Money Horoscope: শুক্রবারে এই ব্যক্তিদের আয়ের নতুন উৎস তৈরি হবে, দেখে নিন আপনার আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ১২ এপ্রিল শুক্রবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই শুক্রবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Apr 11, 2024 6:05 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির লোকেরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আজ আপনার উর্ধ্বতনদের সাথে মিষ্টি কথায় কথা বলা উচিত। এতে ভালো ফল পাবেন। কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি প্রিয়জনের সাথে ভালভাবে রাত কাটাবেন এবং আপনি উপকৃত হবেন। গুরুত্বপূর্ণ কাজে বাইরে কোথাও যেতে হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি তৃপ্তি ও শান্তির দিন। রাজনৈতিক দিক থেকে আপনি যে প্রচেষ্টাই করুন না কেন সাফল্য পাবেন। সরকারি কাজে জোটের সুফল পেতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং প্রতিটি কাজ যথাসময়ে সম্পন্ন হবে। রাতে কোনও কারণে অপ্রয়োজনীয় মানসিক চাপ থাকতে পারে। সন্তানদের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ প্রতিটি বিষয়ে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার সন্তানের শিক্ষা এবং প্রতিযোগিতায় অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন এবং আপনি খুশি হবেন। কোনও অমীমাংসিত কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

ভাগ্য কর্কট রাশির জাতকদের পক্ষে রয়েছে এবং আজ আপনি ভাল সম্পত্তি অর্জনের ইঙ্গিত পাচ্ছেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং জীবিকার ক্ষেত্রে আপনার চলমান প্রচেষ্টা সফল হবে। আপনার সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। আজ আপনাকে হঠাৎ কোনও ভ্রমণে যেতে হতে পারে এবং এতে আপনি লাভবান হবেন। আপনি আপনার প্রিয় মানুষদের দেখে খুশি হবেন এবং সন্ধ্যায় সুসংবাদ পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য আজ গ্রহের অবস্থান শুভ এবং আজ আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে এবং আপনি আর্থিক সুবিধাও পাবেন। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। অসুস্থতার কারণে আজ আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। আপনার বিরোধীরা আপনার কিছুই করতে পারবে না।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটি উপকারী হবে এবং আপনার আরাম বৃদ্ধি পাবে। অকল্পনীয় সাফল্য অর্জিত হবে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলা-মোকদ্দমায় বিজয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং কাজ সম্পন্ন হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য এটি একটি আর্থিক লাভের দিন এবং আজ আপনার চারপাশের পরিবেশ অনেক ভালো হবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে এবং আপনার জীবনে বহুদিন ধরে চলে আসা লেনদেনের সমস্যা দূর হবে। হাতে পর্যাপ্ত টাকা থাকলে সুখ আসবে। বিরোধীদের অবসান হবে এবং আপনি আপনার ইচ্ছানুযায়ী কাজ করতে সক্ষম হবেন। গুরুত্বপূর্ণ কাজে আপনাকে কাছে-দূরে ভ্রমণ করতে হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার ব্যবসায় লাভ হবে। অর্থ ও সম্মান বৃদ্ধি পাবে এবং কাজ সম্পন্ন হবে। কাজের ব্যাপারে ভালো ডাক্তারের পরামর্শ নিতে হতে পারে। আজ আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। আজ আপনার অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে এবং আপনি কোথাও আটকে থাকা অর্থ ধরে রাখতে পারবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির লোকেরা লাভবান হবে এবং আপনার প্রতিপক্ষরাও আজ আপনার প্রশংসা করবে। সরকারী দপ্তর থেকে উপকৃত হবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শুভ কাকতালীয় ঘটনা ঘটবে এবং আপনি লাভবান হবেন। আপনি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকরা আজ আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চলমান প্রচেষ্টা ফল দেবে। আপনার সাথে কাজ করা লোকেরা আজ আপনার কথার প্রশংসা করবে এবং আপনার সাথে ভাল মিল থাকবে। আপনি পর্যাপ্ত সম্মান এবং সমর্থন পাবেন. সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকরা লাভবান হবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। শনি এখন সরাসরি চলে যাচ্ছে। শিকড়হীন বিবাদ ও শত্রুতা থাকতে পারে। লোকসান এবং হতাশা শুধুমাত্র নিজের বুদ্ধিমত্তা দ্বারা করা কাজেই ঘটতে পারে। কোনও প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। অতএব, সতর্ক থাকুন এবং ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা লাভবান হবেন। আপনার কাজে চলমান অচলাবস্থার অবসান হবে। শ্বশুর-শাশুড়ির আজ লেনদেন করা উচিত নয়, সম্পর্ক বিগড়ে যেতে পারে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। আজ আপনার কিছু মূল্যবান জিনিস চুরি হয়ে যেতে পারে। কাউকে টাকা ধার দেওয়া উচিত নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos