রবিবার এই ব্যক্তিদের সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

চাকর ও পার্থিব সুখ-দুঃখের প্রসার ঘটবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্ধ্যার সময় ধর্মীয় কাজে কাটবে। নেক আমল করে আপনার ভাগ্য উজ্জ্বল হবে।

 

deblina dey | Published : Jul 27, 2024 6:15 PM IST / Updated: Jul 28 2024, 12:14 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি লাভে ভরপুর হবে এবং আপনার ভালো কাজ আপনার পরিবারের গর্ব বাড়িয়ে তুলবে। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকে আপনি উপকৃত হবেন এবং পূজার কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগিতা করবেন। সন্ধ্যায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এমন কিছু করবেন না যা মানসিক চাপ সৃষ্টি করে। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য দিনটি সম্মান ও আর্থিক লাভে পরিপূর্ণ হবে। আপনি সম্মান ও খ্যাতি লাভ করবেন। মা-বাবার আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বের হলে আশীর্বাদ পাবেন। চাকর ও পার্থিব সুখ-দুঃখের প্রসার ঘটবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সন্ধ্যার সময় ধর্মীয় কাজে কাটবে। নেক আমল করে আপনার ভাগ্য উজ্জ্বল হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য দিনটি আর্থিক বিষয়ে সমস্যায় পূর্ণ হবে। দিনটি আপনার জন্য অনুকূল নয়। কোনও সিদ্ধান্ত নিতে ব্যর্থ হলে কাজে বাধা ও ক্ষতি হবে। কাজ করলে কর্তৃপক্ষের আশীর্বাদে আপনার অধিকার বাড়তে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দ ও আনন্দে রাত কাটবে। আনন্দে কাটবে দিনটি।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনে ভাগ্য পাবেন। আপনার পদোন্নতি যদি আটকে থাকে তাহলে আজ তার পথ খুলে যাবে। এগুলি ছাড়াও, আজ আপনি আপনার বাগ্মীতা দিয়ে খুব উচ্চপদস্থ অফিসারকে আপনার দিকে আকৃষ্ট করতে সফল হবেন। চোখের রোগজনিত সমস্যা কমবে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা লাভবান হবে। রাতে বেশি মশলাদার খাবার খাবেন না। এটি আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যবসায় সাফল্যে পরিপূর্ণ হবে। ব্যবসায় কিছু নতুন পরিবর্তন আসবে। আপনি যদি চাকরি করেন, আপনার অধিকার বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিক সুবিধা এবং সম্মান পাবেন। পারিবারিক বিষয়ে আপনি উপকৃত হবেন এবং সমর্থন পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার সুখ বাড়বে এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে। আপনি সামাজিক কাজ এবং আনন্দে লিপ্ত হবেন। আপনার সামর্থ্যের চেয়ে বেশি অর্থ পাওয়ার কারণে আপনি গর্বিত হতে পারেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে। আপনার অধিকার বৃদ্ধি পাবে এবং আপনার দায়িত্বও বৃদ্ধি পাবে এবং আপনি জাঁকজমকের জন্য অর্থ অপচয় করতে পারেন। আপনার মন অন্যের কল্যাণে নিযুক্ত থাকবে এবং আপনি সম্মান পাবেন। আপনি যদি বাড়ির বড়দের আন্তরিকভাবে সেবা করতে থাকেন, তাহলে আপনি এর সুফল পাবেন। রাতে দুধ, দই ও মিষ্টির প্রতি আপনার আগ্রহ বাড়বে, কিন্তু দই খাবেন না। দই আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য দিনটি লাভ ও সম্মানে পরিপূর্ণ হবে। কোনও বিষয়ে আপনার ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ কোথাও থেকে টাকা পেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। আপনার সম্মানে আঘাত লাগতে পারে। কোনও কারণে আপনার মানহানি হতে পারে এবং সমস্যায় পড়তে হতে পারে। বায়ুর ব্যাধি শারীরিক সমস্যা বাড়াতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। চাকরি করলে আপনার পদ ও অধিকার বাড়বে। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার সন্তানদের প্রতি আপনার ভালবাসার অনুভূতি বৃদ্ধি পাবে। আপনার সন্তানের উন্নতি দেখে আপনি খুশি হবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। প্রচুর পরিমাণে সুখ পাবেন। আপনার আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং আপনার সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকরা সুবিধার পাশাপাশি সম্মান পাবেন। আপনার বুদ্ধি, বিচক্ষণতা এবং জ্ঞান বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা উদ্ধার হবে। আপনার সন্তানের হঠাৎ ব্যথা হতে পারে। বিশ্বস্ত লোক এবং চাকর আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করার চেষ্টা করবে সতর্ক থাকুন এবং কারও কথায় বিশ্বাস করবেন না।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ এবং আপনার উৎসাহ বৃদ্ধির ফলে আপনি লাভবান হবেন। এমন কিছু অপ্রয়োজনীয় খরচ সামনে চলে আসবে, যেগুলো না চাইলেও বাধ্য হয়েই করতে হবে। যদি আপনার অগ্রগতি থেমে থাকে তবে এটি আজ ঘটতে পারে। আপনার হাতে প্রচুর পরিমাণে অর্থ থাকলে আপনি খুশি হবেন। সন্ধ্যে থেকে রাত পর্যন্ত সম্মান পাবেন। সন্ধ্যায় শুভ ও খ্যাতি বৃদ্ধি পাবে। দ্রুত চলমান যানবাহন থেকে সতর্ক থাকুন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং সমস্ত কাজ সম্পন্ন হবে। আজ অর্থ সংক্রান্ত বিষয়ে ক্ষতির সম্ভাবনা রয়েছে। শেয়ার বাজারে বিনিয়োগ করবেন না অন্যথায় ক্ষতি হতে পারে। আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। যদি আপনাকে নতুন কাজের বিনিময় করতে হয় তবে অবশ্যই তা করুন। ভবিষ্যতে সুবিধা হবে। সন্তানের চাকরী, বিবাহ প্রভৃতি শুভ কাজের জন্য করা প্রচেষ্টায় সাফল্য আসবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা লাভবান হবেন। কোনও আর্থিক প্রতিষ্ঠান বা ব্যক্তি থেকে ঋণ নিতে চাইলে তা সহজেই পাওয়া যাবে। নতুন পরিকল্পনা প্রণয়ন এবং সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করুন। আপনার সাহস এবং সাহসিকতার সঙ্গে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আর্থিকভাবে লাভবান হবেন এবং আপনার ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos