Money Horoscope: লক্ষ্মীবারে এই ব্যক্তিরা সম্পদ বৃদ্ধি পাবে, বৃহস্পতিবারে দেখে নিন আপনার আর্থিক রাশিফল

Money Horoscope: ২১ মার্চ বৃহস্পতিবার, শ্রাবণ নক্ষত্র এবং শিব যোগের শুভ সমন্বয়ের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নিই বৃহস্পতিবারের অর্থনৈতিক রাশিফল ​​বিস্তারিত।

deblina dey | Published : Mar 21, 2024 2:35 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পুরানো বন্ধুদের সমর্থন পেয়ে আজ ভাগ্য আপনার পাশে থাকবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। বুদ্ধিমত্তার সঙ্গে নেওয়া সিদ্ধান্ত উপকারী হবে। আপনার প্রচেষ্টা এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য দিনটি আর্থিক লাভের। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। ভেবেচিন্তে যে কোনও সিদ্ধান্ত নিন। বৈষয়িক সুখের উপায় বৃদ্ধি পাবে। আপনি জনগণের সামনে আপনার মতামত জোরালোভাবে উপস্থাপন করতে সক্ষম হবেন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনি আপনার পরিবারের সঙ্গে বেড়াতে আপনার রাত কাটাবেন। কাছাকাছি ভ্রমণের সময়ও সতর্ক থাকুন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে এবং আজ আপনি নতুন পরিকল্পনা থেকে উপকৃত হবেন। ঋণ পরিশোধে আপনি সফল হবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সম্পূর্ণ সুখ এবং সমর্থন পাবেন। বৈষয়িক সম্পদ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বিপরীত লিঙ্গের বন্ধুর কাছ থেকে তিক্ততা দেখা দেবে। নতুন শৃঙ্খলা শেখার সুযোগ থাকবে। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার পরিকল্পনা সফল হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের পরিস্থিতি শুভ। শুভ গ্রহ থেকে আপনি অনুকূল ফল পাবেন। বৈষয়িক সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আপনার কাজ সফল হবে। সহকর্মীদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে। এছাড়াও শুভ ব্যয় হতে পারে, যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন এবং উচ্চাকাঙ্ক্ষী প্রকৃতির ব্যক্তিদের জন্য এটি শুভ হবে। প্রথম দিনে ভ্রমণে আপনি লাভবান হবেন এবং আপনার পরিকল্পনা সফল হবে। বিকেলে ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে তর্ক-বিতর্ক হলে আইনি দিক নতুন মোড় নিতে পারে। সন্ধ্যায় আপনার পরিকল্পনাগুলি পূরণ করা উপকারী হবে। অপ্রত্যাশিত অতিথির আগমনে খরচ হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের আজ অহেতুক বিভ্রান্তি ও সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি মূল বিরোধ থেকে মুক্তি পাবেন এবং আপনার ব্যয় হ্রাস পাবে। আপনার অর্থনীতি শক্তিশালী হবে। ভালো বাহনের আনন্দ পাবেন। আজ পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিবাদ বাড়তে পারে। আজ আপনার সমস্ত কাজ সম্পন্ন হওয়ার কারণে কিছু লোক আপনার প্রতি ঈর্ষা বোধ করবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা লাভবান হবেন। আজ আপনার জন্য সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ প্রাপ্তি আপনার কোষাগার বৃদ্ধি করবে। চাকরিজীবীদের অধিকার বৃদ্ধি পাবে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং রাজনৈতিক প্রতিযোগিতায় বিজয়ী হবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে কোনও শুভ অনুষ্ঠানে। আপনার কর্ম পরিকল্পনা সফল হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। আজ হঠাৎ কোনও মহান ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। খেতে ভালো খাবার পাবেন। এছাড়াও আপনার খাদ্যাভ্যাসের উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় পেট খারাপ হতে পারে। কাছাকাছি বা দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যার মধ্যে আপনি লাভ পাবেন এবং আপনার সমৃদ্ধিও বৃদ্ধি পাবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আসা বাধা দূর হবে। পূজা ও সৎসঙ্গে আগ্রহ বাড়বে। নতুন ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করা হবে যা ভবিষ্যতে আর্থিক সুবিধা বয়ে আনবে। আজ আপনি আপনার ভাই ও বোনদের কাছ থেকে সুখ এবং সমর্থন পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার কাজে আসা বাধা দূর হবে। পরিকল্পনা সফল হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কর্কট রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার পরিকল্পনা সফল হবে। আপনার ভাগ্য আজ আপনার পক্ষে থাকবে এবং আপনি চাপ অনুভব করবেন। আজ আপনার শত্রুরা আপনার বিরুদ্ধে তাদের ষড়যন্ত্র ব্যর্থ করার চেষ্টা করতে পারে। লেনদেনে সতর্ক থাকুন। টাকা খুন হওয়ার সম্ভাবনা আছে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। আপনার পুরনো অমীমাংসিত কাজ কিছু ঝামেলার পরে শেষ হবে। সামাজিক বিজ্ঞান অধ্যয়নে মনোনিবেশ করুন। আজ আপনি আপনার কথা সত্য প্রমাণ করবেন। শত্রুপক্ষ বিব্রত হবে। সন্ধ্যায় কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পেলে তার সদ্ব্যবহার করুন। আজ আপনি আর্থিক সুবিধা পাবেন এবং আপনার অর্থ সম্পর্কিত পরিকল্পনাগুলি সম্পূর্ণ হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি পাবে এবং আজ আপনি খুশির সংবাদ পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। ব্যবসার দিক থেকে আজকের দিনটি অনুকূল হবে। আজ, আপনার ব্যবসায় অর্থ সংক্রান্ত পরিকল্পনা সফল হবে এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। পরিকল্পনা সফল হবে এবং অর্থ উপার্জন হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos