Money Horoscope: মঙ্গলবারে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ১৯ ডিসেম্বর মঙ্গলবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য মঙ্গলবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Dec 18, 2023 3:58 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ আপনার রাশি থেকে সপ্তম প্রধান ঘরে লক্ষ্মী কেন্দ্রে চন্দ্র রয়েছে। সন্তানের দিক থেকে যে উদ্বেগগুলি ছিল তাও আজ মিটে যাবে। আপনি আপনার প্রিয়জন এবং পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজ্যের দিক থেকে কিছু ঝামেলা হতে পারে, সতর্ক থাকুন।

212

বৃষ (Taurus Today Horoscope):

রাশিচক্র থেকে ষষ্ঠ ঘরে থাকা চাঁদ আপনার প্রিয়জন এবং আত্মীয়দের মধ্যে কাউকে শারীরিক কষ্টের তথ্য দিচ্ছে। বাড়াবাড়ি ও অনর্থক বিবাদ থেকে দূরে থাকুন। কোনও আত্মীয়ের কাছ থেকে আটকে পড়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে ধর্মীয় স্থানে ভ্রমণের আনন্দ পাবেন। শুভ ব্যয় দ্বারা আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

রাশিচক্র থেকে পঞ্চম চন্দ্র আপনার প্রিয়জনের সঙ্গে দ্বন্দ্বের পরিস্থিতি তৈরি করবে। আপনার সময় অনুযায়ী কাজ করতে বাধা আসবে। আবহাওয়াও আজ অনুকূল থাকবে না। তবে মীন রাশিতে বৃহস্পতি সন্ধ্যায় কিছুটা তৃপ্তি দেবে। মোটা অঙ্কের টাকা হাতে আসার কারণে মনোবল কমে যাবে। ভাইদের সহযোগিতায় ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে।

412

কর্কট (Cancer Today Horoscope):

মীন রাশিতে বৃহস্পতি এবং চতুর্থ ঘরে চন্দ্র আজ আপনার রাষ্ট্রীয় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনার পরিকল্পনা থেকে ব্যবসায়িক কাজে লাভের কারণে শত্রুদের মনোবল হ্রাস পাবে। ঘরোয়া ও ভালো গুণের মানুষের সঙ্গে মিলন বাড়বে। ব্যবসায় চাকর ও অংশীদারদের কাছ থেকে ভালো পরিবেশ পাবেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত হঠাৎ অতিথি আসার কারণে খরচ আরও বাড়তে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

তুলা রাশিতে চন্দ্র এবং সপ্তম ঘরে মীন রাশিতে বৃহস্পতি আজ শুভ ব্যয় ও খ্যাতি বাড়াবে। চাকরিজীবীরা আজ অফিসারদের সহযোগিতা পাবেন। অর্থ লেনদেন করার সময় সতর্ক থাকুন। সৌভাগ্যের উত্থান, ধন-সম্পদ ও ধর্মের বৃদ্ধি, শত্রু দুশ্চিন্তা দমন, এমনকি শক্তিশালী ও শক্তিশালী প্রতিপক্ষের উপস্থিতিতেও সন্ধ্যা নাগাদ সর্বত্র বিজয় লাভ হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

অতিরিক্ত কাজের কারণে মানসিক চাপ বেশি থাকবে। সন্তানের দিক থেকে আপনি চিন্তিত হবেন। রক্ত ও পিত্ত রোগের কারণে শারীরিক কষ্টের সম্ভাবনা থাকবে। এত কিছুর পরেও, আপনি ব্যবসায় লাভ এবং আপনার জীবনসঙ্গীর পূর্ণ সুখ এবং সহযোগিতা পাবেন, আপনার মনোবল বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Today Horoscope):

প্রথম ঘরে চন্দ্রের অবস্থানের কারণে হঠাৎ করে বিপুল আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি প্রিয়জনের কাঙ্ক্ষিত সুখ এবং সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সম্পন্ন করতে সক্ষম হবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শুভকাজে অংশ নেওয়ার সৌভাগ্য হবে। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে বিশেষ সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় উভয়েরই ক্ষতি হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আজ আপনি সন্তানের দিক নিয়ে চিন্তিত থাকবেন। সন্তানের শারীরিক কষ্টের কারণে মন খারাপ হতে পারে। স্থানান্তরের প্রেক্ষাপট দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত হবে। আর্থিক লাভ হবে, তবে লাভের চেয়ে ব্যয় বেশি হওয়ার কারণে অসুখী থাকবে। কর্মক্ষেত্রে শত্রুরা আপনার উপর আধিপত্য বিস্তারের চেষ্টা করবে, সতর্ক থাকুন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ চতুর্থ সুখে গুরু আপনাকে শারীরিক ও আর্থিক শক্তি দেবেন। ভালো মানের লোকের সঙ্গে মেলামেশা বৃদ্ধির কারণে কর্মকর্তারা আপনার পক্ষে থাকবেন। সেরা রুট থেকে পর্যাপ্ত আয় হবে তবে আয়ের অনুপাতে ব্যয় হবে বেশি। সন্ধ্যায় আধ্যাত্মিক সমাবেশ বা ভগবানের দর্শনের সুযোগ হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

ভাই এবং ব্যবসায়িক সহযোগীদের সঙ্গে বিচ্ছেদের পরিস্থিতির কারণে সারা দিন অস্বস্তিকর হবে। কোনও কারণ ছাড়াই শত্রুর উৎপত্তি, মূলহীন বিবাদে আপনি বিচলিত হতে পারেন। সন্ধ্যায় সম্পত্তি থেকে লাভ এবং স্ত্রীর ভাল সহযোগিতার কারণে সন্তুষ্টি থাকবে। আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে ভাল লাভের সম্ভাবনা রয়েছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আজ, আপনার ব্যবসায় ক্রমাগত লাভের সম্ভাবনা থাকবে। পারিবারিক ব্যবসায় পিতার পরিচিতি থেকে ভাল লাভ হবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে কোনও কারণে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আপনার আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। মানসিক চাপ এড়াতে ধৈর্য ও নম্রতার সঙ্গে কাজ করুন। আপনি যদি একটি কাজ করেন তবে আজ আপনার কাজ এবং অধিকার বৃদ্ধি পেতে পারে, যার কারণে কাছাকাছি অন্যান্য সহকর্মীদের মধ্যে তিক্ততা বৃদ্ধির কারণে ঝামেলা হতে পারে। কিন্তু তার কাজের দক্ষতা দিয়ে সে সন্ধ্যার মধ্যেই সবাইকে স্বাভাবিক করে ফেলবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos