Money Horoscope: বৃহস্পতিবার এই রাশিগুলি প্রভূত আর্থিক সুবিধা পাবেন, জেনে নিন ২৮ সেপ্টেম্বর আপনার আর্থিক রাশিফল

Money Horoscope: সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর মিথুন এবং মকর রাশির জন্য ভাগ্যের সম্সপ্তক যোগের কারণে তাদের ভাগ্যের তালা খুলতে চলেছে। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য বৃহস্পতি অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Sep 27, 2023 6:39 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যবসায় উত্থান-পতনের হবে এবং আপনার পরিস্থিতি খুবই উদ্বেগজনক হবে। ব্যবসায় মন্দার কারণে আপনি কোনো কাজে মন দিতে পারবেন না। কারো সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বেশি তর্ক করবেন না।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আপনার জন্য শুভ হবে এবং আপনার কাজে আসা বাধা দূর হবে এবং আপনার জন্য লাভের সম্ভাবনা থাকবে। আপনি যদি আপনার গার্হস্থ্য জীবন সঠিকভাবে কাটাতে চান তবে আপনি এতে উপকৃত হবেন এবং আপনার ইচ্ছানুযায়ী সবকিছু হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি প্রতিটি কাজ সম্পন্ন করার। এমনকি জটিল কাজগুলোও সহজে সম্পন্ন করবেন। আজ, ঊর্ধ্বতন আধিকারিকদের দৃষ্টি আপনার দিকে থাকবে একই ধরনের সমস্যা যা আপনার উপকারে আসবে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকারা কাজ করার মতো বোধ করবেন না এবং কোনও কাজ আজ আপনার কাছে বোঝা মনে হবে। আপনার উপর কাজের চাপ বাড়বে। আপনি যদি একটি শিল্প চালান তবে ছোট কর্মচারীদের কার্যকলাপের দিকেও নজর রাখতে ভুলবেন না।

512

সিংহ (Leo Today Horoscope):

ভাগ্য সিংহ রাশির জাতকদের পক্ষে থাকবে, কারও এখতিয়ারে প্রবেশ করবেন না এবং তার সঙ্গে বিবাদ করবেন না এবং আপনার কাজে মনোনিবেশ করবেন। এসব অভ্যাসের কারণে আপনিও হতে পারেন মানুষের সমালোচনার শিকার। আপনি একজন ভাল অফিসার হতে পারেন, তবে প্রথমে একজন ভাল কর্মী হওয়ার চেষ্টা করুন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হবে এবং কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে আপনাকে প্রচুর শক্তি ব্যয় করতে হবে। আপনি আপনার কর্তব্যের পথে থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। এটি যে কোনও স্তরের কাজ হোক বা আপনি যদি এটি সফলভাবে সম্পন্ন করেন তবে আপনার নাম সেখানে থাকবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক বিষয়ে লাভবান হবেন এবং আপনার পরিকল্পনা সফল হবে। পারিবারিক বিষয়ে, আপনাকে কিছু লোককে আর্থিকভাবে সাহায্য করতে হতে পারে। ব্যবসার অবস্থাও বেশ কিছুদিন ধরেই নাজুক। ব্যবসায়িক ক্ষেত্রে উত্থান-পতন কাটিয়ে উঠতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের পরিকল্পনা আজ সফল হবে এবং আপনি আর্থিক বিষয়ে লাভবান হবেন। আজও, কিছু অনুরূপ ব্যবসায়িক জটিলতা আপনাকে বিরক্ত করতে পারে এবং আপনি কাজ করতে চান না। অর্থের দিক থেকে আজ আপনি আটকে থাকা টাকা ফেরত পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার কাজের পরিকল্পনা সফল হবে। আপনি কিছু নতুন যোগাযোগ থেকে উপকৃত হবেন. আপনি কষ্ট করে বকেয়া টাকা পাবেন এবং আপনার কাজ শেষ হবে না। পেশাগত অগ্রগতি আত্মবিশ্বাস বাড়াবে। রাতে শুভ অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

যুবকরা যারা সবেমাত্র তাদের কর্মজীবন শুরু করেছে তাদের জন্য শুভ দিন। আজ তাদের অফিসে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে। কর্মক্ষেত্রে সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। সন্ধ্যার সময় পারিবারিক মিলনে কাটবে। এই রাশিচক্রের অধিপতি শনি তার নিজের রাশিতে থাকায় প্রথম ঘরে শিশুদের দিক থেকে সন্তুষ্টি ও সুখ দেয়।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আপনার ও আপনার পরিবারের নাম সমুন্নত হবে। গুরুজনদের আশীর্বাদে কাজে সাফল্য আসবে। সন্ধ্যার সময় কাটবে গান বাজনা আর পিকনিকের মধ্যে। সামগ্রিকভাবে, আপনি আজকের দিনটি নিয়ে সন্তুষ্ট থাকবেন। এই রাশির জাতক জাতিকাদের জন্য আজ লাভজনক দিন এবং ভবিষ্যতের নতুন সম্ভাবনা আজ আপনার জন্য উন্মোচিত হবে। আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে।

1212

মীন (Pisces Today Horoscope):

অর্থের লাভ হবে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত সময় কাটবে ভগবানের ভক্তি, তপস্যা, যজ্ঞ ও পুণ্যকর্মে। আজ আপনি বন্ধুদের সমর্থন পাবেন এবং তাদের কারণে আপনার কিছু আটকে থাকা কাজ শেষ হওয়ার আশা করা হচ্ছে। এই রাশির জাতকদের জন্য দিনটি বিশেষ। শুক্র যোগ আপনার উপকার করবে। রাষ্ট্রে বা সমাজে আপনার কোনও বিরোধ বিচারাধীন থাকলে। তাদের মধ্যে সফলতা পাওয়ার সম্ভাবনা থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos