Money Horoscope: সোমবার এই ব্যক্তিদের পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

সন্ধ্যার সময় অমীমাংসিত কাজ শেষ করতে ব্যয় হবে এবং আপনি অর্থ ও সম্মানের দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে রাতটি সুখে কাটবে এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে আনন্দে দিন কাটবে।

 

deblina dey | Published : Jul 15, 2024 1:00 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকরা তাদের কর্মজীবনে লাভবান হবেন এবং আজ আপনি যে কাজটি পরিকল্পনা করেছিলেন তা সম্পূর্ণ হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। সন্তানদের দিক থেকে আশাপ্রদ খবর পেতে পারেন। সন্ধ্যার সময় অমীমাংসিত কাজ শেষ করতে ব্যয় হবে এবং আপনি অর্থ ও সম্মানের দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে রাতটি সুখে কাটবে এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে আনন্দে দিন কাটবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি তৃপ্তি ও শান্তির এবং আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। শাসন ​​ও ক্ষমতা সংক্রান্ত বিষয়ে জোট গঠন করে লাভবান হতে পারেন। নতুন চুক্তির মাধ্যমে আপনি পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবেন। রাতে কিছু অপ্রীতিকর লোকের সঙ্গে দেখা করে আপনাকে অপ্রয়োজনীয় ঝামেলায় পড়তে হবে। সন্তানদের দিক থেকে কিছুটা স্বস্তি আসবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ মিথুন রাশির জাতকদের জন্য লাভ ও সম্মানের দিন এবং আপনার সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। কিছু মূল্যবান জিনিস হারিয়ে বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষা ও প্রতিযোগিতায় সন্তানের প্রত্যাশিত সাফল্যের সংবাদ পেয়ে মনে আনন্দ থাকবে। কোনও অমীমাংসিত কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন এবং আপনার কর্মজীবনে ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সন্তানদের দায়িত্ব পালন হতে পারে। ভ্রমণ ও দেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। সন্ধ্যায় পরিবারের সদস্যদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার কর্মসূচি হতে পারে। আপনি আপনার প্রিয় মানুষের দৃষ্টি এবং সুসংবাদ পাবেন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। কথার ভদ্রতা আপনাকে সম্মান দেবে। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। বিরোধীদের অবসান হবে এবং কাজে সফলতা আসবে। বিরোধীরা শেষ হয়ে যাবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকরা লাভবান হবেন এবং ব্যবসায় তাদের চলমান প্রচেষ্টায় সাফল্য পাবেন। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলায় জয় আপনার জন্য আনন্দের কারণ হতে পারে। শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধি পাবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনি সম্মান পাবেন। ভাগ্য আপনার সহায় হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং কাজ সম্পন্ন হবে। বেশ কিছু দিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন। বিরোধীদের অবসান হবে এবং আপনাকে কোথাও ভ্রমণে যেতে হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সময় ভালো যাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আপনাকে অনেক দৌড়াতেও হতে পারে। আপনার বাড়ির কেউ অসুস্থ হলে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। ব্যবসায় সাফল্যের কারণে আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার মন খুশি হবে। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে। সম্মানের সুফল পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা লাভবান হবেন এবং প্রশংসা পেয়ে আপনার সারাদিন আনন্দে কাটবে। ক্ষমতাসীন দলের সঙ্গে নৈকট্য ও জোটের সুবিধাও পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার জন্য শুভ ঘটনা তৈরি হচ্ছে এবং এটি আপনার ভাগ্য বৃদ্ধির দিন। সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ থাকবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনি পারিবারিক ও আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন প্রচেষ্টা সফল হবে এবং আপনি লাভবান হবেন। এছাড়াও আপনি অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পর্যাপ্ত সম্মান ও সহযোগিতা পাবেন। সন্ধ্যায় কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। আপনি রাতে পরিবার এবং অতিথিদের সঙ্গে আপনার সময় কাটাবেন। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। বিবাদ ও অহেতুক শত্রুতার অবসান হবে। মন দিয়ে যে কাজই করুন না কেন, ভাগ্যের সমর্থন পাবেন। কোনও প্রতিকূল খবর শুনে হঠাৎ কোনও ভ্রমণে যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং মারামারি এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকারা সুবিধা পাবেন এবং দীর্ঘদিন ধরে অমীমাংসিত কোনও কাজ সম্পন্ন হবে। পরিবারের কারও সঙ্গে কোনও লেনদেন করবেন না, সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। আপনার জিনিসপত্র চুরির কারণে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos