মঙ্গলবার এই ব্যক্তিরা নতুন ব্যবসার কথা ভাবতে পারেন দেখে নিন আজকের আর্থিক রাশিফল

ব্যবসার ক্ষেত্রেও আপনি আপনার চাকর এবং অংশীদারদের কাছ থেকে একটি ভাল পরিবেশ পাবেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত হঠাৎ অতিথিদের আগমনের কারণে খরচ আরও বাড়তে পারে।।

 

deblina dey | Published : Jul 22, 2024 7:13 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ, আপনার রাশির দশম কর্ম কেন্দ্রের গৃহে চন্দ্র, শত্রুদের সম্পর্কে চিন্তার ঘরে, আপনার ইচ্ছা পূরণ করছে। সন্তানের ক্যারিয়ার নিয়ে যেসব সমস্যা ছিল তা মিটে যাবে। আপনি আপনার প্রিয়জন এবং পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের সমর্থনে আপনি একটি নতুন ব্যবসার কথা ভাবতে পারেন তবে চাকরি নিয়ে বিরোধ বাড়বে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আপনার রাশিচক্রের দশম ঘরে চন্দ্র আপনার প্রিয়জন এবং আত্মীয়দের মধ্যে কাউকে শারীরিক কষ্টের কথা জানাচ্ছে। অপ্রয়োজনীয় খরচ ও বিতর্ক থেকে দূরে থাকুন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের আনন্দ পাবেন। শুভ ব্যয়ের মাধ্যমে আপনার খ্যাতি বৃদ্ধি পাবে। বড় চাকরির সুযোগ পেতে পারেন। কর্মজীবন সম্পর্কিত সুসংবাদে আপনার মন খুশি হবে। খরচ করেও বাজেটের অবনতি হবে না।

312

মিথুন (Gemini Today Horoscope):

রাশিচক্রের নবম চন্দ্র আপনার প্রিয়জনের সঙ্গে বিবাদ সৃষ্টি করবে। আপনার সময় অনুযায়ী কাজ করতে বাধা আসবে। আবহাওয়াও আজ অনুকূল থাকবে না। তবে বৃষ রাশিতে বৃহস্পতি সন্ধ্যায় কিছুটা তৃপ্তি দেবে। আপনি প্রচুর পরিমাণে অর্থ পাবেন, যা আপনার হতাশা দূর করবে। আজ একটু চেষ্টা করলেই আপনার আটকে থাকা টাকা ফিরে পাবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

বৃষ রাশিতে বৃহস্পতি এবং সপ্তম ঘরে চন্দ্র আজ আপনার রাষ্ট্রীয় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। শত্রুদের মনোবল ভেঙে পড়বে। পরিবারের সদস্য ও ভালো গুণের মানুষের সঙ্গে মেলামেশা বাড়বে। ব্যবসার ক্ষেত্রেও আপনি আপনার চাকর এবং অংশীদারদের কাছ থেকে একটি ভাল পরিবেশ পাবেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত হঠাৎ অতিথিদের আগমনের কারণে খরচ আরও বাড়তে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

কুম্ভ রাশিতে চন্দ্র এবং নবম ঘরে বৃষ রাশিতে বৃহস্পতি আজ শুভ ব্যয় ও খ্যাতি বাড়াবে। সৌভাগ্যের উত্থান এবং ধন-সম্পদ ও ধর্ম বৃদ্ধিতে আপনি খুশি হবেন। শত্রু উদ্বেগ দমন, শক্তিশালী প্রতিপক্ষ থাকলেও সন্ধ্যা নাগাদ পরাজয় হবে। আপনার অর্থ এবং ব্যবসা সংক্রান্ত কাজ সম্পন্ন হবে এবং আপনি আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায় আপনি একটি বড় চুক্তি পাবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

মানসিক চাপ বেশি থাকবে। আপনি আপনার সন্তানদের নিয়ে চিন্তিত হতে পারেন। আপনি যদি আজ কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তা অবিলম্বে স্থগিত করুন। আজ আপনি আপনার চাকরিতেও অনেক পরিবর্তন দেখতে পাবেন। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের মনে রাখতে হবে যে বিনিয়োগ আপনাকে প্রত্যাশিত মুনাফা দেবে না।

712

তুলা ( Libra Today Horoscope):

পঞ্চম ঘরে চন্দ্রের অবস্থানের কারণে হঠাৎ করে বিপুল পরিমাণ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি প্রিয়জনের কাছ থেকে কাঙ্ক্ষিত সুখ এবং সমর্থন পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শুভ কাজে অংশ নেওয়ার সৌভাগ্য হবে। শুভ কাজে ব্যয় বৃদ্ধি পাবে। এছাড়াও, কর্মজীবনে কিছু পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আজ আপনি আপনার সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। আপনার সন্তানের শারীরিক কষ্টের কারণে আপনি অস্থির থাকবেন। চাকরি সংক্রান্ত স্থানান্তরের প্রসঙ্গ দৃঢ়ভাবে প্রতিষ্ঠিত হবে। আর্থিক লাভ হবে কিন্তু লাভের বেশি ব্যয়ের কারণে দুঃখ থাকবে। কর্মক্ষেত্রে শত্রুরা আপনার উপর আধিপত্য বিস্তারের চেষ্টা করবে, সতর্ক থাকুন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ ষষ্ঠ প্রতিকূল ঘরে বৃহস্পতি আপনাকে শারীরিক ও আর্থিক শক্তি জোগাবে। ভালো গুণসম্পন্ন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির কারণে কর্মকর্তারা আপনার পক্ষে থাকবেন। সেরা রুট থেকে পর্যাপ্ত আয় হবে তবে আয়ের অনুপাতে ব্যয় হবে বেশি। আপনি রাতে কিছু আধ্যাত্মিক পরিকল্পনার অংশ হবেন, ব্যয় বৃদ্ধি পাবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

ভাইবোন এবং ব্যবসায়িক সহযোগীদের সঙ্গে বিবাদের কারণে পুরো দিনটি অস্বস্তিকর হবে। আপনি অপ্রয়োজনীয় শত্রু এবং ভিত্তিহীন বিবাদ দ্বারা বিরক্ত হবেন। সন্ধ্যায় সম্পত্তি থেকে লাভ এবং স্ত্রীর ভাল সহযোগিতার কারণে সন্তুষ্টি থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে চিন্তিত থাকলে সেটাও সমাধান হয়ে যাবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আজ, আপনার ব্যবসায় ক্রমাগত লাভের সম্ভাবনা থাকবে এবং আপনার ব্যবসায়িক অংশীদারদের কাছ থেকে সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনাও থাকবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনি একটি নতুন অংশীদারের সঙ্গে দেখা করতে পারেন, যা ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। মানসিক চাপ এড়াতে ধৈর্য ও নম্রতার সঙ্গে কাজ করুন। আপনি যদি কাজ করেন তবে আজ আপনার কাজ এবং অধিকার বৃদ্ধি পাবে, যা কাছাকাছি অন্যান্য সহকর্মীদের মধ্যে তিক্ততা বৃদ্ধির কারণে সমস্যা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos