বৃহস্পতিবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

অর্থ এবং কর্মজীবনের দিক থেকে, ১৭ নভেম্বর বৃহস্পতিবার খ্যাতি এবং সাফল্যের আনন্দ থাকবে। তাই আর্থিক এবং ক্যারিয়ারের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য কেমন হবে, দেখুন বিস্তারিত…

Web Desk - ANB | Published : Nov 17, 2022 3:58 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজ, আপনার ভাল কাজগুলি আপনার এবং আপনার পরিবারের গর্ব বাড়িয়ে তুলবে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধাও পাবেন। আপনি জপ, তপস্যা, যজ্ঞ, ভগবান ভক্তিতে বেশি আগ্রহী হতে পারেন, তাই আজ আপনি সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগিতা করবেন। সাধারণ নাতিশীতোষ্ণ ব্যাধিগুলি সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত আপনাকে বিরক্ত করতে পারে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ আপনি সন্তানদের সর্বোত্তম আচরণ এবং তাদের সাফল্যের জন্য খ্যাতি এবং সুখ পাবেন। বাবা-মায়ের আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বের হন, বিশেষ সাফল্য পাবেন। চাকর ও পার্থিব সুখ-দুঃখের প্রসার ঘটবে। আয়ের নতুন পথ তৈরি হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে দেবদর্শন ও পুণ্যকর্মে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
কোনও মামলা বা অন্য কোনও তদন্ত চলমান থাকলে সময়টি আপনার জন্য অনুকূল নয়। দ্রুত সিদ্ধান্ত নিতে না পারার কারণে কাজে বাধা ও ক্ষতি হতে পারে। চাকরি করলে কর্মকর্তাদের কৃপায় অধিকার বৃদ্ধি হতে পারে। সন্ধ্যার সময় কাটবে গান বাজনায় আর মজা করে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
চাকুরীজীবীদের পদমর্যাদা ও অধিকার আজ বৃদ্ধি পেতে পারে, তা ছাড়া আজ আপনি আপনার বাগ্মীতার দ্বারা খুব বড় অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সক্ষম হবেন। চোখের সমস্যা থেকে সমস্যা কমতে পারে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা উপকারী হবে। সন্ধ্যায় মশলাদার খাবার খাবেন না। এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনার ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আসবে। আপনার যদি চাকরি থাকে, তাহলে আপনার অধিকার বৃদ্ধি পাবে, যার কারণে আপনি আর্থিক সুবিধা এবং সম্মান পাবেন। পারিবারিক দিক থেকেও সুসংবাদ পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনি সামাজিক কাজ এবং আনন্দ উপভোগ করবেন। সামর্থ্যের চেয়ে বেশি টাকা পেয়ে সে গর্বে ভরে উঠবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আজ আপনার অধিকার বৃদ্ধির সঙ্গে সঙ্গে দায়িত্বও বাড়বে। আপনি আপনার অহংকারের জন্য অর্থ অপচয় করতে পারেন। আপনি ভাল কাজ করছেন এবং আন্তরিকভাবে অন্যদের সেবা করছেন, আজ আপনার সন্তানেরা এর সুফল পাবে। সন্ধ্যায় দুধ, দই ও মিষ্টির প্রতি আপনার আগ্রহ বাড়বে, তবে দই খান। রাশি স্বামী নবম সেট, স্বাস্থ্য নষ্ট করতে পারে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ অনেক চিন্তাভাবনা করে কাজ করলেও ক্ষতির সম্ভাবনা থাকবে। হঠাৎ কোনও রাজনৈতিক শাস্তিও পেতে পারেন। তাই ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ছোটখাটো ঝামেলা ও মানহানির সম্ভাবনা থাকবে। রক্তস্বল্পতা এবং বায়ুর ব্যাধি শারীরিক অস্বস্তি বাড়াতে পারে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ মূল্যবান কিছু থেকে লাভবান হওয়ার সম্ভাবনা থাকবে। চাকরি করলে পদ ও অধিকার বৃদ্ধি পাবে। আপনার সাহস ও শক্তির সামনে শত্রুরা মাথা নত করবে। সন্তানের প্রতি আপনার ভালোবাসা বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার আগ্রহ তপস্যা-যজ্ঞ ও দিব্যজ্ঞানের দিকে অগ্রসর হবে। বান্দাদের সুখ পর্যাপ্ত পরিমাণে হবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজকের দিনটি গুরুর প্রতি আনুগত্য ও ভক্তিতে ভরপুর থাকবে। এই সময়ে আধ্যাত্মিক জ্ঞান লাভ হবে। আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা নতুন আবিষ্কারে নিযুক্ত হবে, আপনি বন্ধ করা অর্থ পাবেন। সন্ধ্যায় হঠাৎ করে সন্তান লাভের সম্ভাবনা রয়েছে। বিশ্বস্ত ব্যক্তি ও ভৃত্যরা বিশ্বাসঘাতকতার চেষ্টা করবে, সাবধান।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ আপনার শারীরিক শক্তি এবং উদ্যম বেশি থাকবে, তবে এমন অপ্রয়োজনীয় খরচ সামনে আসবে, যা না চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে। চাকরিজীবীদের প্রভাব আজ কর্মক্ষেত্রে বাড়বে। আপনার হাতে একটি বড় অঙ্কের টাকা পেলে আপনি খুশি হবেন। সন্ধ্যা ও রাতে শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে। দ্রুতগামী যানবাহন থেকে সতর্ক থাকুন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার বিশেষ ধৈর্যের সঙ্গে কাজ করা উচিত কারণ তাড়াহুড়ো করে করা কাজের কারণে ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার শারীরিক আরাম বৃদ্ধি পাবে। যদি আপনাকে নতুন কাজের বিনিময় করতে হয় তবে তা করুন। ভবিষ্যতে সুবিধা হবে। চাকরি এবং সন্তানের বিবাহের মতো শুভ কাজের জন্য করা প্রচেষ্টায় সাফল্য আসবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
স্বাস্থ্যের দিক থেকে আজ আপনি চিন্তিত থাকবেন। হজম প্রক্রিয়া ধীরগতির হতে পারে এবং পেটে বায়ুজনিত রোগজনিত সমস্যা হতে পারে। আপনি যদি কোনও আর্থিক প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছ থেকে ঋণ নিতে চান, তাহলে আপনি সহজেই তা পাবেন। নতুন পরিকল্পনা সফল করার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। আপনার সাহস এবং সাহসিকতার সঙ্গে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos