বুধবার এই রাশিগুলির সম্পদ বৃদ্ধি পাবে, আয়ের নতুন উৎস পাওয়া যাবে, জেনে নিন ২৩ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

২৩ অগাষ্ট বুধবার, ভাগ্য ধনু এবং মীন রাশির পক্ষে। আপনার পরিকল্পনা সফল হবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে। জেনে নেওয়া যাক অর্থের দিক থেকে মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য বুধবার কেমন যাবে।

deblina dey | Published : Aug 23, 2023 3:24 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ মেষ রাশির জাতকদের জন্য একটি খুব চ্যালেঞ্জিং দিন হতে চলেছে এবং আপনাকে কিছু বিষয়ে অনেক সংগ্রাম করতে হতে পারে। আজ, গৃহস্থালির কাজের বোঝা আপনার উপর বেশি থাকবে এবং আপনাকে বাইরেও অনেক দৌড়াতে হতে পারে। সবার প্রত্যাশা অনুযায়ী বেঁচে থাকার আপনার বিশেষত্ব আপনাকে লাভ এনে দেবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকারা ভাগ্যবান এবং আপনি আজ যা করবেন তাতে সফল হবেন। আপনার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীরা আপনার থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে, কিন্তু সফল হতে পারবে না। আজ কোনও নতুন কাজ শুরু করবেন না। আর মাত্র কয়েকটা দিন অপেক্ষা। দিনের কাজ তাড়াতাড়ি সেরে পরিবারের সঙ্গে কিছু সন্ধ্যা কাটাবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। রাশির অধিপতি বুধ আপনাকে সাফল্য ও লাভ দেবে। আজ আপনি ব্যবসার ক্ষেত্রেও লাভ পাবেন। সন্তানের দিক থেকে সুখকর সংবাদ পাবেন। আপনি খুশি হবেন এবং এগিয়ে যাওয়ার মত অনুভব করবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের ভাগ্য আজ আপনাকে সাহায্য করছে এবং আপনি সমস্ত পরিকল্পনায় উপকৃত হবেন। আপনার নেওয়া সিদ্ধান্তগুলি আপনাকে সুবিধা দেবে। সন্তানের বিবাহে আসা বাধা দূর হবে। জনসাধারণের যোগাযোগ বৃদ্ধিতে আপনি খুশি হবেন। কেউ আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি লাভজনক। পরিকল্পনা সফল হবে এবং আপনি লাভবান হবেন। ভাগ্যের কারণে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। ভাগ্যের কারণে আপনার কাজ সম্পন্ন হবে। বিরোধীদের ষড়যন্ত্র ব্যর্থ হবে। পার্থিব ভোগের উপকরণ বৃদ্ধি পাবে। মনে আনন্দ থাকবে। তিক্ততা শেষ হবে। একটি নতুন পরিচিতি বন্ধুত্বে পরিণত হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের গ্রহের অবস্থা শুভ। আজ আপনার কাজ কোন বাধা ছাড়াই সম্পন্ন হবে। বয়স্কদের সেবা ও ভালো কাজে অর্থ ব্যয় হবে এবং মন খুশি থাকবে। আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে উঠবেন। দাম্পত্য জীবনে সুখকর পরিস্থিতি তৈরি হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের ভাগ্য সাহায্য করছে এবং আপনি সুখ ও সম্পদ পাবেন। আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনি সেই অনুযায়ী সুবিধা পাবেন না। আজ আপনার শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। অপ্রয়োজনীয় দৌড়ঝাঁপ ও পারিবারিক ঝামেলা হবে। সূর্যাস্তের পর কিছুটা স্বস্তি মিলবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা অর্থ পাবে এবং আপনার পরিকল্পনার সাফল্যের কারণে আপনার মনোবল বৃদ্ধি পাবে। আজ একটি চ্যালেঞ্জিং দিন হবে। একটি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক চুক্তি আপনার পক্ষে হতে পারে। আজ আপনি অন্যদের কাছে আপনার বক্তব্য জানাতে সক্ষম হবেন এবং লোকেরা আপনার কথায় মনোযোগ দেবে। প্রবীণ ব্যক্তি আপনার প্রশংসা করবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ভাগ্য ধনু রাশির জাতক জাতিকাদের পক্ষে এবং আজ আপনার সম্পদ বৃদ্ধির লক্ষণ রয়েছে। সরকারি কাজে সাফল্য আসবে। সম্পদ এবং শস্য বৃদ্ধি হবে। বন্ধুদের কাছ থেকে অর্থ লাভ হবে। শত্রুদের উপর বিজয় হবে। শুভ সন্ধ্যা আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ মকর রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধির দিন এবং আপনি সুখ পাবেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার মনে সুখ থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের কৃপায় আপনার কর্মস্থলে কোনও বিবাদ চলমান থাকলে তা শেষ হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির লোকেরা ভাগ্যবান এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কর্মফল প্রাপ্তির ফলে মন শান্তি ও তৃপ্তি পাবে। কোথাও আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃদ্ধ মহিলার আশীর্বাদ পাওয়ার ফলে উন্নতি হবে এবং আপনি খুশি হবেন। দীর্ঘদিন ধরে ভাইদের সঙ্গে যে বিবাদ চলে আসছে তার অবসান হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ধন-সম্পদের বৃদ্ধির জন্য বিবেচিত। আজ সারাদিন আয়ের নতুন উৎস বের হবে। আপনার বুদ্ধিমানের সঙ্গে সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনার ভাগ্যবান তারকা আবার জ্বলতে শুরু করবে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করলে লাভ হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos