Money Horoscope: শুক্রবার কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ১৫ ডিসেম্বর শনিবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য শনিবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Dec 15, 2023 1:39 AM IST / Updated: Dec 15 2023, 08:59 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

উচ্চাকাঙ্ক্ষী প্রকৃতির লোকদের জন্য আজকের দিনটি একটি শুভ ও ফলপ্রসূ হবে। প্রথম দিনটি ভ্রমণে লাভজনক হবে। বিকেলে ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে বিতর্ক হলে আইনি দিক নতুন মোড় নিতে পারে। সন্ধ্যায় পরিকল্পনা পূরণ উপকারী হবে। অপ্রত্যাশিত অতিথি আগমনে খরচ হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ক্ষতি হতে পারে, তাই আগে সমস্ত নথিপত্র যাচাই করে নিন। শারীরিক সুখের উপায় বৃদ্ধি পাবে। আপনি আপনার কথা দৃঢ়ভাবে মানুষের সামনে তুলে ধরতে পারবেন। সন্ধ্যার সময় বন্ধুদের বৃহস্পতি পিকনিকে এবং আনন্দে কাটবে। কাছাকাছি কোনও স্থানেও সাবধানে ভ্রমণ করুন।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ নতুন ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করা হবে। ঋণের বোঝাও কমবে। আপনি সন্তানের দিক থেকে পূর্ণ সুখ এবং সহযোগিতা পাবেন। বৈষয়িক কাজে ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। বিপরীত লিঙ্গের বন্ধুর থেকে তিক্ততা দেখা দিতে পারে। ক্ষেত্রটিতে আজ নতুন ঘরানা শেখার সুযোগ আসবে। অযথা ব্যয় এড়িয়ে চলুন এবং আপনার পকেটের যত্ন নিন।

412

কর্কট (Cancer Today Horoscope):

গুরুর অবস্থা আজ শুভ। এটি শুভ গ্রহ সহ নবম ঘরে অবস্থিত। অতএব, আজ দৈহিক সুখ ও সমৃদ্ধির আবির্ভাব হবে। কর্মক্ষেত্রে পরিবারের সদস্য ও সহকর্মীদের সঙ্গে তীব্রতা বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে। শুভ ব্যয়ও ঘটতে পারে, যার কারণে আপনার খ্যাতি বাড়বে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ পুরানো বন্ধুদের সহযোগিতায় কর্মক্ষেত্রে সামঞ্জস্য বজায় থাকবে এবং সুবিধা পাওয়ার পথ প্রশস্ত হবে। ব্যবসায় বুদ্ধিমত্তার বৃহস্পতি নেওয়া সিদ্ধান্তগুলি লাভজনক হবে। আপনার প্রচেষ্টা এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে, যার কারণে আপনি কাজের সময় উদ্যমী বোধ করবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও রাজনৈতিক অনুষ্ঠানে কাটবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ গত মাসে অপ্রয়োজনীয় শত্রু বৃদ্ধি এবং মূলহীন বিবাদ থেকে মুক্তি পাবেন। আপনার খরচ কমবে বলে আপনার অর্থনীতি শক্তিশালী হবে। ভালো বাহনের আনন্দ পাবেন। পরিবারের সদস্যদের স্নেহ বাড়তে পারে। আজ আপনার সমস্ত কাজ সম্পন্ন হলে আপনার পরিবারের সদস্যরা ঈর্ষান্বিত হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

মীন রাশিতে চন্দ্র আজ আপনাকে সর্বোচ্চ দেবে। টাকা পেয়ে তহবিল বাড়বে। চাকরিজীবীদের অধিকার বৃদ্ধি পাবে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা বা রাজনৈতিক প্রতিযোগিতায় বিজয়ী হবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে কোনও শুভ অনুষ্ঠানে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

মঙ্গল, আপনার রাশিচক্রের অধিপতি, সপ্তম ঘরে বৃষ রাশিতে তার রাশিচক্রের বৃহস্পতি যোগাযোগ করছে। কন্যা রাশির চন্দ্রও আজ হঠাৎ কোনও বড় কর্মকর্তা বা নেতার সঙ্গে দেখা করবে। আপনি খাওয়ার জন্য সেরা ধরনের খাবার পাবেন। খাবার ও পানীয়ের উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় পেট খারাপ হতে পারে। সন্ধ্যে পর্যন্ত কাছে বা দূরের যাত্রার যোগফল তৈরি হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আধ্যাত্মিক গুপ্ত জ্ঞানে বাধা দূর হবে। পূজা পাঠ ও সৎসঙ্গে আগ্রহ বাড়বে। নতুন ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করা হবে, যা ভবিষ্যতে অর্থ লাভ করবে। আজ আপনি পারিবারিক ব্যবসায় ভাই-বোনের সুখ ও সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে কর্মক্ষেত্রে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত রাজনৈতিক গোপন আলোচনায় ব্যস্ত থাকবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

যদিও আপনার রাশিতে মীন রাশির বৃহস্পতি বৃদ্ধির কারক, তবুও কন্যা রাশির চন্দ্র নবম ঘরে মানসিক উদ্বেগ এবং লুকানো শত্রুর কারণ। আপনার বাগ্মীতা এবং শিল্প দক্ষতা দিয়ে, শত্রুদের ষড়যন্ত্র নস্যাৎ করার চেষ্টা করুন। আত্মীয়দের বৃহস্পতি অর্থের লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় অর্থ আটকে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কিছু ঝামেলা এবং খরচের পরে আপনার পুরানো আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। সামাজিক বিজ্ঞান অধ্যয়ন আপনার মন রাখুন. আজ আপনি আপনার কথা সত্য প্রমাণ করবেন। চাকরি পেশার লোকেরা তাদের কাজগুলি সম্পন্ন করবে, যার কারণে শত্রু পক্ষ লজ্জিত হবে। সন্ধ্যায় কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেলে তার সদ্ব্যবহার করুন। বিনিয়োগ করার আগে ভালো করে খতিয়ে দেখে নিন, তবেই লাভ হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরে চন্দ্র বৃদ্ধির কারক। রুপালি পা দিয়ে প্রবেশ করছে নতুন বছর। দ্বাদশ ঘরে বৃহস্পতি সন্তানদের দিক থেকে আনন্দদায়ক সংবাদ পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে, যা মানসিক শান্তিও দেবে। ব্যবসার দিক থেকে আজকের দিনটি অনুকূল হবে। গুরু ব্রাহ্মণের সেবা করে গোপন জ্ঞান লাভ কর। নাতিশীতোষ্ণ ব্যাধি স্বাস্থ্যের ক্ষেত্রে সম্ভব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos