Money Horoscope: রবিবার এই ব্যক্তিরা পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন, বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্সও! দেখে নিন আজকের আর্থিক রাশিফল

নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি রাতে হঠাৎ কিছু ব্যথা অনুভব করতে পারেন। সন্তানদের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে এবং কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে।

 

deblina dey | Published : Jul 14, 2024 12:36 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক এবং আপনি সাফল্য পাবেন। কাজের সঙ্গে সম্পর্কিত যে কোনও কাজে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। সন্তানদের দিক থেকে কেরিয়ার সংক্রান্ত আশাপ্রদ খবর পেতে পারেন। সন্ধ্যায় কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে রাত কাটবে। আপনার সময় কাটবে মজায়।

212

বৃষ (Taurus Today Horoscope):

কর্মজীবনের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক। রাজনৈতিক ক্ষেত্রে আপনার প্রচেষ্টা সফল হবে। সরকারী দপ্তর থেকে কাজ সম্পন্ন করতে সফলতা পাবেন। নতুন চুক্তির মাধ্যমে পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনি রাতে হঠাৎ কিছু ব্যথা অনুভব করতে পারেন। সন্তানদের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে এবং কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকরা কর্মজীবনের দিক থেকে লাভবান হবেন। আজ আপনাকে একটু সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও মূল্যবান জিনিস হারিয়ে বা চুরি হয়ে যাওয়ার আশঙ্কা থাকবে। সন্তানের লেখাপড়ায় বা কোনও প্রতিযোগিতায় অপ্রত্যাশিত সাফল্য পেলে খুশি হবেন। সন্ধ্যায় কিছু মুলতুবি কাজ শেষ হলে আপনি খুশি হবেন। রাতে শুভ কাজে উৎসাহিত করা উপকারী হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনি ভাল সম্পত্তি পাবেন। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পালন হতে পারে। ভ্রমণ ও দেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রিয় মানুষের দর্শন ও সুসংবাদ পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ভদ্রতার দ্বারা আপনি সম্মান পাবেন। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। বিরোধীদের অনেক দৌড়ঝাঁপ করতে হবে। নিজেদের মধ্যে মারামারি করে বিরোধীরা ধ্বংস হয়ে যাবে। আপনার কিছু ক্ষতি হতে পারে। আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য দিনটি লাভ ও সাফল্যে পরিপূর্ণ হবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য আসবে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলায় বিজয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। শুভ ব্যয় বৃদ্ধি পাবে এবং আপনার কাজ সফল হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকাদের উপকার হবে এবং আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে এবং অনেক দিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন। বিরোধীরা শেষ হয়ে যাবে এবং আপনাকে কোথাও ভ্রমণে যোগ দিতে হতে পারে। নিকট এবং দূর ভ্রমণের সমস্যা প্রাধান্য পাবে এবং স্থগিত হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি খুব ব্যস্ত হবে এবং আজ আপনাকে অন্যের কাজের জন্য অনেক দৌড়াদৌড়ি করতে হবে। বাড়ির কেউ হঠাৎ অসুস্থ হয়ে পড়তে পারে এবং তার চিকিৎসায় অনেক খরচ হতে পারে। এই বিষয়ে পরামর্শ সময় ব্যয় করুন. আজ আপনি নিজেই খুব ক্লান্ত হবেন এবং অনেক দৌড়াতে হতে পারে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির লোকেরা কর্মজীবনের দিক থেকে লাভবান হবে এবং আপনার প্রতিপক্ষরাও আপনার প্রশংসা করবে। আপনি সরকারী বিভাগে আপনার কাজ করতে সফল হবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে। পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চলমান প্রচেষ্টা ফল দেবে। এছাড়াও আপনি অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পর্যাপ্ত পরিমাণ সম্মান ও সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। রাতে প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি ঝামেলায় ভরপুর হবে। স্বাস্থ্য ও সুখে ব্যাঘাত ঘটতে পারে। শনির কারণে মূলহীন বিবাদ ও অহেতুক শত্রুতা হতে পারে। ক্ষতি এবং হতাশা শুধুমাত্র নিজের বুদ্ধি দ্বারা করা কাজের মধ্যে পাওয়া যায়। কোনও প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। কয়েকদিন ধরে চলমান অচলাবস্থার অবসান হবে। আজ শ্বশুর-শাশুড়ির সঙ্গে লেনদেন করবেন না, অন্যথায় বিবাদ হতে পারে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। কিছু মূল্যবান জিনিস চুরি হতে পারে। আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos