে যাবে। আজ আপনার কোন আত্মীয়ের সঙ্গে লেনদেন করবেন না। অন্যথায় আপনার সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে। ধর্মীয় এলাকায় ভ্রমণ ও দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। বৃহস্পতির ত্রিকোণ যোগে মূল্যবান জিনিস চুরি হতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos