বুধবারে এই ৬ রাশি আর্থিক বিনিয়োগে বিপুল লাভবান হবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

বুধবার একটি নতুন প্রকল্পের প্রতি আপনার দৃষ্টি আকর্ষণ করা হবে। কিছু রাশির জাতক পুরানো বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন আজকের দিনটি আর্থিক এবং ক্যারিয়ারের দিক থেকে আপনার জন্য কেমন হবে, দেখুন বিস্তারিত

deblina dey | Published : Nov 2, 2022 5:40 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
কোনও কাজের জন্য রেজুলেশন নিলে সেই কাজ শেষ হবে। কারও ভর্তি হোক বা যাতায়াত ইত্যাদির ব্যবস্থা করা হোক বা প্রয়োজনীয় জিনিস কেনা হোক বা কোথাও আটকে থাকা টাকা তোলা হোক। এদিন একের পর এক এই সমস্ত কাজ সামলে, হঠাৎ করেই কিছু কাজ হয়ে যেতে দেখা যাবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আপনি প্রয়োজন অনুযায়ী আপনার সমস্ত কাজের কার্যক্রম পরিচালনা করতে সক্ষম। সঙ্গীরা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত, কিন্তু তাকে সম্পূর্ণরূপে বিশ্বাস করা বিপদ থেকে মুক্ত হবে না।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আপনি যদি আপনার ক্যারিয়ারে পরিবর্তন আনার চেষ্টা করেন তবে পরিস্থিতি এখন ঠিক নয়। যে কোনও কাজে হাত দেওয়ার আগে আপনার ভ্রমণ গাইডের পরামর্শ নিন। আপনি যদি সিদ্ধান্ত নিয়ে এগিয়ে যেতে চান তবে কিছু পাওয়ার জন্য আপনাকে কিছু হারাতে হতে পারে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ, একটি নতুন প্রকল্প আপনার দৃষ্টি আকর্ষণ করবে। এ ক্ষেত্রে পুরনো কিছু বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়া সম্ভব। আপনি যদি কাউকে সাহায্য করেন, তাহলে আপনি কিছু আর্থিক সুবিধাও পেতে পারেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
যদি পিকনিকের পরিকল্পনা করা হয়, তবে ভ্রমণ ইত্যাদির জন্য কিছু প্রস্তুতি নিতে হবে। এছাড়াও আপনাকে কিছু অসমাপ্ত কাজ সম্পন্ন করতে হবে। দুপুরের পর ভিড় বাড়বে। তাড়াহুড়ার ক্ষেত্রেও কিছু ভুল হতে পারে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
আপনার মেজাজ কিছুটা চাপের মধ্যে থাকবে। কোনও প্রেমের পরিধি প্রকাশ করলে কোথাও পারিবারিক পরিবেশ আরও বিঘ্নিত হতে পারে। বৈবাহিক সহযোগিতা থেকে যদি কিছু গোপন থেকে যায়, তবে সন্ধ্যার পরে পরিবারেও তিক্ততা দেখা দিতে পারে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
পিতামাতার সঙ্গে তীর্থযাত্রা ইত্যাদির অনুষ্ঠান করা যেতে পারে। বন্ধুদের খাতিরে কিছু অর্থের ব্যবস্থাও করতে হতে পারে। আপনি যদি কোনও পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে চান, তাহলে আপনাকে বাড়িতে আপনার নিজস্ব উপায়ে আয়োজন করতে হবে। বাড়ির সিনিয়র সদস্যের সঙ্গে দ্বন্দ্বে জড়ানো ঠিক হবে না।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আপনার ব্যবসা বা কাজের প্রসপেক্টাস উন্নত করতে, প্রোগ্রামে পরিবর্তন করা প্রয়োজন। অর্থনৈতিক ক্ষেত্রে এখন খুব একটা চাপ নেই। ক্ষুদ্র দায় পরিশোধের পরেও রিজার্ভ কর্পাস সঙ্কুচিত হবে না। স্বজনদের দাবি পূরণ করা প্রয়োজন।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
কোনও বিশেষ সদস্যের অসুস্থতার কারণে পরিবারের পরিবেশ কিছুটা হতাশাজনক হয়ে উঠতে পারে। মানসিক চাপ কাটিয়ে ওঠার উপায় হল আজ একটি আনন্দদায়ক যাত্রা শুরু করা। আপনার যদি যানবাহন ইত্যাদি না থাকে তবে পাবলিক যানবাহন নেওয়া যেতে পারে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
শারীরিক অলসতা ও অস্থিরতা দূর হবে। আপনার গৃহীত ব্যবস্থা বা যোগ ব্যায়াম ইত্যাদি ভালো ফল পেতে শুরু করবে। ছোট সদস্য বা সন্তানের কাছ থেকেও সুখবর আসবে। পোশাক ইত্যাদি উপকারী হতে পারে। একটি ত্রুটিপূর্ণ আইটেম কিছু কাজ করার পরে পরিচালিত হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
আজ আপনার কর্মক্ষেত্রের পরিবেশ উন্নত হবে। রূঢ় প্রকৃতির ব্যক্তি দৃষ্টির বাইরে থাকবে এবং বায়ুমণ্ডলে থাকবে হালকা ও বিনোদনের রঙ। সহকর্মী বা বসের পক্ষ থেকে পার্টি দেওয়া আরও বেশি উত্সাহ বাড়িয়ে তুলবে। অসমাপ্ত আর্থিক কাজগুলি সম্পূর্ণ করতে কঠোর পরিশ্রম করবেন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ আপনি বিষণ্ণ মেজাজে থাকবেন। প্রতিকূল পরিস্থিতির কারণে মন খারাপ হবে। যুবকদের বিবাহিত জীবন বা প্রেমের সম্পর্কে অভিযোগ থাকবে। জীবন সঙ্গীর আস্থা অর্জন করা প্রয়োজন। কিছু গুরুত্বপূর্ণ খরচও উঠে আসবে। প্রবীণদের সহযোগিতা কিছুটা হলেও পরিবেশ সংশোধনে সহায়ক হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos