সোমবার এই রাশিগুলির শপিং-এর জন্য ব্যয় বাড়বে, জেনে নিন ২১ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

২১ অগাষ্ট সোমবার, মেষ রাশির জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। এই রাশির জাতকরা পরিবারের সঙ্গে কেনাকাটা করতে উপভোগ করবেন। জেনে নেওয়া যাক অর্থের দিক থেকে মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য সোমবার কেমন যাবে।

deblina dey | Published : Aug 21, 2023 3:22 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকারা আজ ভাগ্যবান এবং তাদের গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন হলে তারা খুশি হবে। আজ আপনি পরিবারের সঙ্গে কেনাকাটা উপভোগ করতে পারেন। অধস্তন কর্মচারীর কারণে চাকরিজীবীদের একধরনের মানসিক চাপ থাকতে পারে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন এবং কাউকে বিশ্বাস করবেন না। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

212

বৃষ (Taurus Today Horoscope):

ভাগ্য বৃষ রাশির জাতকদের পক্ষে এবং আজ আপনার পরিকল্পনা সফল হবে। আজ আপনি কোথাও থেকে অর্থ পেতে পারেন এবং আপনার কাজ শেষ হওয়ার কারণে আপনার উত্সাহ বাড়বে। জীবিকার ক্ষেত্রে চলমান প্রচেষ্টা সফল হবে এবং ভাগ্য আপনাকে সাহায্য করবে। বন্ধুদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন। আপনার কথাবার্তায় সংযত থাকাই ভালো। বিরোধীরা পরাজিত হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের একটি শুভ দিন রয়েছে এবং আজ আপনি আপনার সমস্ত কাজে সন্তুষ্টি পাবেন। পেশাগত সুনাম বাড়বে এবং ব্যবসায় সাফল্য অর্জিত হবে। উপহার ও সম্মান পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বাড়বে। কোনও কারণে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া হতে পারে এবং বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের ভাগ্য সাহায্য করছে এবং আজ আপনার তহবিল বৃদ্ধি পাবে। আপনার বিবাহিত জীবন সুখী হবে এবং আপনি পদ ও প্রতিপত্তি পাবেন। আপনি যে কাজটি সম্পূর্ণ করার চেষ্টা করবেন তাতে সাফল্য পাবেন। বিরোধীরা পরাজিত হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

আজ সিংহ রাশির জাতকদের জন্য একটি সৌভাগ্যের দিন এবং আপনার প্রভাব বৃদ্ধি পাবে। দৈনন্দিন চাকরির দিক থেকে সাফল্য আসবে। উপহার ও সম্মানের সুবিধা পাবেন। অফিসে অন্যের সহযোগিতা নিতে পারবেন। ভ্রমণের ক্ষেত্রে সুবিধা পাবেন। প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope):

ভাগ্য কন্যা রাশির জাতকদের পক্ষে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি ব্যবসায়িক দিক থেকে সাফল্য পাবেন এবং আপনি যদি খাওয়াতে সংযম রাখেন তবে আপনার দিনটি ভাল যাবে। আজ আপনাকে কোনও বিষয়ে অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে। প্রতিপক্ষের অবসান ঘটবে এবং দৈনন্দিন চাকরিতে সাফল্য পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে এবং আপনার পরিকল্পনা সফল হবে। আজ আপনি রাজনৈতিক দিক থেকে যতই চেষ্টা করুন না কেন, আপনি উপকৃত হবেন এবং আপনার নাম থাকবে। সরকার ও ক্ষমতার সার্বিক সহযোগিতা পাবেন। পদ, প্রতিপত্তি ও সরকারি কাজে সাফল্য বৃদ্ধি পাবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি আনন্দে কাটবে এবং আপনার কাজ সাফল্যের দিকে এগিয়ে যাবে। শাসক শক্তির সমর্থন থাকবে এবং বসের সঙ্গে চাকরিজীবীদের সম্পর্ক দৃঢ় হবে। কোথাও থেকে কিছু মূল্যবান জিনিস পাওয়া যেতে পারে। বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করুন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ ধনু রাশির জাতকদের জন্য আর্থিক লাভের দিন এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে। অর্থের দিক থেকে আপনি লাভবান হবেন এবং বন্ধুরা আপনার কাজে আসবে। অর্থনৈতিক দিক থেকে সাফল্য আসবে। কথার ভদ্রতা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা আর্থিক লাভবান হবেন এবং আপনার ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি বিনোদনের সুযোগ পাবেন এবং আপনার প্রতিপক্ষের অবসান ঘটবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের ভাগ্য সাহায্য করবে এবং বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে সাফল্য আসবে। খাবার-দাবারে সংযম রাখুন। শ্বশুরবাড়ি থেকে লাভবান হবেন। ঝগড়া এড়িয়ে চলুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা ভাগ্যবান এবং আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে চলমান প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সব ধরনের সহযোগিতা পাবেন। কথাবার্তায় সংযম রাখুন। সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos