রবিবার এই রাশিগুলির ব্যবসায় মনের মত লাভ হতে পারে, জেনে নিন ২৮ মে-এর আর্থিক অবস্থা

২৮ মে রবিবার, মকর এবং কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। ব্যবসায় তাদের কাঙ্খিত লাভের কারণে তাদের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির সকল রাশির জন্য রবিবার কেমন যাবে।

 

Web Desk - ANB | Published : May 28, 2023 2:50 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের আজ প্রতিটি বিষয়ে সাবধানে কাজ করতে হবে। আপনার পরীক্ষার পর্ব চলছে, আপনি আপনার কাজে আরও মনোযোগ দিন ভাল। কোনও কারণে নিজেকে নিয়ন্ত্রণ করতে হতে পারে। অনেকের জন্য আজকের দিনটি অলসতার দিন হবে। ছোটখাটো টেনশন আপনার সমস্যার কারণ হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হবে। সন্ধ্যার মধ্যে আপনি ভাল খবর পাবেন এবং আপনি লাভবান হবেন। আপনি পেশাগত বিষয়ে সতর্কতা অবলম্বন করে ক্ষতি কমাতে পারেন এবং যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। আজ আপনি বিনিয়োগের ক্ষেত্রে সুবিধা পাবেন। টাকা বিনিয়োগ করতে পারেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শক্তিতে ভরপুর হবে। বিকেলের মধ্যে কোনও ভালো খবর পেতে পারেন। আপনি একটি নির্দিষ্ট ক্ষেত্রে তথ্য পেতে পারেন. শিক্ষার্থী যদি পড়াশুনায় বেশি বেশি মনোযোগী হয় তাহলে উপকার হবে। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় নতুন কৌশল অবলম্বন করে লাভ পেতে পারেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক ক্ষেত্রে ভাগ্যবান প্রমাণিত হতে পারে। শুধুমাত্র একটি কৌশলে কাজ করা আপনার কাজের গতি কমিয়ে দিতে পারে। আজ কোনও ঝুঁকিপূর্ণ পদক্ষেপ নেবেন না। পরিবারে আপনার বিরোধীরা কিছু সময়ের জন্য মাথা তুলতে পারবে না। আপনার কাজে মনোযোগ দিতে হবে। তাহলে সব ঠিক হয়ে যাবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি খুব ভালো যাবে। কোনও বিষয় বা নতুন ধারণা হৃদয়ে আসতে পারে এবং তা গ্রহণ করা আপনার জন্য উপকারী হবে। আত্মীয়দের কাছ থেকে পুরানো অভিযোগ দূর করার সময়। বন্ধুদের সঙ্গে থাকা উপকারী হতে পারে। আজ, ব্যবসায়িক কাজ আপনার মনের মতো হলে আনন্দের পরিবেশ থাকবে। কারো সঙ্গে তর্ক বা তর্ক করা থেকে বিরত থাকুন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হবে। মস্তিষ্কের দ্বারা করা কাজগুলি উপকারী হবে এবং এর ফলে আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে এবং আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। পুরনো সময় থেকে যে উত্তেজনা চলে আসছে তাও কমবে। আপনি যদি অন্যকে সাহায্য করেন তবে যারা আপনাকে সাহায্য করবে তারাও আসবে। সততা ও পরিশ্রমের সঙ্গে আজ যে কাজই করবেন তা ফলপ্রসূ হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

আজ তুলা রাশির জাতকদের জন্য আর্থিক লাভের দিন। দিনের প্রথম ভাগে ফোন কল আসতে পারে। আজ কিছু ভালো খবর পাবেন। অফিসের সঙ্গীরাও টিমওয়ার্কে খুশি হবেন। লেনদেন ও ব্যবসার প্রতিটি কাজ হিসাব অনুযায়ী করুন। স্বাস্থ্যের মনোযোগ প্রয়োজন। রোমান্সের দিক থেকেও আজকের দিনটি ভালো। আজ আপনার খরচও একটু বেশি হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আজ বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি ব্যস্ত দিন হবে এবং দিনের প্রথম অংশে তাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। সন্ধ্যা পর্যন্ত শান্তি থাকবে। লাভের অনেক সুযোগ আসবে। ঘুরে বেড়ানোর সুযোগও থাকবে। আজ সন্ধ্যায়ও একই রকম সুযোগ রয়েছে। দলের কিছু ভালো ও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে বৈঠক হবে এবং কোনও বিশেষ কাজ শেষ হলে দুশ্চিন্তা দূর হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো কাটবে। এর পূর্ণ সদ্ব্যবহার করুন। অফিসে সহকর্মীদের সঙ্গে তর্কে জড়াবেন না। আপনার অনেক ইচ্ছা পূরণ হবে। আপনি ভ্রমণের মত অনুভব করবেন এবং এই সময়ে আপনি কিছু কাজের তথ্য পেতে পারেন। যে কোন প্রচারণায় জিততে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে অভিজ্ঞদের পরামর্শে উপকৃত হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকাদের আজ সবকিছু সাবধানে করা উচিত। মনে রাখবেন কারো সঙ্গে আপনার মতভেদ নেই। কর্মক্ষেত্রে আপনার অবস্থান আরও ভালো হবে। ব্যবসায় ভালো লাভ হবে। দাম্পত্য জীবনও সফল হবে। সারাদিনে অনেক কাজ আছে, তবে গুরুত্বপূর্ণ কাজগুলো অগ্রাধিকার অনুযায়ী সম্পন্ন করুন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাচ্ছে এবং কঠোর পরিশ্রম সফল হবে। আজ টিমওয়ার্ক ডে। অফিসে সহকর্মীদের সঙ্গে একসঙ্গে কাজ করলে ভালো ফল পাওয়া যাবে। কথোপকথন থেকে একটি নতুন ধারণা আসতে পারে। বন্ধুর জন্য উপহার কেনার সময় আপনার পকেটের যত্ন নিন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ধীরগতির হবে। ধীরে ধীরে এগিয়ে যাওয়া উপকারী হতে পারে। চেষ্টা চালিয়ে গেলে আটকে থাকা কাজও হয়ে যাবে। সতর্ক থাকুন এবং আপনার কাজে যুক্ত হোন। আপনি আজ সংগ্রাম থেকে মুক্তি পেতে পারেন। অতিরিক্ত ব্যয় না করে আপনার পরিবারের সঙ্গে সময় কাটান কারণ আজ আপনার ব্যয় বেশি হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos