Money Horoscope: রবিবারে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ২৪ ডিসেম্বর রবিবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য রবিবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Dec 23, 2023 3:07 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

এই সময় গ্রহের অবস্থান আপনার জন্য ভালো অবস্থা তৈরি করছে। ব্যক্তিগত ও পারিবারিক কর্মকাণ্ডে বেশি মনোযোগ থাকবে। সন্তানদের শিক্ষা ও কর্মজীবন সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাজও আজ সম্পন্ন হবে। এই সময়ে আর্থিক সমস্যা হবে। বহিরাগতের কারণে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে চলমান কোনও তর্ক টেনে আনবেন না। ব্যবসায়িক দিক থেকে সময়টা কিছুটা চ্যালেঞ্জিং হবে। জীবনসঙ্গীর অস্বস্তির কারণে ঘর দেখাশোনা করতেও আপনার সময় ব্যয় হবে। স্বাস্থ্য চমৎকার হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

প্রিয়জনের সাহায্যে আপনার আটকে থাকা কাজ হয়ে যেতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজেও আপনার আগ্রহ বাড়বে। বাড়িতে অতিথিদের ঘন ঘন আনাগোনা থাকবে এবং সম্পর্ক ঘনিষ্ঠ হবে। বাইরের লোকের সঙ্গে মারামারি বা ঝগড়ার মতো পরিস্থিতি তৈরি হয়। অতিরিক্ত প্রশ্রয় না দিয়ে আপনার কাজগুলিতে মনোযোগ দিন। আপনার কোনও পরিকল্পনা কারও কাছে প্রকাশ করবেন না। কোনও নতুন কাজ শুরু করার জন্য পরিস্থিতি খুবই অনুকূল। পারিবারিক পরিবেশ হবে মনোরম ও আনন্দময়। পরিবেশ স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

সময়ের সঙ্গে করা কর্মের ফলাফলও সঠিক, তাই আপনার পথে আসা কোনও সাফল্য অর্জনে দেরি করবেন না। আপনার ব্যক্তিত্ব এবং চিত্তাকর্ষক বক্তৃতা অন্যদের উপর একটি মহান ছাপ রেখে যাবে। পরিবার এবং আত্মীয়দের জন্য কিছু সময় নেওয়া প্রয়োজন, সম্পর্কগুলিকে তিক্ত হতে দেবেন না। আপনি যদি অবস্থান পরিবর্তনের সঙ্গে সম্পর্কিত কোনও পরিকল্পনা করে থাকেন তবে এখন এটি আরও গুরুত্ব সহকারে ভাবতে হবে। ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

412

কর্কট (Cancer Today Horoscope):

আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য ভাল হবে। আপনি আপনার আত্মবিশ্বাস এবং ইচ্ছাশক্তির সাহায্যে যে কোনও নির্দিষ্ট লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। বাড়ির বড়দের ভালোবাসা ও দোয়াই হবে জীবনের পুঁজি। শুধু পরিকল্পনা তৈরিতে সময় নষ্ট করবেন না বরং সেগুলি শুরু করার চেষ্টা করুন। একজন আবেগপ্রবণ ব্যক্তি হওয়ার কারণে, এমনকি একটি ছোট নেতিবাচকতা আপনাকে নিরুৎসাহিত করতে পারে। শিশুদের সঙ্গে কিছু সময় কাটানোও প্রয়োজন। কাজের ক্ষেত্রে আপনার পণ্যের মান উন্নত করুন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বিষয় নিয়ে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

512

সিংহ (Leo Today Horoscope):

আপনি সামাজিক স্তরে একটি নতুন পরিচয় পেতে চলেছেন, তাই আপনার পরিচিতির পরিসর বাড়ান। কাজের চাপ ভারী হবে, তবে সাফল্য ক্লান্তিকে ছাপিয়ে যাবে না। হঠাৎ করে কিছু খরচ বাড়তে পারে। যার কারণে দৈনন্দিন রুটিনও বিশৃঙ্খল হয়ে পড়বে। পরিস্থিতিগুলিকে চাপ দেওয়ার পরিবর্তে ধৈর্য এবং সংযমের সঙ্গে মোকাবেলা করুন। আপনার সাফল্য বাড়াবাড়ি করবেন না. কর্মক্ষেত্রে দলগতভাবে কাজ করলে একটি চমৎকার ব্যবস্থা গড়ে উঠবে। পরিবারের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়া এবং রাতের খাবার খাওয়ার অনুষ্ঠান হতে পারে, জয়েন্টে ব্যথার সমস্যা বাড়বে।

612

কন্যা (Virgo Today Horoscope):

গ্রহের অবস্থান আপনার ভাগ্যকে শক্তিশালী করছে। সন্তানদের যে কোনও সাফল্য স্বাচ্ছন্দ্য ও সুখ বয়ে আনবে। বাড়ির সংস্কার সংক্রান্ত জিনিসপত্র ক্রয়ও সম্ভব। আপনার সহযোগিতামূলক আচরণ পরিবার ও সমাজে সম্মান বজায় রাখবে। মাঝে মাঝে আপনার রাগ এবং অহংকার কারণে আপনার কাজে বাধা হতে পারে। চটকদার কার্যকলাপ এড়িয়ে চলুন। আপনার লেনদেন সহজ রাখুন। সম্পত্তি বা যানবাহন সম্পর্কিত ঋণ নেওয়ার আগে আবার চিন্তা করুন। কিছু সময়ের জন্য আর্থিক সমস্যার কারণে বন্ধ হয়ে যাওয়া কাজ পুনরায় শুরু করার এটাই উপযুক্ত সময়। পারিবারিক পরিবেশ সুশৃঙ্খল থাকবে। অনিয়মিত দৈনন্দিন রুটিনের কারণে কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা বাড়তে পারে।

712

তুলা ( Libra Today Horoscope):

আপনি আপনার আত্মবিশ্বাস এবং বোঝার মাধ্যমে পরিস্থিতি আরও ভালভাবে বজায় রাখার চেষ্টা করবেন। পরিবার সম্পর্কিত যথাযথ ব্যবস্থা বজায় রাখতেও সময় ব্যয় হবে। তরুণ-তরুণীরা তাদের পড়ালেখা এবং ক্যারিয়ার সম্পর্কিত কাজগুলোকে গুরুত্বের সঙ্গে নেয়। বহিরাগত এবং বন্ধুদের পরামর্শের কারণে আপনি কিছু ভুল সিদ্ধান্ত নিতে পারেন। নিজের যোগ্যতায় বিশ্বাস রাখুন। বিপণন সম্পর্কিত কার্যক্রমে আরও মনোযোগ দিন। পারিবারিক কোনও বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ দেখা দেবে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও পুরনো সমস্যা পুনরাবৃত্তি হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আপনার ভারসাম্যপূর্ণ রুটিনের কারণে বেশিরভাগ কাজ সময়মতো সম্পন্ন হবে। যার কারণে মনটা প্রশান্তি পাবে। কোনও ধার্মিক ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ আপনার চিন্তাধারায় ইতিবাচক পরিবর্তন আনবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এ সময় শিশুদের কার্যকলাপ ও সঙ্গের দিকেও নজর রাখা প্রয়োজন। আপনার গুরুত্বপূর্ণ জিনিসগুলি খুব সাবধানে যত্ন নিন। লোকসানের অবস্থা হয়ে উঠছে। নতুন কাজের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা তৈরি হবে, যাতে সাফল্যও পাওয়া যেতে পারে। পারিবারিক পরিবেশ সুখের সঙ্গে বজায় থাকবে। আপনার আত্মবিশ্বাস এবং ইতিবাচক চিন্তা আপনাকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

কিছুদিন ধরে চলমান ঝামেলা থেকে কিছুটা মুক্তি পাবেন। আপনি আপনার কাজগুলিতে যথাযথ মনোযোগ দিতে সক্ষম হবেন। একজন অভিজ্ঞ এবং প্রবীণ ব্যক্তির পরামর্শ এবং সমর্থনও আপনার জন্য উপকারী হবে। বাড়িতে কোনও ধর্মীয় পরিকল্পনা সংক্রান্ত কোনও অনুষ্ঠান হতে পারে। তাড়াহুড়ো এবং অসাবধানতার কারণে আপনি কিছু ভুলও করতে পারেন। তাই সংযম থাকা খুবই জরুরি। শিশুদের সমস্যা শান্তভাবে সমাধান করুন। টাস্ক এড়াতে চেষ্টা করবেন না। ব্যবসার যে কোনও চুক্তি চূড়ান্ত করার সময়, এর প্রতিটি স্তর নিয়ে আলোচনা করুন। দাম্পত্য সম্পর্কে যাতে কোনও ভুল বোঝাবুঝি না হয় সেদিকে খেয়াল রাখুন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ভালো সময় কাটবে। আপনি মানসিকভাবে ইতিবাচক বোধ করবেন। জমি সংক্রান্ত যে কোনও বিবাদ কারও হস্তক্ষেপের মাধ্যমে সমাধান করা যেতে পারে। এছাড়াও আপনি শিশুদের সম্পর্কে কোনও শুভ বিজ্ঞপ্তি পাবেন। দিনের প্রথম দিকে আপনার বেশিরভাগ কাজ শেষ করার চেষ্টা করুন। দুপুরের গ্রহের অবস্থান কিছু ঝামেলা সৃষ্টি করতে পারে। কারও ভুল পরামর্শে কাজ করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। তাই যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিন। ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ডে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, এটি সঠিকভাবে পরীক্ষা করুন। কোনও সমস্যায় স্ত্রী এবং পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা উপযুক্ত হবে। মানসিক এবং শারীরিকভাবে আপনি আজ সুস্থ ও উদ্যমী বোধ করবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আপনার অহং ত্যাগ করুন এবং বাড়ির বড়দের অভিজ্ঞতা এবং নির্দেশনা অনুসরণ করুন। আপনি সফলতা পাবেন। আয়ের পথও পেতে পারেন। শিশুদের থেকেও কোনও শুভ বার্তা পেলে খুশি হবে। অকারণে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। জমি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় অনুকূল নয়। ব্যবসায়িক বিষয়ে আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। পরিবার ও ব্যবসায় যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। অতিরিক্ত কাজের পাশাপাশি প্রচুর বিশ্রাম নেওয়া প্রয়োজন।

1212

মীন (Pisces Today Horoscope):

কাজ বেশি হলেও, আপনি আপনার আগ্রহের জন্য সময় বের করতে সক্ষম হবেন, যার কারণে আপনি আধ্যাত্মিক সুখ অনুভব করবেন। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ সর্বাগ্রে রাখুন, এটি অবশ্যই আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। প্রতিবেশীর সঙ্গে কোনও তর্কে জড়াবেন না; এটা করলে বিষয়টি আরও বাড়তে পারে। কোনও ভ্রমণ এড়িয়ে চলাই ভালো হবে। শিক্ষার্থীদের তাদের পড়াশোনা নিয়ে চাপ না দিয়ে শান্তভাবে পরীক্ষার প্রস্তুতি নেওয়া উচিত। পরিবারের সদস্যদের জন্য উপহার নিয়ে আসা এবং তাদের সঙ্গে সময় কাটানো বাড়ির পরিবেশকে আরও মধুর ও সুখী করে তুলবে। স্বাস্থ্য চমৎকার হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos