পয়লা বৈশাখের দিনে ৬ রাশির ধনসম্পদ বাড়বে, দেখে নিন শনিবারের আর্থিক রাশিফল

শনিবার, ১৫ এপ্রিল, নববর্ষের প্রথম দিন চন্দ্র মকর রাশির পরে কুম্ভ রাশিতে গমন করছে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে মিথুন রাশির ধন-সম্পদ ভালোভাবে বৃদ্ধি পাবে এবং ঋণ কমবে, অন্যদিকে তুলা রাশির পুরনো আটকে থাকা ব্যবসায়িক কাজগুলো সম্পন্ন করবেন।

Web Desk - ANB | Published : Apr 15, 2023 2:50 AM IST / Updated: Apr 15 2023, 12:21 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ, চাঁদ আপনার রাশিতে দশম ঘরে এবং শনি একাদশ ঘরে প্রবেশ করবে। ফলস্বরূপ, আজ আপনাকে আপনার কর্মক্ষেত্র বা অফিসে কিছু নতুন অধিকার দেওয়া যেতে পারে। সৃজনশীল কাজে আপনার আগ্রহ বাড়বে। পিতার সাহায্যে আপনার সম্পদ বৃদ্ধি পাবে। বাল্যবিবাহের প্রসঙ্গ প্রবল হয়ে চূড়ান্ত হয়ে যেতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

শুক্র, আপনার রাশির অধিপতি, তার নিজের বাড়িতে। দ্বিতীয় ঘরে বসে থাকা মঙ্গল অষ্টম ঘরে শুভ দৃষ্টি দিয়ে তাকিয়ে আছে। শুক্র পার্থিব আনন্দের প্রতিনিধি, তাই সন্ধ্যা পর্যন্ত সময় অতিবাহিত হবে প্রয়োজনীয় জিনিসের কেনাকাটায়। পরিবারের বড়দের সঙ্গে তর্কে জড়াবেন না। তাদের মতামতও শুনুন, এটি কার্যকর হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

রাশিচক্র থেকে অষ্টম ঘরে চন্দ্র এবং মীন রাশিতে বৃহস্পতি দশম ঘরে আপনাকে রাষ্ট্র এবং পার্থিব প্রতিপত্তি থেকে অভিভূত করবে। ব্যবসায়িক অংশীদার এবং স্ত্রীর পক্ষ থেকেও পূর্ণ সহযোগিতা থাকবে। ঋণের বোঝা কমবে এবং সম্পত্তিতে ভাল বৃদ্ধি হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

আপনার রাশিতে মীন রাশিতে বৃহস্পতি এবং অষ্টম ঘরে চন্দ্র আপনাকে চমৎকার সম্পত্তি এবং অর্থ দেবে যা দীর্ঘদিন ধরে আটকে আছে। নতুন সম্পর্কে স্থিতিশীলতা থাকবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে ভালো সাফল্য পেতে পারেন, চেষ্টা চালিয়ে যান। সন্ধ্যার সময়টি প্রিয়জনের সঙ্গে শুভ উদযাপনে কাটবে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ, আপনি যদি আপনার কাছের এবং প্রিয়জনদের অনুভূতিগুলিকে চিনতে পারেন এবং সে অনুযায়ী কাজ করার চেষ্টা করেন তবে আপনি আত্মতৃপ্তি অনুভব করবেন। মাঝে মাঝে অন্যের কথা শুনলে দোষের কিছু নেই। দোকানে বা অফিসে টিমওয়ার্কের মাধ্যমেই আপনি যে কোনও সমস্যার সমাধান করতে পারবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

পঞ্চম চন্দ্র আপনার রাশির সঙ্গে যোগাযোগ করছে, শনি আজ পঞ্চম ঘরে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদ এবং অযথা ব্যয়ের উত্স। তাই আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। এমনকি অফিসে হঠাৎ করে যে কোনও নতুন পরিবর্তন আপনাকে অবাক করে দিতে পারে। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সহযোগিতা করতে পারেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মহাপুরুষদের সঙ্গে মেলামেশা করার। আপনি হঠাৎ অপ্রত্যাশিত বিপরীতে সুবিধা পেতে পারেন। নতুন কাজে আইনি ও প্রযুক্তিগত দিকগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করেই কিছু সিদ্ধান্ত নিন। পুরনো আটকে থাকা কাজগুলো ঘরে বসে করার সুযোগও আসবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দে ভরপুর হবে। ব্যবসার ক্ষেত্রে কারও পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। দিনের দ্বিতীয় ভাগে মহিলা বন্ধুদের সঙ্গে সময় কাটবে। এটা কাজের বিষয় হোক বা আপনি আপনার সমস্ত দায়িত্ব সফলভাবে পালন করবেন। পিতার সাহায্যে আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং শনিদেবের আশীর্বাদ থাকবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক। আপনি আপনার পুরানো দায় থেকে মুক্ত হতে পারেন। কর্মরত ব্যক্তিদের পরামর্শ কর্মক্ষেত্রে স্বাগত জানানো হবে। কিছু প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী ক্রয় করতে হতে পারে। আপনার পকেটের বিশেষ যত্ন নিন। পরিবারের সদস্যদের সঙ্গে সন্ধ্যার সময় কাটান।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ, আপনার রাশিতে জন্মগ্রহণকারী চন্দ্র নিকট এবং দূরের যাত্রা এবং রাজ্যের বিজয়ী। ভাই বোনের বিবাহের মত শুভ কাজে অংশগ্রহণের সুযোগ থাকবে। কোনও পুরানো বন্ধু বা আত্মীয় হঠাৎ আপনার সামনে উপস্থিত হতে পারে। যদি কেউ আপনার কাছে ঋণ চায় তবে তা কখনই দেবেন না।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

রাশির অধিপতি শনি প্রথম কুম্ভ রাশিতে রাজনৈতিক ক্ষেত্রে সাফল্যের কারক, সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণের সম্ভাবনা তৈরি হচ্ছে। শনিদেবের কৃপায় আপনার প্রতিদ্বন্দ্বীরা প্রতিযোগিতায় পিছিয়ে থাকবে। দিনের দ্বিতীয়ার্ধে শুভ ব্যয়ও খ্যাতি বৃদ্ধির। দাতব্য কাজেও ব্যয় হতে পারে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ মীন রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। এমনকি আপনার পিতামহের কাছ থেকেও আপনি সম্মান পাবেন। পারিবারিক ব্যবসায় আপনি আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। গোপন শত্রুরা চাকরিতে গসিপ করবে, যার কারণে সন্ধ্যায় ঝামেলা হতে পারে। আপনার রাশির অধিপতি বৃহস্পতি পথে রয়েছে। অতএব, আপনার গুরুর প্রতি আনুগত্য ও ভক্তি রাখুন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos