Money Horoscope: আজ প্রতিটি কাজে ভাগ্য সঙ্গ দেবে এই ব্যক্তিদের , রবিবারে দেখে নিন আপনার আর্থিক রাশিফল

Money Horoscope: ১৭ মার্চ রবিবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই রবিবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Mar 17, 2024 1:58 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আর্থিক বিষয়ে আজ মেষ রাশির জাতকদের জন্য দিনটি খুব ভালো হবে। অর্থ লেনদেনে আজ একটু সতর্ক থাকতে হবে। আপনি প্রতিটি বিষয়ে আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। আজ, সন্তানের পক্ষের লোকেরা পেশাগত বিষয়ে হতাশার মুখোমুখি হতে পারে। সন্ধ্যায় কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাতের সময়টা কাটবে প্রিয়জনের সঙ্গ দেখা এবং মজা করে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আজ বৃষ রাশির জাতকদের জন্য সুখ ও শান্তির দিন এবং আপনি প্রতিটি কাজে ভাগ্য পাবেন এবং আপনার ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। সরকার ও ক্ষমতাসীন দলের কাছ থেকে কিছু সুবিধা পেতে পারেন। নতুন চুক্তি থেকে লাভ হবে এবং আপনার অবস্থান ও সুনাম বৃদ্ধি পাবে। রাতে কিছু অপ্রীতিকর ব্যক্তির সঙ্গ দেখা ঝামেলা এবং একধরনের মানসিক চাপ সৃষ্টি করতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ঝামেলা ও সমস্যার হবে এবং কিছু জিনিস হারিয়ে বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সন্তানদের শিক্ষা এবং প্রতিযোগিতায় আপনার অপ্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার মন খুব খুশি হবে। কোনও অমীমাংসিত কাজ সন্ধ্যায় শেষ হবে। রাতে শুভ কাজে উৎসাহিত করার সৌভাগ্য পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের উপকার হবে এবং আপনার সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনার জীবিকার ক্ষেত্রে উন্নতি হবে এবং আপনি প্রতিপত্তি অর্জন করবেন। আপনার সন্তানের দায়িত্ব পালন হতে পারে। ভ্রমণ ও দেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ভালো মানুষের সাহচর্য পাবেন এবং মন থাকবে খুশি।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আজ গ্রহের অবস্থান আপনার জন্য শুভ। আজ আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। কথা বলার ভদ্রতার কারণে সম্মান পাবেন এবং শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। আজ আপনাকে কোনও কাজে তাড়াহুড়ো করতে হতে পারে এবং আপনার বিরোধীরা নিজেদের মধ্যে মারামারি করে ধ্বংস হয়ে যাবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন এবং আজ আপনি চাকরির ক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যবসার ক্ষেত্রে চলমান প্রচেষ্টায় অভাবনীয় সাফল্য আসবে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে কোনও আইনি বিবাদ বা মামলায় জয়লাভের পর আপনি খুশি হবেন। আপনার শুভ ব্যয় এবং খ্যাতি বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Today Horoscope):

আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে। বেশ কয়েকদিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। আপনার হাতে পর্যাপ্ত পরিমাণ অর্থ থাকার সুখ পাবেন। বিরোধীরা পরাজিত হবে। কাছাকাছি এবং দূর ভ্রমণের সমস্যা প্রাধান্য পাবে এবং স্থগিত হবে। প্রেমের সম্পর্ক নিবিড়তার দিকে এগিয়ে যাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক বিষয়ে সমস্যায় পড়তে হবে। আজ আপনি আর্থিক সমৃদ্ধির দিক থেকে উপকৃত হবেন এবং আপনার অমীমাংসিত পরিকল্পনাগুলি সম্পূর্ণ হবে। আপনার পরিকল্পনা সম্পূর্ণ হবে এবং আপনি লাভবান হবেন। আজ আপনি আর্থিক সমৃদ্ধি এবং ব্যবসায় সাফল্যের দিক থেকে লাভবান হবেন। চাকরিতে সাফল্য পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকারা আর্থিক বিষয়ে লাভবান হবেন এবং আপনি প্রশংসা পাবেন। শাসক দলের কাছ থেকে সুবিধা পাবেন। আপনি নৈকট্য এবং জোটের সুবিধাও পাবেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে নতুন চলমান প্রচেষ্টা ফল দেবে। অধীনস্থ কর্মচারীদের কাছ থেকে পর্যাপ্ত সহযোগিতা পাবেন। কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। প্রিয় অতিথিদের স্বাগত জানানোর সুযোগ থাকবে। পিতামাতার বিশেষ যত্ন নিন। আজ আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং আপনি সাফল্য পাবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ আপনার আশেপাশের মানুষের সঙ্গ কোনও ধরনের বিবাদ হতে পারে। ভিত্তিহীন বিবাদ এবং অপ্রমাণিত শত্রুতার কারণে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার বুদ্ধিমত্তা দিয়ে করা কাজে ক্ষতি হতে পারে। কোনও প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং বিতর্ক এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং তাদের সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় দিন কাটবে। দাম্পত্য জীবনে বহুদিন ধরে চলা অচলাবস্থার অবসান ঘটবে। আজ ভাসুর ও ভাইয়ের সঙ্গ লেনদেন করবেন না। আজ, ধর্মীয় এলাকায় ভ্রমণ এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। আজ কিছু মূল্যবান জিনিস চুরি হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos